বাংলা নিউজ > বায়োস্কোপ > সর্ষে বাটতে গিয়ে হিমসিম খেল! ভিল ফুড-এর ঠাকুমার সঙ্গে ইলিশ রেঁধে ট্রোলড খুকুমণি
শ্যুটিং-এর বাইরে রান্নায় কতটা পুটু খুকুমণি? 
শ্যুটিং-এর বাইরে রান্নায় কতটা পুটু খুকুমণি? 

সর্ষে বাটতে গিয়ে হিমসিম খেল! ভিল ফুড-এর ঠাকুমার সঙ্গে ইলিশ রেঁধে ট্রোলড খুকুমণি

  • 'সিরিয়ালের নায়িকাদের এনে সহজ-সরল ভিডিওগুলোর মৌলিকত্ব নষ্ট করে ফেলো না', ভিল ফুড চ্যানেলে খুকুমণিকে দেখে ক্ষুব্ধ দর্শক।

‘পেঁপে দিয়ে চেপে, হামানদিস্তায় ছেঁচে, শিলনোড়ায় বেটে’- কথায় কথায় খুকুমণির মুখে এই ডায়লগ। কিন্তু আদতে শিলনোড়ায় মশলা বাটতে আদতেও ওস্তাদ কি খুকুমণি? এই প্রশ্নই নেটিজেনরা তুলছেন। সৌজন্য জনপ্রিয় ইউটিউবার ‘ভিল ফুড’-এর নতুন ভিডিয়ো। ভাবছেন ব্যাপারটা কী?

আসলে স্টার জলসার সাম্প্রতিকতম সিরিয়াল শুরু থেকেই একের পর এক ছক্কা হাঁকিয়ে চলেছে। টিআরপি তালিকায় শুরু থেকেই কামাল করে দেখাচ্ছে খুকুমণি আর তাঁর রাজপুত্তুর বিহান। গত সপ্তাহেও টিআরপি তালিকায় দু-নম্বরে জায়গা করে নিয়েছিল এই ধারাবাহিক। কিন্তু ১৫০ লোককে নিজের হাতে রেঁধে খাওয়ানো খুকুমণি মানে অভিনেত্রী দীপান্বিতা রক্ষিত সত্যি কি রান্না করতে পারেন? খুকুমণি পর্দার বাইরে রান্না করতেই পারেন না! সম্প্রতি এমনটাই দাবি করছে নেটিজেনদের একটা অংশ। 

আসলে সিরিয়ালের প্রচারে জনপ্রিয় ইউটিউব চ্যানেল ‘ভিল ফুড’-এর ইউটিউবার ঠাকুমা পুষ্পরানি সরকার ও তাঁর পুত্রবধূ কবিতার সঙ্গে রান্না করল খুকুমণি। আটপৌরে বাঙালি রান্নাতেই পর্দায় বাজিমাত করে খুকুমণি। এখানেও সেইরকম পদই বেছে নিল সে। ঠাকুমার সঙ্গে ইলিশ ভাপা আর ইলিশ মাছ দিয়ে কচু শাক রান্না করল সে। 

এই পর্ব আলপোড হতেই সুপার ভাইরাল। ঠাকুমার রান্নার ভক্তের সংখ্যা নেহাত কম নয়। খুকুমণিকে দেখতেও ভিড় জমায় ভক্তরা। কিন্তু কেউ কেউ বলছেন, ‘খুকুমণি শিলনোড়ায় সর্ষে বাটতেই পারেন না'। কেউ কেউ আবার বলছেন, ‘সিরিয়ালের নায়িকাদের এনে আপনাদের সারল্য আর মৌলকতা নষ্ট করবেন না। এগুলো বিরক্তিকর’। 

ট্রোলড খুকুমণি
ট্রোলড খুকুমণি

তবে ভিল ফুড-এর ঠাকুমা কিন্তু জানিয়েছেন খুকুমণির দারুণ ভক্ত তিনি। কোনওদিন টিভির পর্দায় এই সিরিয়াল দেখতে ভোলেন না তিনি। গল্পের নতুন মোড় নিয়েও ঠাকুমার সঙ্গে আড্ডা দেয় খুকুমণি। বিহান তাঁকে সিঁদুর পরিয়ে দেওয়ার পর কী হবে? জানতে চায় সে। ঠাকুমার এক গাল হেসে জানায়, রাজপুত্তুর বিহানকে আরও বেশি করে ভালবাসা দরকার খুকুমণির৷ যাতে সে দ্রুত সুস্থ হয়ে উঠে।

সব শেষে কলা পাতায় পাত পেড়ে খুকুমণিকে ভাত, ইলিশমাছ দিয়ে কচুশাক এবং ইলিশমাছ ভাপা খাওয়ালেন। সঙ্গে আরও থাকল মুরগির ঝোল, চাটনি-সহ অন্যান্য নানা পদ। খুকুমণি নিজে বললেন, এটা ঠাকুমা তাঁকে আইবুড়ো ভাত খাওয়ালেন! দীপান্বিতা তথা খুকুমণির ভক্তরা বেশ প্রশংসাই করেছে এই ভিডিয়োর। মনে করিয়ে দিয়েছে ধারাবাহিকের অভিনয়ই এখানে জীবন্ত করে তুলেছে খুকুমণি। 

 

 

বন্ধ করুন