বাংলা নিউজ > বায়োস্কোপ > Khukumoni Home Delivery: সেতার উঁচিয়ে খুকুমণিকে মারতে তেড়ে এল নায়ক! ছোটপর্দায় কামব্যাক রাহুলের
সামনে এল প্রোমো (ছবি সৌজন্যে- স্টার জলসা)
সামনে এল প্রোমো (ছবি সৌজন্যে- স্টার জলসা)

Khukumoni Home Delivery: সেতার উঁচিয়ে খুকুমণিকে মারতে তেড়ে এল নায়ক! ছোটপর্দায় কামব্যাক রাহুলের

  • নতুন ধারাবাহিক, নতুন জুটি। এবার দীপান্বিতার সঙ্গে জুটি বাঁধছেন রাহুল।

গত মাসেই পাঠকদের জানিয়েছিলাম, ‘খুকুমণি হোম ডেলিভারি’র সঙ্গে ছোটপর্দায় রাহুল মজুমদারের কামব্যাকের কথা। সেই জল্পনাই সত্যি প্রমাণিত হল। স্টার জলসার এই সিরিয়ালের সঙ্গেই ফিরছেন ‘ভাগ্যলক্ষ্মী’, ‘দেবী চৌধুরানী’ ধারাবাহিক খ্যাত রাহুল মজুমদার। শনিবার প্রকাশ্যে এল ‘খুকুমণি হোম ডেলিভারি’র প্রথম প্রোমো। প্রায় দু-মিনিট দীর্ঘ এই ঝলকে ‘খুকুমণি’ দীপান্বিতার রোজনামচার ঝলক উঠে এল, সঙ্গে ধরা পড়ল গল্পের নায়কের সঙ্গে তাঁর প্রথম সাক্ষাত্কের দৃশ্য। যা অবশ্য আর পাঁচটা সিরিয়ালের চেয়ে বেশ অন্যরকম!

দীপান্বিতা রক্ষিতকে এই সিরিয়ালে দেখা যাবে খুকুমণির ভূমিকায়। যাঁকে এর আগে ‘সাঁঝের বাতি’ ধারাবাহিকের চুমকির চরিত্রে দেখেছে দর্শক। প্রোমোর শুরুতেই দেখা গেল পুকুরে ঝাঁপ দিয়ে শাপলা তুলছে সে, সঙ্গে মামিমা-র কড়া বার্তা, ‘কালকে ১০০ টাকা কম দিয়েছিলি, আজ কোনও বাহানা শুনবো না’। খুকুমণির বাবা-মা নেই, মামা-মামির সংসার জীবনযুদ্ধ জারি রয়েছে তাঁর। রোদ-বৃষ্টি-ঝড় উপেক্ষা করে নিজের হাতে রান্না করে বাড়ি বাড়ি খাবার পৌঁছে দেওয়ার গুরু দায়িত্ব তাঁর কাঁধে। নিজেই স্কুটার চালিয়ে সে খাবার পৌঁছে দেয়। এক বনেদী বাড়িতে খাবারের ডাব্বা দিতে গিয়ে এক অপ্রীতিকর পরিস্থিতির মুখোমুখি সে। জানালার কাঁচ ভেঙে বাটি এসে পড়ে তাঁর সামনে, আরেকটু হলেই চোট লাগত খুকুমণির। 

এরপর তাঁর কাছে এসে পৌঁছায় এক অভিনব প্রস্তাব, যার জন্য সে খাবার দিতে আসে তাঁকে খাবার খাইয়ে দিতে পারলে তিনগুণ বেশি টাকা মিলবে। কিছু না ভেবেই হ্যাঁ বলে দেয় সে। এরপর খাবারের থালা সাজিয়ে বন্ধ দরজা খুলে ভিতরে ঢুকতেই বিপত্তি। খুকুমণিকে সেখানে দেখে তেলেবেগুনে জ্বলে উঠে ঘরের ভিতরে থাকা এক যুবক। হাতের সেতার উঁচিয়ে খুকুমণিকে মারতে তেড়ে আসে সে, কিন্তু শেষমেষ থেমে যায়… । এরপর কী হবে তা জানতে অপেক্ষা ‘খুকুমণি হোম ডেলিভারি’র। ফ্যানেদের মধ্যে ইতিমধ্যেই জল্পনা শুরু হয়েছে কোন স্লটে শুরু হবে এই নতুন কাহিনি? বেশ কয়েক মাস ধরেই জল্পনা শেষ হতে চলেছে ‘মোহর’। তাই অনেকের মতেই টিআরপি তালিকায় পিছিয়ে থাকা কোনও সিরিয়াল হয়ত দুপরের স্লটে এনে সেই স্থানে সম্প্রচারিত হবে এই নতুন শো।

বন্ধ করুন