বাংলা নিউজ > বায়োস্কোপ > Khorkuto: এদিকে গুনগুন-বাবিনের ডিভোর্স, ওদিকে বউ ডাকাতির প্ল্যান! কে জিতবে?
গুনগুন-বাবিনের কি সত্যি ছাড়াছাড়ি হয়ে যাবে?
গুনগুন-বাবিনের কি সত্যি ছাড়াছাড়ি হয়ে যাবে?

Khorkuto: এদিকে গুনগুন-বাবিনের ডিভোর্স, ওদিকে বউ ডাকাতির প্ল্যান! কে জিতবে?

  • মেয়ের সঙ্গে বাবিনের ডিভোর্স চাইছে কৌশিকবাবু! ড্যাডির কথাই কি মেনে নেবে গুনগুন?

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘খড়কুটো’র গল্পে আবারও বড়সড় টুইস্ট। গুনগুনকে মুখার্জি পরিবার থেকে আলাদা করে নিয়ে এসেছে কৌশিক আগেই। গুনগুনের মা কোনওদিনই চায়নি তার মেয়ে বিয়ে করুক এক সাধারণ পরিবারে। এবার সেই পথেই হাঁটছে গুনগুনের ‘ড্যাডি’ও। মেয়ের সামনে বারবার ডিভোর্সের কথা বলতে শোনা যাচ্ছে তাঁকে। 

আপাতত গুনগুনের মন পড়ে রয়েছে সৌজন্যর পরিবারের কাছে। সে বুঝেছে ভুল বোঝাবুঝির জন্য দোষ সকলেরই কমবেশি ছিল। বাবিনের কাছে ফিরতে ইচ্ছেও তাঁর করছে। কলেজ, বন্ধু, পার্টির থেকে শ্বশুরবাড়ির সকলকেই সে বেশি মিস করছে। কিন্তু ড্যাডির কথায় সে বাড়ি ছেড়ে চলে এসেছে। এখন সে কী তবে ড্যাডির কথাতেই ডিভোর্স নিয়ে নেবে? একটু যেন ভয়েই আছেন দর্শকরা। আর তাই তো TRP রেটিংও বাড়ছে। চলতি সপ্তাহে তালিকায় টপ পাঁচে জায়গা করে নিয়েছে ‘খড়কুটো’।

একদিকে যখন গুনগুনের বাড়িতে তার আর সৌজন্যর ডিভোর্সের কথা হচ্ছে, তখনই সৌজন্যর বাড়িতে চলছে বউকে কিডন্যাপ করার প্রস্তুতি! সোজা আঙুলে ঘি না ওঠায়, গুনগুনকে তুলে আনার প্রস্তুতি নিয়ে ফেলেছে গোটা পরিবার। পটকার বুদ্ধিতেই নিমরাজি সকলে!

গুনগুনের জা মিষ্টির মেয়ে ‘পুচুসোনা’ হওয়ার পর থেকেই অশান্তি শুরু। মেয়ের দখল বেশি নিয়ে ফেলেছে গুনগুন, এই নিয়ে রাগ করে মিষ্টি। এদিকে মিষ্টি আর গুনগুনের ভুল বোঝাবুঝিতে পড়ে যায় পুচুসোনা। ফলত, রেগে যায় পরিবারের সকলে। একমাত্র পটকা ছাড়া সকলেই গুনগুনকে তিরস্কার করে। আর তারপরেই মেয়ের অপমানে সরব হন কৌশিকবাবু। নিজের মেয়েকে ফিরিয়ে নিয়ে যান একপ্রকার জোর করেই।

বন্ধ করুন