বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘আও টুইস্ট করে’! জেঠাইয়ের সঙ্গে মন খুলে নাচল গুনগুন, ভাইরাল শ্বশুর-বউমার ডান্স
জেঠাই-গুনগুনের যুগলবন্দি (ছবি সৌজন্যে, ইনস্টাগ্রাম)
জেঠাই-গুনগুনের যুগলবন্দি (ছবি সৌজন্যে, ইনস্টাগ্রাম)

‘আও টুইস্ট করে’! জেঠাইয়ের সঙ্গে মন খুলে নাচল গুনগুন, ভাইরাল শ্বশুর-বউমার ডান্স

  • তৃণার মতে খড়কুটো পরিবারের সবচেয়ে মিষ্টি সদস্য হল জেঠাই।মন খুলে জেঠাইয়ের সঙ্গে নাচল গুনগুন। 

রীতিমতো সোশ্যাল মিডিয়া সেনসেশন গুনগুন মানে আমাদের সবার পছন্দের তৃণা সাহা। ইনস্টাগ্রামে ছোট পর্দার এই নায়িকার ফলোয়ার সংখ্যা টলিগঞ্জের সুপারস্টার হিরোদের চেয়েও বেশি। হবে নাই বা কেন, প্রতিদিন ১২ লক্ষ ফলোয়ারদের জন্য নিত্যনতুন এন্টারটেনিং ভিডিয়ো শেয়ার করে থাকেন তৃণা। কখনও তৃণার অবতারে উষ্ণতার পারদ ছড়ান, বা নীলের সঙ্গে তাঁর রোম্যান্স ভক্ত মন রাঙিয়ে দেন। আবার কখনও ‘খড়কুটো’র গুনগুন হয়ে দুষ্টুমিতে মেতে উঠেন।

বৃহস্পতিবার ইনস্টাগ্রামের দেওয়ালে ‘খড়কুটো’ পরিবারের সবেচেয় মিষ্টি সদস্যের সঙ্গে একটু ‘টুইস্ট’ করলেন তৃণা। হ্যাঁ, জেঠাইয়ের সঙ্গে মান্না দে-র গাওয়া এভারগ্রিন গান ‘আও টুইস্ট করে’-র তালে নাচলেন তৃণা। অনস্ক্রিন শ্বশুর-বউমার এই যুগলবন্দি এখন তুমুল ভাইরাল সোশ্যালে। ভিডিয়োতে দেখা গেল মুখার্জি বাড়ির ড্রয়িং রুমে বসে রয়েছেন জেঠাই। গান চালু হতেই উঠে নাচতে শুরু করেন তিনি, এরপর পিছন থেকে তৃণা এসে তাল মেলান জেঠাই মানে পর্দার সিদ্ধেশ্বর মুখোপাধ্যায়ের সঙ্গে। এই চরিত্রে দুলাল লাহিড়ীর সাবলীল অভিনয় সত্যিই ভক্তদের মনে গেঁথে গেছে। 

অনুরাগীরা তো রীতিমতো হয়রান। তৃণা ও দুলাল লাহিড়ী দুজনকেই একদম অনস্ক্রিন লুকে এবং সেটে নাচতে দেখে অনেকেই প্রশ্ন করেছেন, ‘এটা কি সত্যি শ্যুটিংয়ের অংশ নাকি’? তবে গুনগুন-জেঠাইয়ের এই নাচ তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করছেন সকলেই। সদ্যই পরিবারের ইয়াং ব্রিগেড মিলে ৪০তম বিবাহবার্ষিকীতে ফের বিয়ে দিয়েছে সিদ্ধেশ্বর ও ননীবালা (জেঠাই আর বড়মা)-র। সেই সেলিব্রেশনের রেশ কটাতে না কাটতেই গুনগুনের সঙ্গে 'টুইস্ট' নাচলেন জেঠাই। 

বন্ধ করুন