বাংলা নিউজ > বায়োস্কোপ > Khelna Bari: মায়ের আংটি বিক্রি করে দেন বাবা, ভাবতাম কাজ না পেলে সংসার কীভাবে চলবে!:আরাত্রিকা

Khelna Bari: মায়ের আংটি বিক্রি করে দেন বাবা, ভাবতাম কাজ না পেলে সংসার কীভাবে চলবে!:আরাত্রিকা

আরাত্রিকা মাইতি, অভিনেত্রী

পর্দার মিতুলের কথায়, লকডাউনের সময় অডিশন চলছিল, কিন্তু ঝাড়গ্রাম থেকে কলকাতা আসার ট্রেন ছিল বন্ধ। সেসময় তিনি যাতে কলকাতায় এসে অডিশন দিতে পারেন, সেজন্য মায়ের আংটি বিক্রি করে দিয়েছিলেন তাঁর বাবা। যে আংটি একদিন তাঁর বাবা বিয়েতে তাঁর মাকে দিয়েছিলেন। 

নাম আরাত্রিকা মাইতি। যদিও টেলিভিশনের দর্শক তাঁকে 'মিতুল' নামেই চেনেন। সৌজন্যে বাংলা ধারাবাহিক ‘খেলনা বাড়ি’। ধারাবাহিকে উঠে আসছে ‘মিতুল’-এর পথ চলার গল্প। তবে শুধু ধারাবাহিকে নয়, বাস্তবেও কিন্তু কিছু কম ছিল না তাঁর জীবনের সংগ্রাম। 

জানা যায়,আরাত্রিকা মাইতির বাড়ি মেদিনীপুরের ঝাড়গ্রামে (বর্তমানে ঝাড়গ্রাম অবশ্য আলাদা জেলা, সেই জেলার জেলা সদর ঝাড়গ্রাম শহর)। নিম্ন বিত্ত পরিবারে বেড়ে ওঠেন আরাত্রিকা। এখনও আরাত্রিকা স্কুলের গণ্ডি পার করেননি। তাঁর প্রথম পথ চলা রানি রাসমণি ধারাবাহিকে, যদিও সেখানে নাকি তাঁর কোনও সংলাপ ছিল না। 'রানি রাসমণি'তে কাজ করার পরপরই লকডাউন হয়, তখন কাজও বন্ধ হয়ে যায় আরাত্রিকার। সেসময় সংসার কীভাবে চলবে, সেকথা ভেবেই কেঁদে আকুল হয়েছিলেন অভিনেত্রী।

আরও পড়ুন-'নিজেকে নায়ক হিসাবে কখনও ভাবিই নি, দর্শক ভেবেছেন!' বলছেন 'তুম বিন'-এর নায়ক প্রিয়াংশু

পর্দার মিতুলের কথায়, লকডাউনের সময় অডিশন চলছিল, কিন্তু ঝাড়গ্রাম থেকে কলকাতা আসার ট্রেন ছিল বন্ধ। সেসময় তিনি যাতে কলকাতায় এসে অডিশন দিতে পারেন, সেজন্য মায়ের আংটি বিক্রি করে দিয়েছিলেন তাঁর বাবা। যে আংটি একদিন তাঁর বাবা বিয়েতে তাঁর মাকে দিয়েছিলেন। বাবার কাছে আরাত্রিকার প্রশ্ন ছিল, যদি কাজ না পাই তাহলে লকডাউনে কীভাবে সংসার চলবে? নাহ, আরাত্রিকাকে ফিরতে হয়নি, তিনি কাজ পেয়ছিলেন। আর সেকারণেই হয়ত ঝাড়গ্রামের সেই মেয়েটি আজ টেলিভিশনের পরিচিত মুখ। অভিনেত্রীর বলেন, এখন প্রায়ই সেই সব দিনের কথা মনে পড়ে।

বর্তমানে 'খেলনা বাড়ি' ধারাবাহিকটি বেশ জনপ্রিয়। ২০২২-এর ১৬ মে থেকে টেলিভিশনের পর্দায় শুরু হয়েছে এই ধারাবাহিক। এখানে মিতুল চরিত্রটি একজন শিল্পীর, যিনি কিনা মাটির পুতুল বানান। তাঁর সঙ্গে বিয়ে হয় ইন্দ্রজিতের, যে চরিত্রটিতে অভিনয় করছেন বিশ্বজিৎ ঘোষ। তাঁদের দুই সন্তান গুগলি ও আদর।  ইতমধ্যেই টআরপির তালিকায় প্রথম দিকেই রয়েছে এই ধারাবাহিক।

আরও পড়ুন-(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

বায়োস্কোপ খবর

Latest News

রীতি মেনে বিয়ের আগে অনন্তের মাথায় পাগড়ি বাঁধল আম্বানি পরিবার ভাইপোর বিয়েতে যাননি, সৌজন্য দেখিয়ে আম্বানি পরিবারের নিমন্ত্রণে বিয়েবাড়িতে মমতা ঐশ্বর্যকে ছাড়াই সপরিবারের আম্বানিদের বিয়েতে বচ্চনরা! মেয়েকে নিয়ে একা এলেন বউমা ১৭ বছরে কিচ্ছু বদলায়নি, ব্রেট লিদের তুবড়ে দিয়ে বোঝালেন যুবরাজ-উথাপ্পা, ভিডিয়ো Paris Olympics-এ অংশ নিতে পারবেন না ভারতের ৫ বড় নাম,কাদের স্বপ্ন ভেঙেছে, জানেন? লাল পোশাকে ঝরে পড়ছে মাতৃত্বকালীন লাবণ্য! অনন্ত-রাধিকার বিয়েতে হবু মা দীপিকা 'পানেটর' লেহেঙ্গায় রাধিকাকে সাজালেন আবু জানি, প্রকাশ্যে এল বিয়ের লুক আলমবাবার মেলায় ট্রেন দাঁড়ায়নি কেন? চলল ভাঙচুর, গ্রেফতার লাদেন, স্টেশনই নেই কোনও সেমিতে অজি দেখলেই পেটান যুবরাজ! WCL-তে ২৮ বলে করলেন ৫৯ রান, ফিরল ২০০৭-র স্মৃতি রোজভ্যালি কর্তা গৌতম কুন্ডুর জামিন, আমানতকারীরা কি টাকা ফেরত পাবেন?

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.