বাংলা নিউজ > বায়োস্কোপ > বৌমার স্কুটিতে চেপে অফিসে নীপা! শাশুড়ি মায়ের সঙ্গে সম্পর্ক কেমন হবে খুকুর?
খুকুমণি হোম ডেলিভারি-এর দৃশ্য

বৌমার স্কুটিতে চেপে অফিসে নীপা! শাশুড়ি মায়ের সঙ্গে সম্পর্ক কেমন হবে খুকুর?

  • ধাপার ফুলকপি-ফুলটুসি শাশুড়িকে স্কুটিতে বসিয়ে অফিসে পাঠাল খুকু.. দেখুন ভিডিয়ো-

গত বছর থেকে স্টার জলসায় শুরু হয়েছে ধারাবাহিক ‘খুকুমণি হোম ডেলিভারি’। এই ধারাবাহিকে নাম ভূমিকায় অভিনয় করছেন দীপান্বিতা রক্ষিত। ধারাবাহিকের শুরু থেকেই নজর কেড়েছেন নায়িকা। খুকুমণির ডায়লগ থেকে মারধোর করার স্টাইল সবটাই নজর কেড়েছে দর্শকদের। খুকুমণির ‘পেঁপে দিয়ে চেপে’ সংলাপ তো দারুণ জনপ্রিয়।

ধারাবাহিকের নায়ক বিহান। এই চরিত্রে অভিনয় করছেন জনপ্রিয় টেলি অভিনেতা রাহুল মজুমদার। মানসিক ভারসাম্যহীন বিহানকে ‘রাজপুত্তুর’ বলে ডাকে বাপ-মা মরা খুকুমণি। তার খাওয়া দাওয়া থেকে মন ভালো রাখা সব কিছুর দায়িত্ব নিয়েছেন তিনি। একদিকে সংসার সামলাচ্ছে খুকু, তেমনি অপর হাতে সামলাচ্ছে নিজের হোম ডেলিভারির কাজ।

সম্প্রতি খুকমণির সাহায্য নিয়ে অফিস গিয়েছেন তাঁর শাশুড়ি মা নীপাকে। ভিডিয়োতে দেখা যাচ্ছে, ধাপার ফুলকপি-ফুলটুসি শাশুড়ি নিপাকে নিজের হোম ডেলিভারি স্কুটিতে চাপিয়ে অফিসে পৌঁছে দিচ্ছে খুকু। নিরুপায় হয়ে অফিস মিটিংয়ে তাড়াতাড়ি পৌঁছানোর জন্য খুকুমণির সাহায্যই নিতে হল নীপাকে। খুকুর স্কুটি চাপতে মনে মনে অবশ্য ভয়ই পাচ্ছিলেন নীপা। যদিও খুকুমণির মুখে ভয়কে জয় করার কথা শোনা গিয়েছে।

দর্শকদের ভালোবাসায় এখন প্রতি সপ্তাহের টিআরপি তালিকাতেও ভালোই ফলাফল করছে এই ধারাবাহিক। খুকুর সঙ্গে কেমন হবে ধাপার ফুলকপি ফুলটুসি শাশুড়ি মায়ের সম্পর্ক? এখন সেইটাই দেখার।

 

 

বন্ধ করুন