বাংলা নিউজ > বায়োস্কোপ > Khorkuto: হাসপাতালে পুচুসোনা, বাবিনের বাড়ি পাকাপাকিভাবে ছাড়ল ‘অবাধ্য’ গুনগুন

স্টার জলসার দর্শকদের জন্য বিশেষ করে গুনগুন ওরফে তৃণা সাহা-র ভক্তদের জন্য রয়েছে খারাপ খবর। শ্বশুরবাড়ির সকলের অপমানে দগ্ধ হয়ে বাড়ি ছাড়ার সিদ্ধান্ত নিয়েছে গুনগুন। বাবা-র সঙ্গে সে জিনিসপত্র গুছিয়ে তৈরি। এমনকী, বাবিনের মাকেও জানিয়ে দিয়েছে সে আর ফিরবে না এই বাড়িতে। 

গত কয়েকদিন ধরেই ‘খড়কুটো’র গল্প নিয়ে একরাশ অভিযোগ জমা পড়েছিল দর্শকদের। বাড়ির নতুন সদস্য মিষ্টির মেয়ে পুচুসোনাকে নিয়ে গুনগুনের বাড়াবাড়ি আর মেনে নিতে পারছিল তা কেউ। মায়ের থেকে কেউ কীভাবে সন্তানকে আলাদা করতে পারে, প্রশ্ন উঠছিল সে নিয়েও। এমনকী, বাস্তবে এটা কি হওয়া অসম্ভব! এমন অভিযোগও তুলেছিলেন কেউ কেউ।

আপাতত গুনগুনের পাশে নেই বর বাবিনও। সেও স্ত্রীর ওপর অসন্তুষ্ট। বাড়ির সকলেরই মত গুনগুন ‘অবাধ্য’। সে কারও কথা শোনে না! এদিকে গুনগুনের বাবাও আর চায় না তার আদরের মেয়ে এত অপমান সহ্য করে এই বাড়িতে থাকুক। যে বাচ্চাকে সে নিজের হাতে জন্ম দিয়েছে, তাঁর ওপর অধিকারবোধ দেখানোয় যেভাবে মেয়েকে অপমান করা হচ্ছে, তা মন থেকে মানতে পারছে না সে। এখনও গুনগুন-কে সাপোর্ট করছে শুধু পটকা। সে একা লড়াই করে চলছে বাড়ির সকলের সঙ্গে। 

যাওয়ার আগে গুনগুন জানিয়ে দিয়েছে সে আর ফিরবে না! বাবিনের প্রশ্নের উত্তরে তাঁর স্পষ্ট জবাব, ‘এর আগেও বহিবার আমায় বাড়ি ছেড়ে চলে যেতে বলেছ। আর যে বলবে না সেটা কে বলতে পারে?’

তবে কি ভেঙে যাবে সম্পর্ক! গুনগুন আর সৌজন্য আবার দূরে চলে যাবে একে-অপরের থেকে? আপাতত দর্শক মনে এই একটাই প্রশ্ন ঘোরাফেরা করছে।

বন্ধ করুন