বাংলা নিউজ > বায়োস্কোপ > অভিষেক না থাকায় সেটে মন খারাপ হত তৃণার, ‘খড়কুটো’ টিম ডেকে আনে আইসক্রিমের গাড়ি!

অভিষেক না থাকায় সেটে মন খারাপ হত তৃণার, ‘খড়কুটো’ টিম ডেকে আনে আইসক্রিমের গাড়ি!

অভিষেকের মৃত্যুশোক কাটাতে ‘খড়কুটো’তে হল আইসক্রিম পার্টি। 

‘আইসক্রিম পার্টি’তে হইহই করার পড়েই মন ভালো হয় তৃণা সাহার। জানুন ‘খড়কুটো’ সেটের বিহাইন্ড দ্য সিন মোমেন্ট। 

বাংলা ধারাবাহিকের মধ্যে ‘খড়কুটো’ একসময় বেশ জনপ্রিয় ছিল। যদিও এখন ধারাবাহিকের টিআরপি বেশ পড়েছে। এমনকী রাতের থেকে দুপুরেও বদলে দেওয়া হয়েছে টেলিকাস্টের সময়।  তবে বেশ জনপ্রিয় গুনগুন ওরফে তৃণা সাহা। চুলবুলি মেয়েটাকে খুব পছন্দ করে দর্শকরা। 

গত মাসেই একরাশ মন খারাপ ভর করেছিল তৃণার মনে। সহ-অভিনেতা, যাকে রিয়েল লাইফেও ‘ড্যাডি’ বলে ডাকতেন, সেই অভিষেক চট্টোপাধ্যায়ের মৃত্যু তিনি মন থেকে মেনে নিতে পারেননি। অভিনেতার শেষযাত্রায় তৃণার সেই হাউহাউ করে কান্না এখনও সবার চোখে লেগে আছে। আরও পড়ুন: 'দুই বাবাতে খুশি, অভিষেকদার মেয়ে হওয়ার চেষ্টা করিনি', সংযুক্তার অভিযোগে তৃণা

জানা গিয়েছে, অভিষেক চলে যাওয়ার পর শ্যুটেও একদম মন লাগত না তৃণার। খুব চুপচাপ থাকতেন। তৃণাকে এরকম দেখে একদম ভালো লাগেনি গোটা সেটের। তাই তো বাইরে থেকে পাকড়াও করে আনা হয় আইসক্রিমের গাড়িকে। সেটে আইসক্রিমের গাড়ি আসতে দেখে প্রায় লাফালাফি শুরু করে দেয় ‘গুনগুন’ তৃণা সাহা। তিনিই শিল্পী থেকে কলাকুশলী-- সকলকে হাত ধরে টেনে আনেন বাইরে। কাজের থেকে অল্প বিরতি নিয়ে হইহই করে হয় আইসক্রিম পার্টি। 

প্রসঙ্গত, ২৪ মার্চ রাতে মারা যান অভিষেক। তারপর থেকে বিতর্কে জড়িয়েছেন তৃণা। অভিনেতা-পত্নী সংযুক্তা চট্টোপাধ্যায়ের সাথে বিতর্কও তৈরি হয়েছে তাঁকে ঘিরে। ‘অভিষষেকদা চাইত ডল আমার মতো হোক’, তৃণার এই মন্তব্য ঘিরেই যত বিপত্তি। সংযুক্তা জানিয়েই দেন, অভিষেক বা তিনি কখনও চান না তাঁদের মেয়ে আর কারও মতো হেক। 

বায়োস্কোপ খবর

Latest News

বেসরকারি হাতে উঠবে ইস্ট-ওয়েস্ট মেট্রো? রেল বোর্ডের পরিদর্শন ঘিরে জল্পনা কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৮ জুলাইয়ের রাশিফল মকর রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৮ জুলাইয়ের রাশিফল ধনু রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৮ জুলাইয়ের রাশিফল বৃশ্চিক রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৮ জুলাইয়ের রাশিফল তুলা রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৮ জুলাইয়ের রাশিফল গভীর রাতে গ্রেফতার কুলতলিকাণ্ডের সাদ্দাম, লুকিয়েছিল বাম নেতার মাছের ভেড়িতে কন্যা রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৮ জুলাইয়ের রাশিফল সিংহ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৮ জুলাইয়ের রাশিফল ২০২৪'র শেষেই কি ICC-র চেয়ারম্যান জয় শাহ! সপ্তাহান্তের AGM-এ পরিষ্কার হবে চিত্র

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.