বাংলা নিউজ > বায়োস্কোপ > ভরা পৌষেই বিয়ের পর্ব সারলেন খরাজ পুত্র! পাত্রীও টলিপাড়ার চেনা মুখ
ঘরে বউমা এল খরাজের (ছবি-সংগৃহীত)
ঘরে বউমা এল খরাজের (ছবি-সংগৃহীত)

ভরা পৌষেই বিয়ের পর্ব সারলেন খরাজ পুত্র! পাত্রীও টলিপাড়ার চেনা মুখ

  • ‘দায়মুক্ত’ হলেন খরাজ মুখোপাধ্যায়। বিয়ে সেরে ফেলল অভিনেতার পুত্র, বিহু।

বছরের প্রথমদিনই টলিগঞ্জ থেকে একের পর এক করোনা আক্রান্তের খবর মিলেছে। সেই উদ্বেগের মাঝেই এবার এল খুশির খবর! হ্যাঁ, ভরা পৌষেই বিয়ের সানাই টলিগঞ্জে। বিয়ের পর্ব সেরে ফেললেন অভিনেতা খরাজ মুখোপাধ্যায়ের ছেলে বিহু মুখোপাধ্যায়। 

এমনিতে পৌষ মাসে বিয়ে হয় না, সেটাই নিয়ম হিন্দুশাস্ত্র মতে। তবে মিয়া-বিবি রাজি তো ক্যায়া করেগা কাজি! সাত বছর ধরে চুটিয়ে প্রেম করবার পর অবশেষে সই-সাবুদ করে বিয়ে সেরেছিলেন বিহু ও তাঁর বাগদত্তা। পাত্রীও টলিপাড়ার চেনা মুখ। নাম অঙ্কনা দাস।

ছেলের বিয়ের ছবি পোস্ট করে এই সুখবর ফেসবুকের দেওয়ালে ভাগ করে নিয়েছেন খরাজ মুখোপাধ্যায়। ছবিতে বিহুর পাশে কনের সাজে দাঁড়িয়ে থাকতে দেখা গেল অভিনেতার পুত্রবধূকে। অভিনেতা লিখেছেন, ‘আজ থেকে আমি দায়মুক্ত হলাম। ওরা বিয়ে করেছে।'

খরাজ পুত্র বিহুর স্ত্রী অঙ্কনা পেশায় সংগীতশিল্পী। যে ব্যান্ডের ড্রামার বিহু সেখানেই গান করেন অঙ্কনা। তাঁদের ব্যা্ন্ডের নাম ‘মোক্ষ’। এই সুরেলা জুটির সম্পর্ক দীর্ঘ সাত বছরের। অবশেষে ঘরোয়া আয়োজনে রেজিস্ট্রি করে বিয়ে সারলেন তাঁরা। বিয়ের দিন সবুজ রঙা বেনারসিতে সেজেছিলেন অঙ্কনা। সঙ্গে মানানসই সোনার গয়না। হাত জোড়া মেহেন্দিতে ধরা দিলেন খরাজের বউমা, ছেলের পরনে স্লেট রঙা শেরওয়ানি।

 খরাজ এই সুখবর শেয়ার করবার পর থেকেই কমেন্ট বক্সে শুভেচ্ছার বন্যা। ইমন, জোজো-সহ সকলেই শুভেচ্ছা জানিয়েছে নবদম্পতিকে। খরাজের পোস্টেই স্পষ্ট তমোঘ্ন (বিহু) ও রোজা (অঙ্কনা)-র  বিয়ের দিনটা ছিল ২৫শে ডিসেম্বর। যিশুর জন্মদিনেই নতুন পথ চলা শুরু হল তাঁদের। 

বিহু-অঙ্কনার প্রেম পেল কাঙ্খিত পরিণতি
বিহু-অঙ্কনার প্রেম পেল কাঙ্খিত পরিণতি

একদিকে যেমন বাড়িতে নতুন বউমা আনলেন খরাজ, অন্যদিকে ছবির কাজ নিয়েও বেজায় ব্যস্ত তিনি। শুধু টলিউড নয়, খরাজ মুখোপাধ্যায়ের হাতে রয়েছে বলিউড ছবির কাজও। ভিক্টর মুখোপাধ্যায়ের হিন্দি ছবি ‘লকর বজ্ঞা’তে দেখা মিলবে তাঁর। ইতিমধ্যেই শেষ করেছেন, বাংলা ছবি ‘পাকা দেখা’, ‘পিয়া রে’র কাজ। 

 

বন্ধ করুন