বাংলা নিউজ > বায়োস্কোপ > Khorkuto: 'ড্যাডিকেও চাই, ক্রেজিকেও চাই', পুলিশের কাছে আবদার গুনগুনের!
সৌগুনের আদুরে প্রেম
সৌগুনের আদুরে প্রেম

Khorkuto: 'ড্যাডিকেও চাই, ক্রেজিকেও চাই', পুলিশের কাছে আবদার গুনগুনের!

  • সে কী কাণ্ড!

মুখোপাধ্যায় পরিবারের নয়নের মণি গুনগুন। কিন্তু দিন কয়েক আগে ভুল বোঝাবুঝির কারণে বাড়ির নতুন বৌ গুনগুনকে চোখের সামনে দেখতে পাচ্ছে না সৌজন্য ওরফে গুনগুনের ক্রেজি। সেই কারণে ভারী মন খারাপ সৌজন্যর। বৌয়ের সাথে লুকিয়ে রোম্যান্স করতে দেখা গেছে সৌজন্যকে। 

অন্যদিকে ধারাবাহিকের প্লট অনুযায়ী কলেজ থেকে পড়াশোনা সংক্রান্ত বিষয় এক্সকারশনের জন্য বেড়াতে যেতে হয়েছে সৌজন্য-গুনগুনকে। কিন্তু সেখানে গিয়েও রক্ষে নেই। গুনগুনের লেজ ধরে সেখানে হাজির তাঁর ড্যাডি অর্থাৎ কৌশিক বাবু। প্রায়ই গুনগুনের খোঁজ নিতে ঘরে ঢুকে পড়ছেন তিনি। আর শ্বশুরের হাত থেকে বাঁচতে কখনও পর্দার আড়ালে আবার কখনও বাথরুমে ঢুকে লুকিয়ে থাকতে হচ্ছিল সৌজন্যকে। 

সৌজন্যর শ্বশুরের মতোই সৌজন্য-গুনগুনের পিছু নিয়ে অন্যান্য সদস্যরাও একই হোটেলে গিয়ে উঠেছে। সেখানেই মেয়ের কাছে পুলিশ নিয়ে সটান হাজির হয়েছেন কৌশিক বাবু। গুনগুনের সাফ কথা, সে শুধু ড্যাডি নয় ড্যাডির পাশাপাশি তাঁর ক্রেজিকেও চায়। ক্রেজিটা কে? কিছুতেই বুঝে উঠতে পারছে না পুলিশ। তখনই মিষ্টি বৌদি পুলিশকে জানায় ‘ও ওর বরকে আদর করে ক্রেজি বলে ডাকে।’ আর এই কথা শুনের হাসির রোল নেটদুনিয়ায়। কিন্তু গুনগুনের সংসয় কি মিটল? তা অবশ্য ধারাবাহিকের আগামী পর্বেগুলোই জানা যাবে।

বন্ধ করুন