বাংলা নিউজ > বায়োস্কোপ > Khorkuto: আর একটু হলেই পাহাড় থেকে পড়ে যাচ্ছিল গুনগুন, জাপটে ধরে আদর করল বাবিন
গুনগুনকে জড়িয়ে ধরে আদর বাবিনের। 
গুনগুনকে জড়িয়ে ধরে আদর বাবিনের। 

Khorkuto: আর একটু হলেই পাহাড় থেকে পড়ে যাচ্ছিল গুনগুন, জাপটে ধরে আদর করল বাবিন

  • পাহাড়ি রাস্তায় বউকে আদর করার কোনও সুযোগই ছাড়ছে না ক্রেজি। একসময় নিজের বরকে যতই আনরোম্যান্টিক বলুক গুনগুন, রোম্যান্স এখন ভরপুর।

ঝড় ঝাপটা সামলে দার্জিলিংয়ে ছুটি কাটাচ্ছে গুনগুন-সৌজন্যর পরিবার। জ্যাঠাই, পটকা, মিষ্টি সবাইকে নিয়ে পাহাড়ে ঘুরতে গিয়েছে গুনগুন। আর ‘খড়কুটো’র ছুটির আমেজ তারিয়ে তারিয়ে উপভোগ করছেন দর্শকরাও। নিম্নচাপের জন্য এমনিতেই ঠান্ডার আমেজ, আর তার সঙ্গে বেশ জমে উঠেছে দার্জিলিং স্পেশ্যাল এপিসোড। 

মাসখানেক ধরে তিন্নিকে নিয়ে চলা অশান্তিতে পড়েছে সাময়িক বিরতি। আর তাই দর্শকের মুখেও খেলে গিয়েছে ভালোলাগা। পুরো পরিবারের একসাথের পিকনিকের আমেজে ঘুরে বেড়ানো যেমন তাঁরা উপভোগ করছেন, তেমনই উপভোগ করছেন গুনগুন-বাবিনের রোম্যান্স।

পাহাড়ি রাস্তায় বউকে আদর করার কোনও সুযোগই ছাড়ছে না ক্রেজি। একসময় নিজের বরকে যতই আনরোম্যান্টিক বলুক গুনগুন, রোম্যান্স এখন ভরপুর। চোখে হারাচ্ছে সে বউকে। আর তাঁদের ঘনিষ্ট মুহূর্ত, কাছাকাছি আসা, ভালোবাসা জাহির করা নিয়ে নিজেদের মুধ্যে মজা করছে মিষ্টিরা!

যদিও TRP তালিকায় এখনও বেশ পিছিয়ে আছে ‘খড়কুটো’। চলতি সপ্তাহে ৬.৯ রেটিং দিয়ে নবম স্থান দখল করেছে স্টার জলসার এই ধারাবাহিক। আসলে গুনগুন-সৌজন্যর ভুল বোঝাবুঝি হলেই পড়তে থাকে রেটিং। এমনকী কোনও কোনও দর্শক তো পছন্দের জুটির ঝগড়া হলে ‘খড়কুটো’ দেখাই বন্ধ করে দেন। গাল পড়ে লেখিকার নামেও। তাই তো, শো-র পড়তি টিআরপিকে তুলে ধরতে গোটা টিমকে দার্জিলিংয়ে নিয়ে এসেছেন নির্মাতারা! সামনের সপ্তাহেই বোঝা যাবে আখেরে লাভ হল কতটা!

বন্ধ করুন