বাংলা নিউজ > বায়োস্কোপ > ফিরল শান্টু-পূর্ণার জুটি! একদম নতুন লুকে ফিরলেন আরেফিন-স্বীকৃতি, কোথায় দেখবেন?
আরেফিন আর স্বীকৃতির নতুন মিউজিক ভিডিয়ো ভাইরাল। 

ফিরল শান্টু-পূর্ণার জুটি! একদম নতুন লুকে ফিরলেন আরেফিন-স্বীকৃতি, কোথায় দেখবেন?

  • ‘খেলাঘর’ জুটি আরেফিন আর স্বীকৃতির নতুন মিউজিক ভিডিয়ো লঞ্চ করেছে। সেখানে অভিনয়ের পাশাপাশি পরিচালনাও করেছেন ছোট পরদার শান্টু।

টেলি জগতের চেনা মুখ সৈয়দ আরেফিন। বাংলা ধারাবাহিকের এই সুপুরুষ নায়ককে তাই মন দিয়ে ফেলেছেন অনেক মহিলা ভক্তই। এবার সুখবর তাঁদের জন্য। খুব জলদি ফিরছেন তিনি। হ্যাঁ, নতুন কাজ শুরু করছেন ‘শান্টু’।

‘ইরাবতীর চুপকথা’য় মনামী ঘোষের বিপরীতে প্রথম কাজ। এরপর এলেন ‘খেলাঘর’ ধারাবাহিকে। শান্টু হয়ে সবার মনে ঘর করে নিলেন নিমেষে। এবার হল পরিচালনায় হাতেঘড়ি। সদ্য মুক্তি পেয়েছে গানের অ্যালবাম ‘তোমায় ছুঁতে চাই’। সেখানে পরিচালকের কুর্সিতে তিনি। সঙ্গে অভিনয়ও করেছেন। ‘খেলাঘর’-এর পূর্ণা অর্থাৎ স্বীকৃতি মজুমদারই এখানে তাঁর নায়িকা। দু'জনের রসায়নে নতুন ছাপ দেখে মুগ্ধ ভক্তরা। 

২০২০ সালে শুরু হয় ‘খেলাঘর’। প্রায় ২ বছর চলার পর ২০২২ সালের মে মাসে বন্ধ হয়ে যায় ধারাবাহিকটি। শান্টু গুণ্ডা আর পূর্ণার বিয়ে, সংসার শুরু, তারপর সম্পর্কে আসা চড়াই-উৎরাই ভালোই প্রশংসা পেয়েছিল দর্শক হতে।

পরিচালনার অভিজ্ঞতা সম্পর্কে আরেফিন জানান, ‘এত দিন অভিনেতা হিসেবে সেটে যেতাম। এখন পরিচালক হিসেবে যাচ্ছি। স্বীকৃতির সাথে আমার খুব ভালো বন্ধুত্ব। তাই খুব সহজেই কাজটা করে ফেলেছি। ২ দিনের কাজ ছিল। খুব সুন্দরভাবে হয়েছে সবটা।’

প্রসঙ্গত, খেলাঘর-এর সঙ্গেই প্রথমবার ক্যামেরা ফেস করছেন স্বীকৃতি। এটাই ছিল তাঁর অভিনয়ের হাতেখড়ি। যদিও কলকাতার মডেলিং মহলের পরিচিত নাম স্বীকৃতি মজুমদার। দীর্ঘ সময় ধরে ব়্যাম্প মাতিয়েছেন নিজে গুণে। গত বছর এক সৌন্দর্য প্রতিযোগিতায় দ্বিতীয় স্থান পেয়ে লাইম লাইটে উঠে আসেন স্বীকৃতি। সঙ্গে তিনি একজন ইউটিউবারও বটে। নিজস্ব ইউটিউব চ্যানেল রয়েছে তাঁর, সেখানে নিয়মিত ভিডিয়ো পোস্ট করেন তিনি।

বন্ধ করুন