বাংলা নিউজ > বায়োস্কোপ > ভাইরাল ছবি বিতর্কে সমালোচকদের কড়া জবাব দিলেন কোলে কার্দাশিয়ান
কোলে কার্দাশিয়ান (ছবি ইনস্টাগ্রাম)
কোলে কার্দাশিয়ান (ছবি ইনস্টাগ্রাম)

ভাইরাল ছবি বিতর্কে সমালোচকদের কড়া জবাব দিলেন কোলে কার্দাশিয়ান

  • লাইভ করে বিকিনিতে নিজের বডি শো-অফ করে কোলে জানান, তিনি শরীরের গঠন কখনো ফটোশপ করেননা।

টিভি রিয়্যালিটি তারকা কোলে কার্দাশিয়ান সম্প্রতি সামাজিক মাধ্যমে তাঁর বেশ কয়েকটি সাহসী ছবি পোস্ট করেন। তিনি বলেন, আজীবন নিজের সাহসী ছবি পোস্টের জন্য তাঁকে সামাজিক মাধ্যমে নানা সমালোচনা, কটূক্তির শিকার হতে হয়েছে। নিজের ছবি পোস্ট করে আজীবন তিনি নানা সমস্যার সঙ্গে লড়াই চালিয়ে গিয়েছেন। তবে এই ধরণের ছবি পোস্ট করার অধিকার রয়েছে তাঁরও।

কোলে ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো এবং বেশ কয়েকটি স্ক্রিন গ্রাব পোস্ট করেছেন। তিনি ক্যাপশনে জানিয়েছেন, ‘হ্যাঁ আমি লাইভ করেছিলাম তোমাদের সকলকে দেখানোর জন্য এটা ফটোশপ নয়’। নিজের ছবি অনলাইন থেকে সরিয়ে দেওয়ার সিদ্ধান্তের প্রতিবাদ জানিয়ে একটি দীর্ঘ নোটও শেয়ার করেছেন তিনি।

তিনি দীর্ঘ বিবৃতিতে জানিয়েছেন, বহু দিন এবং বহু পরিশ্রম করে নিজের এমন শারীরিক গঠন তিনি তৈরি করেছেন। সেই ছবি তিনি পোস্ট করা মানে দুনিয়ার সামনে তুলে ধরে অনুপ্রেরণা তৈরি করা বলে মনে করেন। অথচ ছবি পোস্ট করলে নানা কটূক্তি এবং সামলোচনার শিকার হয়ে হয় তাঁকে।

পাশাপাশি তিনি আরো বলেন, তিনি তাঁর শারীরির গঠনের ক্ষেত্রে কোনো ফিল্টার বা ফটোশপের ব্যবহার করেন না। তবে অনেক ক্ষেত্রে পুরো স্ক্রিনের জন্য হাল্কা ফিল্টার ব্যবহার করেন। তিনি আরো বলেন, অনেকে তাঁকে দেখতে কেমন সেই নিয়েও সমালোচনা করেন। তাতে তাঁর কিছুই যায় আসে না। তাঁর কাছের মানুষেরা তাঁকে ভালবাসেন। সেটাই কোলের কাছে যথেষ্ট বলে জানিয়েছেন তারকা অভিনেত্র। 

প্রসঙ্গত, চলতি সপ্তাহে কোলের টিমের এক সহকারী তাঁর পুলের সামনে পোজ দেওয়া ছবি এডিট ছাড়াই সামাজিক মাধ্যমে ভুল করে শেয়ার করে দেন। তাঁর দল ছবিটি টুইটার এবং রেডডিটের মতো সাইট থেকে সরিয়ে ফেলার জন্য কাজ করছে, যেখানে এটি ব্যাপকভাবে শেয়ার হয়েছে।

বন্ধ করুন