বাংলা নিউজ > বায়োস্কোপ > Khorkuto: গুনগুনকে জড়িয়ে বিছানায় টেনে নিল সৌজন্য! আরেকটা ‘পুচুসোনা’ চাইছে দর্শক
গুনগুন আর বাবিনের রোম্যান্সে মজেছে দর্শক। 
গুনগুন আর বাবিনের রোম্যান্সে মজেছে দর্শক। 

Khorkuto: গুনগুনকে জড়িয়ে বিছানায় টেনে নিল সৌজন্য! আরেকটা ‘পুচুসোনা’ চাইছে দর্শক

  • ড্যাডি চাইছে ডিভোর্স, এদিকে বাবিনের সঙ্গে লুকিয়ে রোম্যান্স গুনগুনের!

গুনগুন আর বাবিনের রোম্যান্সে মজেছে দর্শক।স্বামী আর স্ত্রী হলে কী হবে, বাড়ির ভয়ে লুকিয়ে দেখা করছে সোজন্য আর গুনগুন। কৌশিকবাবু চান না তাঁর মেয়ে আর ফিরে যাক শ্বশুরবাড়িতে। বরং, তিনি চান গুনগুন ইউনিভার্সিটি শেষ করে চাকরি পাক জলদি। মেয়ের ভবিষ্যত গড়ে দিতে চান সুন্দর করে। কিন্তু মিটেছে সব ভুল বোঝাবুঝি। গুনগুন আর বাবিনও বুঝতে পেরেছে একে-অপরকে ছাড়া আর থাকতে পারবে না! ফলত, দেখা করছে লুকিয়ে। শ্বশুরবাড়িতেই গুনগুন আসছে সবাইকে লুকিয়ে। রোম্যান্স চলছে জোরদার। 

এর আগে সৌজন্যর সঙ্গে দেখা করতে রেস্তোরাঁয় যায় গুনগুন। কিন্তু সেখানে আচমকাই হাজির হন কৌশিকবাবু। ফলত সেখান থেকে খালি পেটে বাবিনের বাড়িতেই চলে আসে তাঁরা। বাড়ির সকলে এই নিয়ে বেশ পিছনেও লাগে ওদের। বাবিন আর গুনগুন একে-অপরকে দোষ দেয় রেস্তোরাঁয় যাওয়ার পরিকল্পনা করার জন্য।

এরপরেই দেখা যায় গুনগুনকে জড়িয়ে ধরে নিজের কাছে টেনে নেয় বাবিন। নিজের ওপর শুইয়ে আদরে ভরিয়ে দেয় স্ত্রীকে। একে-অপরের কাছে ভালোবাসা জাহির করে। আর সেই ভিডিও প্রকাশ্যে আসতেই খুশিতে আত্মহারা ‘খড়কুটো’র দর্শকরা। ‘ছোট্ট কিন্তু সুন্দর একটা মুহূর্ত’ বলে মনে করেছেন সকলে। সঙ্গে কেউ কেউ আবার চাইছে গুনুগুন আর বাবিনের কোল আলো করেও এবার আসুক আরেকটা ‘পুচুসোনা’। 

আপাতত বাবিন আর গুনগুনের রোম্যান্সেই মজেছেন সকলে। এর আগে এরকম ভাবে ভালোবাসা জাহির করতে দেখা যায়নি ওদের। তাই সকলে বলছেন এবার থেকে ‘খড়কুটো’ দেখতে আরও বেশি বেশি মজা আসবে। পছন্দের জুটির রোম্যান্স আরও বেশি বেশি করে দেখার দাবিও রেখেছেন লেখিকা লীনার কাছে।

বন্ধ করুন