বাংলা নিউজ > বায়োস্কোপ > KKK11: প্রিয় নায়িকাকে দেখে মুগ্ধ সৌরভ, লজ্জায় মুখ ঢাকলেন শ্বেতা তিওয়ারি
অভিনেতা সৌরভের 'ফ্যানবয় মোমেন্ট', লজ্জায় মুখ লুকোচ্ছেন শ্বেতা। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস
অভিনেতা সৌরভের 'ফ্যানবয় মোমেন্ট', লজ্জায় মুখ লুকোচ্ছেন শ্বেতা। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস

KKK11: প্রিয় নায়িকাকে দেখে মুগ্ধ সৌরভ, লজ্জায় মুখ ঢাকলেন শ্বেতা তিওয়ারি

  • 'খতরো কে খিলাড়ি' এর শ্যুটিং সেটে নিজের তরুণ বয়সের অন্যতম প্রিয় অভিনেত্রী শ্বেতা তিওয়ারিকে প্রথমবার দেখে মুগ্ধ অভিনেতা সৌরভ রাজ জৈন। নেটমাধ্যমে নিজেদের মজাদার ছবি পোস্ট করে সেকথা নিজেই জানালেন সৌরভ।

নিজের তরুণ বয়সের অন্যতম প্রিয় নায়িকাকে চোখের সামনে দেখে যে কোনও 'ফ্যান' মুগ্ধ হবেন তাতে আর নতুন কি। কিন্তু নায়িকাও যদি পাল্টা সেই 'ফ্যান'-এর কাজ ও ব্যবহারে পাল্টা মুগ্ধ হয়ে প্রশংসা করেন তাহলে তা যে সেই অনুরাগীর জন্য হাতে চাঁদ পাওয়ার সমান,সে কথা বলাই বাহুল্য। কথা হচ্ছে ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী শ্বেতা তিওয়ারি এবং অভিনেতা সৌরভ রাজ জৈন-কে নিয়ে। বর্তমানে ছোটপর্দার অন্যতম জনপ্রিয় রিয়েলিটি শো 'খতরো কে খিলাড়ি' এর এগারো নম্বর সিজনের শ্যুটিংয়ে কেপ টাউনে রয়েছেন এই দু'জন। শোয়ের অন্যতম প্রতিযোগীও তাঁরা। তবে প্রতিযোগিতাকে পাশে সরিয়ে রেখে এক্ষেত্রে শ্বেতার উদ্দেশে শুধুই ভালোবাসা ও মুগ্ধতা প্রকাশ করেছেন সৌরভ। প্রিয় অভিনেত্রীর সঙ্গে নিজের একাধিক ছবিও নেটমাধ্যমে পোস্ট করতে দেরি করেননি তিনি। সৌরভের পোস্ট করা একটি ছবিতে দেখা যাচ্ছে দু'হাত গালে ঠেকিয়ে বিস্ময়ে হাঁ করে শ্বেতার দিকে মজাদার ভঙ্গিতে তাকিয়ে রয়েছেন তিনি। অন্যদিকে,'ফ্যান'-এর এহেন কান্ড দেখে লজ্জায় মুখ ঢেকে হাসছেন 'নায়িকা'। 

ছবি পোস্টের সঙ্গে সৌরভ জানিয়েছেন যে তিনি যখন ক্লাস টুয়েলভ তখন রমরমিয়ে ছোটপর্দায় চলছে শ্বেতা তিওয়ারি অভিনীত 'কসৌটি জিন্দেগি কী' ধারাবাহিক। বোর্ডিং স্কুলে থাকা সত্ত্বেও সন্ধ্যেবেলার একটি নির্দিষ্ট সময়ে যখন ধারাবাহিকটি শুরু হতো,রীতিমতো লুকিয়ে বোর্ডিংয়ের ওয়ার্ডেন-এর ঘরের জানলার ফাঁক দিয়ে টিভিতে ওই অনুষ্ঠান দেখতেন তিনি। এতটাই শ্বেতার ভক্ত ছিলেন সৌরভ। তাই এতবছর পর তাঁর 'শ্বেতাজী'-কে প্রথম দেখে তিনি যে বিস্মিত হবেন তা বলার জন্য কোনও পুরস্কার নেই। সৌরভ আরও জানিয়েছেন এসব ঘটনা শোনার পর তাঁকে আন্তরিকভাবে কৃতজ্ঞতাও জানিয়েছিলেন অভিনেত্রী। শ্বেতার এই ব্যবহারে যারপরনাই খুশি হয়েছেন তাঁর এই 'ফ্যান'।সৌরভের এই ছবিতে কমেন্ট করতেও ভোলেননি তাঁর প্রিয় নায়িকা।

সৌরভের ছবিতে শ্বেতার প্রশংসা। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস
সৌরভের ছবিতে শ্বেতার প্রশংসা। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস

ধন্যবাদ জানিয়ে অভিনেতাকে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন শ্বেতা। সঙ্গে জানিয়েছেন নিজের কাজ ও পরিবারের প্রতি একই মাত্রায় দায়বদ্ধ সৌরভ।

বন্ধ করুন