বাংলা নিউজ > বায়োস্কোপ > Trina-Koushik-Indrasish: ফিরছে ‘খড়কুটো’ জুটি, তৃণা-কৌশিকের ত্রিকোণ প্রেমের গল্পে বড় চমক জলসার এই নায়ক

Trina-Koushik-Indrasish: ফিরছে ‘খড়কুটো’ জুটি, তৃণা-কৌশিকের ত্রিকোণ প্রেমের গল্পে বড় চমক জলসার এই নায়ক

লীনা গঙ্গোপাধ্যায়ের নতুন চমক

Serial Update: লীনা গঙ্গোপাধ্যায়ের হাত ধরে টেলিভিশনের পর্দায় ফিরছে গুনগুন-সৌজন্য জুটি। সঙ্গী ‘ধুলোকণা’র লালন!

বাংলা টেলিভিশনের পর্দায় এখন সিরিয়াল বন্ধের হিড়িক। একের পর এক মেগা শেষ হচ্ছে, তেমনই নিত্যনতুন সিরিয়াল শুরুও হচ্ছে চ্যানেলে। এত সিরিয়ালের ভিড়ে খুব কম চরিত্রই থাকে যা দর্শক মনে পাকা জায়গা করে নেয়। তেমনই দুই চরিত্র সৌজন্য আর গুনগুন। স্টার জলসার ‘খড়কুটো’ ধারাবাহিক শেষ হলেও দর্শকরা আজও ভুলতে পারেনি গুনগুন আর সৌজন্যের রসায়ন। আর এই সফল জুটি ফের একবার ফিরছে ছোটপর্দায়।

‘খড়কুটো’র লেখিকা লীনা গঙ্গোপাধ্যায়ের হাত ধরেই আবারও পর্দায় ফিরছেন তৃণা সাহা এবং কৌশিক রায়। তবে চমকের শেষ এখানেই নয়। ম্যাজিক মোমেন্টস প্রযোজনা সংস্থার এই নতুন প্রোজেক্টে থাকছেন স্টার জলসার চলতি সিরিয়ালের নায়ক! হ্যাঁ, তৃণা এবং কৌশিকের সঙ্গে এই মেগায় দেখা মিলবে ‘ধুলোকণা’র লালন অর্থাৎ অভিনেতা ইন্দ্রাশিস রায়ের। কেমন হবে এই সিরিয়ালের কাহিনি? জানা যাচ্ছে, রাজনৈতিক প্রেক্ষাপটে ভালোবাসার গল্প বলবে নতুন এই ধারাবাহিক। আর সেই ভালোবাসা যে ত্রিকোণ হবে তা বোঝাই যাচ্ছে সিরিয়ালের কাস্টিং দেখে। কিন্তু গোটা বিষয় নিয়ে এখনই মুখ খুলতে না-রাজ কেউ!

<p>কৌশিক-তৃৃণার সঙ্গে থাকছেন ইন্দ্রাশিস</p>

কৌশিক-তৃৃণার সঙ্গে থাকছেন ইন্দ্রাশিস

চলতি সপ্তাহেই শেষ হচ্ছে ‘ধুলোকণা’। তার বদলে স্টার জলসায় রাত ৮টার স্লটে আসছে ‘বাংলা মিডিয়াম’। এই সিরিয়ালের সঙ্গে জলসার পর্দায় ফের একবার দেখা যাবে ‘কৃষ্ণকলি’ জুটি নীল ভট্টাচার্য এবং তিয়াসা লেপচাকে। আচমকা ‘ধুলোকণা’ শেষ হওয়ায় ফুলঝুরি-লালন ভক্তরা বেশ কষ্ট পেয়েছিল। ইন্দ্রাশিসের কামব্যাকে খবরে নিঃসন্দেহে উচ্ছ্বসিত তাঁরা। পাশাপাশি ‘খড়কুটো’র শেষ হওয়ার পর থেকে ‘খড়কুটো ২’ নিয়ে আসার দরবার লীনা গঙ্গোপাধ্যায়ের কাছে রেখেছিল ফ্যানেরা, সেই আশাপূরণ না হলেও এই জুটি ফিরছে মাস কয়েকের মধ্যেই যা নিঃসন্দেহে বড় পাওনা।

সূত্রের খবর, নতুন বছরে স্টার জলসার পর্দাতেই আসবে তৃণা-কৌশিক-ইন্দ্রাশিসের এই মেগা সিরিয়াল। আপতত অপেক্ষা প্রথম ঝলকের।

 

বায়োস্কোপ খবর

Latest News

জয়পুরের মিউজিয়ামে বসছে বিরাটের মূর্তি, ছবি সামনে আসতেই হাসির রোল নেটমাধ্যমে নাকা তল্লাশিতে BJP নেতার গাড়ি থেকে উদ্ধার টাকার পাহাড়, শোরগোল জলপাইগুড়িতে নন্দীগ্রামে পার্টি অফিস পুনরুদ্ধার করে কুইক রেসপন্স টিম গঠনের ঘোষণা দেবাংশুর দ্বিতীয় বিবাহবার্ষিকীতে রণবীরের জন্য আদুরে পোস্ট আলিয়ার, লিখলেন, ‘এতদূর…’ MS Dhoni's Milestone: রায়নার পরে CSK-র দ্বিতীয় ব্যাটার হিসেবে ৫০০০-এর শিখরে ধোনি ভিডিয়ো- প্রাক নববর্ষে মেজাজে নাইটরা, গুরবাজদের সঙ্গে রেস্তোরাঁয় গেলেন কোচ পণ্ডিত কাতারের প্রেসিডেন্টের সঙ্গে কথা মোদীর, প্রাক্তন নৌসেনাদের মুক্তি প্রসঙ্গে রাজনাথ উ.পূ. দিল্লিতে কংগ্রেসের প্রার্থী কানহাইয়া কুমার, বিপক্ষে বিজেপির কোন তারকা? মাঠে নেমেই হার্দিকের বলে পরপর ৩টি ছক্কা, ওয়াংখেড়ে উত্তাল ধোনি ধামাকায়- ভিডিয়ো প্রথম বিয়ে ভাঙার পর শিমুলের মতো প্রাক্তনকে কি আবার সুযোগ দেবেন মানালি? কী বললেন

Latest IPL News

জয়পুরের মিউজিয়ামে বসছে বিরাটের মূর্তি, ছবি সামনে আসতেই হাসির রোল নেটমাধ্যমে ভিডিয়ো- প্রাক নববর্ষে মেজাজে নাইটরা, গুরবাজদের সঙ্গে রেস্তোরাঁয় গেলেন কোচ পণ্ডিত মাঠে নেমেই হার্দিকের বলে পরপর ৩টি ছক্কা, ওয়াংখেড়ে উত্তাল ধোনি ধামাকায়- ভিডিয়ো ক্যাচ ধরার চেষ্টায় প্যান্ট খুলে গেল রোহিত শর্মার! হেসেই খুন সতীর্থরা- ভিডিয়ো ‘খেটে খাও, সস্তায় রান মিলবে না’, LSG ব্যাটারদের কাজ কঠিন করার কৌশল ফাঁস শ্রেয়সের মুম্বইতে মহারাষ্ট্রীয় খাবারের স্বাদ নিলেন স্টিভ স্মিথ - স্টুয়ার্ট ব্রড ভিডিও-ওয়াংখেড়েতে প্রাক্তন বিশ্বকাপজয়ী অধিনায়ক ধোনিকে ঘিরে উচ্ছাস সমর্থকদের পাখির মতো শরীর ছুঁড়ে দুরন্ত ক্যাচ রমনদীপের, ইডেনে অনবদ্য ফিল্ডিং নাইটদের- Video CSK vs MI: ম্যাচের আগে এক টেবিলে সচিন-ধোনি-রোহিত! ভাইরাল হচ্ছে তিন তারকার ছবি IPL-এর মরশুমে পয়লা বৈশাখের আগে শহরে অনিন্দ্য, কীভাবে কাটাচ্ছেন নববর্ষ?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.