বাংলা নিউজ > বায়োস্কোপ > Khelaghor: শাড়ি ছেড়ে জিন্স-টপ, ইংরেজি গানে চুটিয়ে নাচ শান্টুর বউ পূর্ণার
পূর্ণা ওরফে স্বীকৃতি মজুমদার। 
পূর্ণা ওরফে স্বীকৃতি মজুমদার। 

Khelaghor: শাড়ি ছেড়ে জিন্স-টপ, ইংরেজি গানে চুটিয়ে নাচ শান্টুর বউ পূর্ণার

  • ভিডিও দেখে চোখ ছানাবড়া নেটপাড়ার। খুবই মনে ধরেছে সকলের!

স্টার জলসার বিখ্যাত ধারাবাহিক ‘খেলাঘর’ এর পূর্ণাকে দেখে চেনা দায়। ভোল বদলে ফেলেছেন নিমেছে। শাড়িতে মিষ্টি মেয়েটা কাঁপিয়ে দিলেন নেটপাড়া। কথা হচ্ছে, স্বীকৃতি মজুমদার কে নিয়ে। সম্প্রতি অভিনেত্রী ইনস্টাগ্রামে একটি রিল ভিডিও আপলোড করেছেন। যা নিমেষে ভাইরাল হয়েছে। 

অন্যান্য নায়িকাদের মতো স্বীকৃতিও বেশ অ্যাক্টিভ সোশ্যাল মিডিয়ায়। তাঁর অনুরাগীর সংখ্যাও নেহাত কম নয়। সাদা টি-শার্ট আর গ্রে কালারের জিন্স পরে রিল ভিডিওটি শ্যুট করেছেন পূর্ণা ওরফে স্বীকৃতি। আর ক্যাপশনে লিখেছেন, ‘নাচ আমাকে আনন্দ দেয়’। স্টার জলসার ধারাবাহিক ‘খেলাঘর’- এ পূর্ণার চরিত্রে অভিনয় করেই অভিনয়ে হাতেখড়ি তাঁর। ইতিমধ্যেই অভিনয় দিয়ে দর্শকের মনে জায়গা করে নিয়েছেন।

সমাজের চাপে ক্রমশ অসৎ সঙ্গে জড়িয়ে পড়া একটি মানুষকে ধীরে ধীরে স্বাভাবিক জীবনে ফিরিয়ে আনার গল্প ‘খেলাঘর’। সেখানে শান্টু আর পূর্ণার বিয়েটা একটা অ্যাক্সিডেন্ট হলেও, বাবার ঘর ছাড়তে এক মুহূর্ত দেরি করেনি পূর্ণা। বরং, বউয়ের সাহায্যেই সমাজের মূল স্রোতে ফিরছে শান্টু। খুলে ফেলেছে কনসট্রাকশন কোম্পানি। পূর্ণা আর শান্টুর প্রেম বেশ জনপ্রিয় দর্শকদের মধ্যে। 

অভিনেত্রীর শেয়ার করা এই নাচের ভিডিওটিও সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছে। পোস্টে লাইক এবং কমেন্টের বন্যা। প্রত্যেকেই স্বীকৃতির প্রশংসায় পঞ্চমুখ। আপনাদের কেমন লাগল?

বন্ধ করুন