বাংলা নিউজ > বায়োস্কোপ > Abhisekh-Shivleekha: বলিউডে ফের বিয়ের সানাই! সাত পাক ঘুরলেন ‘দৃশ্যম ২’ পরিচালক, সাক্ষী অজয়, কার্তিকরা

Abhisekh-Shivleekha: বলিউডে ফের বিয়ের সানাই! সাত পাক ঘুরলেন ‘দৃশ্যম ২’ পরিচালক, সাক্ষী অজয়, কার্তিকরা

অভিষেক-শিবলেখা বিয়ের প্রথম ছবি

Abhishek Pathak-Shivaleeka Oberoi Wedding: ‘খুদা হাফিজ’ ছবির সেটে শুরু প্রেমের কাহিনি পরিণতি পেল গোয়ায়। প্রযোজক-পরিচালক অভিষেক পাঠকের সঙ্গে সাত পাকে বাঁধা পড়লেন অভিনেত্রী শিবলেখা ওবেরয়। 

সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আডবানির বিয়ে নিয়ে মাতামাতি সর্বত্র। এর মাঝেই ধুমধাম করে বিয়ে সারলেন বলিউডের আরও দুই সদস্য। সাত পাকে বাঁধা পড়লেন পরিচালক অভিষেক পাঠক এবং অভিনেত্রী শিবলেখা ওবেয়র। বৃহস্পতিবার গোয়ায় ডেস্টিনেশন ওয়েডিং সেরেছেন দুজনে। এই রূপকথার বিয়ের ছবি ইতিমধ্যেই সামনে এসেছে, যা দেখে চোখ আটকে যাবে আপনার।

মণীশ মালহোত্রার ডিজাইন করা টুকটুকে লাল লেহেঙ্গায় সেজেছেন কনে, সঙ্গে গলায় কুন্দনের জড়োয়া হার, গানে সুবিশাল নথ, হাতে লাল চূড়া, কলিরে। অভিনেত্রী স্ত্রীকে টেক্কা দিলেন ‘দৃশ্যম ২’ পরিচালকও। এদিন অভিষেকের দেখা মিলল সোনালি কাজের অফ হোয়াইট শেরওয়ানিতে। সঙ্গে মাথায় সাদা পাগড়ি। এই বিয়ের আসরে বলিউডের এ লিস্টার তারকারা শামিল হয়েছিলেন। দেখা মিলল অজয় দেবগণ, আমান দেবগণ, কার্তিক আরিয়ান, নুসরত ভারুচা, বিদ্যুৎ জামওয়াল, সানি সিং, ভূষণ কুমার, লাভ রঞ্জনদের।

প্রাক-বিয়ের অনুষ্ঠান শুরু হয়েছিল বুধবার থেকেই। বৃহস্পতিবার বিয়ের পর্ব মেটবার পর জমিয়ে পার্টি করেছেন নবদম্পতি ও অতিথিরা। বিয়ের ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন অভিষেক-শিবলেখা। একটি ছবিতে নতুন বউয়ের গালে চুমু খেতে দেখা গেল পরিচালককে, অন্য একটি ছবি জোর হাতে অভিবাদন বিনিময় করতে দেখা গেল তাঁদের। জীবনের এই নতুন ইনিংসের ছবি শেয়ার করে যৌথ বিবৃতিতে নবদম্পতি জানান, ‘তুমি ভালোবাসা খুঁজে নাও না, ভালোবাসা তোমাকে খুঁজে নেয়। সবটাই ভাগ্যের লেখা, যা কপালে লেখা থাকে, তোমার গ্রহ-নক্ষত্র যে পথে তোমাকে নিয়ে যায় সেটাই ঘটবে। গত সন্ধ্যায়, আমাদের ভালোবাসার মানুষদের উপস্থিতিতে আমাদের সম্পর্ক পরিণতি পেল সেই জায়গায় যেখান থেকে এটা শুরু হয়েছিল। আমাদের জীবনের অন্য়তম জাদুমাখা একটা মুহূর্ত! হৃদয় ভালোবাসায় ভরপুর, অনেক স্মৃতি… আমরা অপেক্ষায় রইলাম আরও অনেক স্মৃতি গড়ে তোলবার। এই নতুন সফরে আপনাদের সবার আর্শীবাদ আর ভালোবাসা একান্ত কাম্য’।

‘দৃশ্যম ২’-এর সাফল্যের পর এখনও নতুন ছবির কাজে হাত দেননি অভিষেক। বর্ধান পুরীর বিপরীতে ‘ইয়ে শালি আশিকী’ ছবি দিয়ে শুরু হয়েছিল শিবলেখার অভিনয় কেরিয়ার। এরপর ‘খুদা হাফিজ’ এবং ‘খুদা হাফিজ চ্যাপ্টার ২’তে অভিনয় করেন তিনি। খুদা হাফিজের প্রযোজক অভিষেক পাঠক, এই ছবির সেটেই প্রথম আলাপ দুজনের। সেখান থেকে প্রেমের সফর শুরু হতে বেশি সময় লাগেনি। আর এবার এই ফিল্মি প্রেম কাহিনি পেল কাঙ্খিত পরিণতি। 

 

বায়োস্কোপ খবর

Latest News

মিথুন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২০ জুনের রাশিফল বৃষ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২০ জুনের রাশিফল কুলদীপ-চাহাল কি এবার জায়গা পাবেন? ব্যাটিং অর্ডারে কী হবে? ইঙ্গিত দিলেন দ্রাবিড় মেষ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২০ জুনের রাশিফল ১০ দিন আগে এসেও 'লেট', বর্ষা নিয়ে বড় আপডেট IMD-র, কলকাতায় কবে থেকে বৃষ্টি? এই পেশার মানুষ হলেই বিয়ে করা যাবে কার্তিক আরিয়ানকে! কপিলের শো-তে শর্ত মা মালার হাই হিলে প্রেগন্যান্ট দীপিকা! হবু মা'র দিকে হাত বাড়ালেন প্রভাস, গোঁসা অমিতাভের! শাকিরির গোলে ঘুরে দাঁড়াল সুইজারল্যান্ড, জার্মানির হার ভুলে লড়াইয়ে স্কটল্যান্ড ধনু-মকর-কুম্ভ-মীনের বৃহস্পতিবার কেমন কাটবে? জানুন রাশিফল 17 ওভার শেষে West Indies-র স্কোর 143/4

T20 WC 2024

কুলদীপ-চাহাল কি এবার জায়গা পাবেন? ব্যাটিং অর্ডারে কী হবে? ইঙ্গিত দিলেন দ্রাবিড় ব্যর্থ হল আন্দ্রিজের লড়াই, দঃআফ্রিকার বিরুদ্ধে অল্পের জন্য জয় হাতছাড়া USA-র T20 World Cup 2024: সুপার এইটে ভারতের ম্যাচের আম্পায়ারদের নাম ঘোষণা ICC-র এক নম্বর ব্যাটারকে যে কোনও পরিবেশ-পরিস্থিতিতে ব্যাটিং করতে জানতে হবে: সূর্যকুমার 'ভারতীয় না পাকিস্তানি যেই হোক', রউফ কাণ্ডে প্যাঁচ রিজওয়ানের, সমঝে দিল নেটপাড়া ‘পিচ কেমন?’ সুপার আটের ম্যাচ খেলতে নামার আগে রোহিতকে বড় আপডেট দিলেন বুমরাহ নবিকে ছিটকে দিয়ে ১ নম্বর T20 অল-রাউন্ডার হলেন স্টইনিস, ব্যাটিংয়ে বিশ্বসেরা সূর্য আমেরিকাকে ছোট দল মানতে নারাজ মার্করাম, সুপার আটের ম্যাচে কী স্ট্র্যাটেজি থাকছে? নেপাল অধিনায়কের সঙ্গে ঝামেলার জের, সুপার আটে খেলতে নামার আগে শাস্তির কোপে তানজিম কিউয়িদের কেন্দ্রীয় চুক্তি ছাড়লেন,সাদা বলের নেতৃত্ব থেকেও ইস্তফা দিলেন উইলিয়ামসন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.