বাংলা নিউজ > বায়োস্কোপ > Khorkuto: গুনগুন না ফিরলে ভাঙবে পরিবার! বউকে ফেরাতে কাতর বাবিন, মন কাঁদল দর্শকের

Khorkuto: গুনগুন না ফিরলে ভাঙবে পরিবার! বউকে ফেরাতে কাতর বাবিন, মন কাঁদল দর্শকের

গুনগুন ও সৌজন্য। (ছবি-হটস্টার)

‘খড়কুটো’র গল্পের মারপ্যাঁচ মনে ধরছে দর্শকের। তাই তো এগোল TRP রেটিংয়ে।

গুনগুন ছাড়া মুখার্জী বাড়ির বাসিন্দাদের দিন কাটছে না। মন খারাপ সকলেরই। বাবিনের বউ বাড়ি ছেড়ে চলে যাওয়ায় ক্রমাগত নিজেকে দোষ দিয়ে যাচ্ছে মিষ্টি। এদিকে জ্যাঠাই আর বড়মাও জানিয়ে দিয়েছে, এক সপ্তাহের মধ্যে বাড়ির বউক ফেরাতে না পারলে তাঁরা বৃদ্ধাশ্রমে ফিরে যাবে। আপাতত ধারাবাহিকে দেখানো হচ্ছে, সকলে মিলে বারবার চেষ্টা করছে গুনগুনের মান ভাঙানোর। কিন্তু একরোখা গুনগুনের অভিমান কমছে না। 

এদিকে ইউনিভার্সিটিতে আচমকাই মুখোমুখি তাঁরা। বাবিনের সঙ্গে ধাক্কা লাগে গুনগুনের। এখনও একইভাবে বউয়ের যত্ন নিতে দেখা যায় সৌজন্যকে। সঙ্গে সে গুনগুনকে অনুরোধ করতে বাড়িতে ফিরতে। জানায়, সমস্ত ভুল বোঝাবুঝি মিটিয়ে নিতে। নয়তো ভেঙে যাবে তাঁদের সুখী পরিবার। গুনগুন বাড়ি ছাড়ার পর হাসি উড়েছে মুখার্জী বাড়ির সকলের মুখ থেকে। তাই ফিরতেই হবে গুনগুনকে!

পটকাও পরিবারের সকলকে জানিয়ে দিয়েছে, গুনুগুনকে ফিরিয়ে আনার ব্যাপারে তাঁর আর কোনও মতামত নেই। কারণ, যখন সে বাড়ির সকলকে বোঝানোর চেষ্টা করেছিল, কেউ তার কথা শোনেনি। তাই এসবের থেকে সে এখন নিজেকে দূরেই রাখতে চায়।

এদিকে দর্শকদের মধ্যে মিশ্র প্রতিক্রিয়া। দু'ভাগে ভাগ হয়ে গিয়েছে সকলে। একদল মনে করছে যেভাবে গুনগুন ওরফে তৃণাকে অপদস্থ করা হয়েছে, তাঁর আর ওই বাড়িতে ফেরা উচিত নয়। এটাই হবে যৌগ্য শাস্তি। আবার কেউ কেউ মনে করছে জ্যাঠাই আর বড়মা যখন নিজে এসেছিল গুনগুনের কাছে, তখন তার ফেরা উচিত। বড়দের অপমান করা, তাদের কথা না শোনার এই স্বভাব ত্যাগ করে ‘ভালো বউ’ হওয়া উচিত গুনগুনের। কেউ কেউ আবার মনে করছে গুনগুন আর সৌজন্যর উচিত নিজেদের বাচ্চা নেওয়া! তাহলেই নাকি মিটবে সব সমস্যা!

বায়োস্কোপ খবর

Latest News

নেটে স্টাম্প ভাঙা শুরু শামির, শ্রীলঙ্কা সফরে কামব্যাকের সম্ভাবনা কতটা?- ভিডিয়ো মহরমের আগে ওমানে মসজিদ হামলায় এক ভারতীয় সহ মৃত ছয় মহরমে কয়েকটি শহরে খোলা থাকবে ব্যাঙ্ক, কলকাতায় কি হবে? সরকারি অফিসে কাজ চলবে? কোটা বিরোধী আন্দোলনে উত্তাল বাংলাদেশ,অনির্দিষ্টকালের জন্য বন্ধ করা হল স্কুল-কলেজ মাথায় ঘোমটা দিয়ে বসে নতুন বউ, প্রকাশ্যে এল সোহিনী-শোভনের বিয়ের পর প্রথম ছবি শুভমনকে ‘স্বার্থপর’ মানতে নারাজ, সেঞ্চুরি মিস হলেও অধিনায়কের পাশে যশস্বী RCB মানে শুধুই কোহলি, ডি'ভিলিয়র্স আর গেইল, বিস্ফোরক মন্তব্য পার্থিব প্যাটেলের 'আত্মীয়দের থেকে পাওয়া আঘাতের তুলনায় কম...' হঠাৎ কেন এমন লিখলেন মনোজ মুরলি? ভাইয়ের বিয়ের শেষ দিনে সব্যসাচীতে সাজলেন ইশা আম্বানি, চমক থ্রিডি লেহেঙ্গাতে Video: দুর্গম পাহাড়ের মাঝে চলল ভারত-মঙ্গোলিয়া যৌথ সেনা মহড়া!

T20 WC 2024

ছেড়েছেন GT, তাও বরোদা খামতি রাখল না বিশ্বকাপ জয়ী হার্দিকের অভ্যর্থনায় কোহলি, রোহিতদের অভাব কারা পূরণ করতে পারেন? রাঠোর আশাবাদী ভবিষ্যতের তারকাদের নিয়ে কতদিন খেলবেন ওডিআই ও টেস্ট? আমেরিকায় গিয়ে ঘোষণা করলেন রোহিত শর্মা! রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.