বাংলা নিউজ > বায়োস্কোপ > ছেলে হল ‘গুনগুন’ তৃণা সাহার, মা হওয়ার খবরে খুশির হাওয়া দর্শকদের মধ্যে
মা হল গুনগুন। 
মা হল গুনগুন। 

ছেলে হল ‘গুনগুন’ তৃণা সাহার, মা হওয়ার খবরে খুশির হাওয়া দর্শকদের মধ্যে

  • ‘খড়কুটো’ ধারাবাহিকে এল খুশির খবর। মা হল গুনগুন, ছেলে হল ‘সৌগুন’ জুটির। 

মা হলেন তৃণা সাহা। তবে রিয়েল লাইফে নেই, রিল লাইফে। ‘খড়কুটো’ ধারাবাহিকে এল নতুন মোড়। মা হওয়ার খবর দিল গুনগুন। এক বেসরকারি হাসপাতালে সৌজন্য ও তার গোটা পরিবারকে ডাক্তার জানায় ছেলে হয়েছে গুনগুনের।

‘খড়কুটো’ ধারাবাহিকে দিনকয়েক আগে গুনগুনের বাবা কৌশিকবাবুর মৃত্যু দেখানো হয়েছে। অভিষেক চট্টোপাধ্যায়ের মৃত্যুর পর সেই জায়গায় নতুন কাউকে না এনে চরিত্রটিকেও মেরে ফেলার সিদ্ধান্ত নেন নির্মাতারা। মুখার্জি পরিবারে আসল নতুন সদস্য। এই খবরে ভীষণ খুশি গোটা পরিবার। পরিবারের মত, ‘প্রয়াত বাবাকে ছেলের মধ্যে এবার খুঁজে পাবে গুনগুন’।

শুরু থেকেই ‘খড়কুটো’ ছিল দর্শকদের পছন্দের লিস্টে। টিআরপি রেটিং তালিকায় দুর্দান্ত ফলাফল করতে শুরু করেছিল খড়কুটো। এমনকি বেশ কয়েক বার টপারও হয়েছিল। গুনগুন এবং সৌজন্যকে ভালোবেসে ‘সৌগুন’ নামও দেয় দর্শকরা। আরও পড়ুন: গুনগুনের মতো ন্যাকা’, বৌমা একঘর শুরুর আগেই ‘ন্যাকাশ্রী’ অ্যাওয়ার্ড পেল সুস্মিতা

তবে, ধারাবাহিকে ‘গুনগুনের অত্যাধিক ন্যাকামো’, লাভ জিহাদ, বারবার ,সৌগুনের আলাদা হওয়া আর এক হওয়া-র মতো ঘটনায় টিআরপি পড়তে থাকে ‘খড়কুটো’য়। এমনকী, ধারাবাহিককে সরিয়ে দুপুরেও পাঠিয়ে দেওয়া হয়।

তবে ‘খড়কুটো’য় গুনগুনের ছেলে হওয়ার খবর সামনে আসার পর থেকেই দর্শক মনে প্রশ্ন তবে কি এবার বন্ধ করে দেওয়া হবে এই ধারাবাহিক। কারণ, টিআরপি তো পড়েই এসেছে। এদিকে বেশ কিছু নতুন ধারাবাহিক শুরুর কথাও রয়েছে। সম্ভাবনা বিকেলের স্লট থেকে এবার সরিয়ে কোনও ধারাবাহিককে পাঠিয়ে দেওয়া হবে হয়তো দুপুর ২টোর স্লটে।

বন্ধ করুন