বাংলা নিউজ > বায়োস্কোপ > আদিলের জন্য গুনগুন- সৌজন্যর দাম্পত্যে চিড়! বদলে যাবে সম্পর্কের সমীকরণ?
গুনগুন-সৌজন্যের সম্পর্কে ফাটল
গুনগুন-সৌজন্যের সম্পর্কে ফাটল

আদিলের জন্য গুনগুন- সৌজন্যর দাম্পত্যে চিড়! বদলে যাবে সম্পর্কের সমীকরণ?

  • সৌগুনের সম্পর্কে বরফ গলাতে আদিলের আসল পরিচয় অবশেষে সামনে আনবে পটকা। 

আদিলকে নিয়ে গুনগুন-সৌজন্যর দাম্পত্য জীবনে নেমে এসেছে অবিশ্বাসের কালো মেঘ। আদিলের সঙ্গে গভীর রাত পর্যন্ত গুনগুনের বাইরে থাকাটা এক্কেবারেই মেনে নিতে পারেনি সৌজন্য। সিরিয়ালের সাম্প্রতিকতম এপিসোডে সেই দৃশ্য দর্শকও দেখেছে। বাবিন কিছুতেই মেনে নিতে পারছে না তাঁর বিবাহিতা স্ত্রী পরপুরুষের সঙ্গে বেশি রাত পর্যন্ত বাইরে থাকবে, সমস্যা আরও জটিল হয়ে দাঁড়ায় গুণগুণের এই আচরণটা  মিষ্টি বৌদিসহ বাড়ির অনান্যরাও খুব ভালোভাবে না মেনে নেওয়ায়। 

স্বাভাবিকভাবেই মুখার্জি বাড়িতে চাপা উত্তেজনা এই আগন্তুককে ঘিরে। গুনগুন কিন্তু নিজে অবস্থানে অনড়। সৌজন্যের এই অভিমানের কারণ তাঁর কাছে অর্থহীন ঠেকেছে। নতুন প্রমোতে দেখা গেল সৌগুন-এর এই সম্পর্কের টানাপোড়েনের জেরে হাটে হাঁড়ি ভেঙে পটকা আদিলের আসল পরিচয় সামনে আনবে।

সৌজন্যসহ বাড়ির বড়দের ব্যবহারে অভিমানী গুনগুন, বাড়ি ছেড়ে চলে যাওয়ার সিদ্ধান্ত নিয়ে ফেলেছে সে। ব্যাগ গুছিয়ে তৈরি গুনগুন, সেই সময়ই পটকা সকলের সামনে বলে বসবে- ‘এত বছর ধরে আমি কাউকে কথাটা বলতে পারিনি, আদিল হল আমাদের মুনিয়ার ছেলে’। এই কথা শুনে অনেকেই চমকে উঠলেও গুনগুন কিন্তু কোনওরকম কথা না বলে বেরিয়ে যায় মুখার্জি বাড়ি থেকে। 

গুনগুন-সৌজন্যের দাম্পত্য সম্পর্কে অকারণেই যে ব্যক্তি ঢুকে পড়েছে, সে আসলে সৌজন্যের দিদির ছেলে, সম্পর্কে বোনপো। এই কথা জানবার কি নিজের ভুল বুঝবে সৌজন্য, গুনগুনের মান ভাঙাতে কী করবে গোটা পরিবার? সেই নিয়েই এগোবে ধারাবাহিকের পরবর্তী গল্প। 

বন্ধ করুন