বাংলা নিউজ > বায়োস্কোপ > নীলের গলায় মালা দিল ‘গুনগুন’, সাক্ষী থাকল বাবিন- তৃণার বিয়ে নিয়ে যা বললেন কৌশিক
অনস্ক্রিন বউয়ের বিয়েতে হাজির অভিনেতা কৌশিক রায়
অনস্ক্রিন বউয়ের বিয়েতে হাজির অভিনেতা কৌশিক রায়

নীলের গলায় মালা দিল ‘গুনগুন’, সাক্ষী থাকল বাবিন- তৃণার বিয়ে নিয়ে যা বললেন কৌশিক

  • রিল লাইফের বউয়ের বিয়েতে হাজির অভিনেতা কৌশিক রায়। ‘তৃনীল’ আর ‘সৌগুন’-এর রসায়ন মিলেমিশে একাকার। 

বাংলা টেলিভিশনের অন্যতম হিট জুটি ‘সৌগুন’, মানে সৌজন্য আর গুনগুন। ‘খড়কুটো’ ধারাবাহিকে তাঁদের খুনসুটিতে মজে আপামর বাঙালি দর্শক। সদ্যই পর্দায় ঘটা করে বিয়ের পর্ব সেরেছিলেন অভিনেত্রী তৃণা সাহা। তবে সেটা ছিল বিয়ের মহড়া মাত্র। বৃহস্পতিবার পর্দায় নয়, বাস্তবে সাত পাক ঘুরে মনের মানুষের গলায় মালা দিলেন তৃণা। আর সেই মনের মানুষটি, তাঁর ১১ বছরের পুরোনো প্রেম নীল ভট্টাচার্য। ‘তৃনীল’-এর বিয়ের আসরে হাজির ছিলেন অভিনেতা কৌশিক রায়, মানে পর্দার বাবিন ওরফে সৌজন্য। খড়কুটো ধারাবাহিকের সুবাদে এখন অভিনেতার জনপ্রিয়তা আকাশছোঁয়া। পর্দার স্ত্রীকে তাঁর নতুন জীবনের শুভকামনা জানাতে হাজির হয়েছিলেন কৌশিক।

বৃহস্পতিবার তপসিয়ার গ্রিন অর্কিডে সন্ধ্যা নামতেই একে একে হাজির হন খড়কুটো পরিবারের সদস্যরা। এদিন কালো শার্ট আর নীল রঙা চেক ব্লেজারে গুনগুনের বিয়েতে হাজির হন কৌশিক। অনস্ক্রিন স্ত্রীর বিয়ে নিয়ে কী বললেন অভিনেতা?  সাংবাদিকদের দেখেই হাসতে হাসতে বলে উঠলেন- ‘চলো অ্যাটাক’। এরপর প্রশ্ন এল ‘রিল লাইফের বউয়ের বাস্তবে বিয়ে হচ্ছে, কেমন লাগছে?’ হাসি চেপে কৌশিক জবাব দিলেন, ‘ওটা গুনগুন, গুনগুনের সঙ্গে তৃণার কোনও মিল নেই। গুনগুন বাবিনের বউ। তৃণা কৌশিকের বন্ধু, নীলও কৌশিকের বন্ধু। কৌশিক এসেছে ওদের বিয়েতে। ওরা দুজনেই খুব সফল অভিনেতা-অভিনেত্রী, খুব জনপ্রিয়। ওরা ভবিষ্যতে প্রোডাকশন নিয়েও কাজ করবে। ওরা খুব ভালো থাকুক.. এইটুকুই'। 

বিয়েতে পুরোদস্তুর বাঙালি সাজেই সেজেছিলেন তৃণা। গুনগুনের থেকে একটু হটকে সাজ। ছিল খাওয়া-দাওয়ার এলাহি আয়োজন। বন্ধু, আত্মীয়, পরিজনদের সঙ্গে নিয়ে জমে উঠেছিল তৃণা আর নীলের বিয়ের আসর। 

 

বন্ধ করুন