বাংলা নিউজ > বায়োস্কোপ > Khushi Kapoor: মিরর সেলফি দিল খুশি! শ্রীদেবীর মেয়েকে ছেড়ে পিছনে সাজানো জুতো দেখল নেটপাড়া
খুশি কাপুর।

Khushi Kapoor: মিরর সেলফি দিল খুশি! শ্রীদেবীর মেয়েকে ছেড়ে পিছনে সাজানো জুতো দেখল নেটপাড়া

খুশির শেয়ার করা মিরর সেলফিতে স্পষ্টভাবে চোখে পড়ছে তার বেডরুম।

শ্রীদেবীর ছোট মেয়ে খুশি কাপুর এখনও পা রাখেননি বলিউডে। তবে বেশ জনপ্রিয় তিনি। নতুন নতুন ছবি দিয়ে অনুরাগীদের মন জয় করে নেওয়ার কোনও সুযোগই ছাড়েন না তিনি। এই যেমন রবিবার একটি মিরর সেলফি পোস্ট করেছিলেন। যদিও এবার খুশির থেকে সকলের বেশি চোখ টানল পিছনে সাজানো জুতো। 

খুশির শেয়ার করা মিরর সেলফিতে স্পষ্টভাবে চোখে পড়ছে তাঁর বেডরুম। যা বেশ ছিমছাম ভাবেই সাজানো হয়েছে। ঘরের মাঝখান বরাবর রাখা রয়েছে কিং সাইজ বেড। ঠিক পাশেই সাইড টেবিল। আর খাটের গা ঘেঁষে ওয়াড্রোব। আর তার থেকে একটু দূরেই থরে থরে সাজানো আছে জুতো। খুশির জুতোর কালেকশন দেখে হিংসে হবে যে কোনও মেয়ের। নানা ধরনের স্টিলেটো, ওয়েজেস-- কী নেই তাতে।

শোনা যাচ্ছে খুব জলদি বলিউডে ডেবিউ করবে এই কন্যে। বিখ্যাত কমিকস ‘আর্চি’-র সিনেম্যাটিক ভার্সন বানাবেন জোয়া। আর এই ছবি দিয়ে শুধু খুশিরই ডেবিউ করার কথা নয়, কাজ করার কথা আছে অমিতাভের নাতি অগস্ত্য নন্দা ও শাহরুখের মেয়ে সুহানা খানের। ছবিটি OTT প্ল্যাটফর্ম Netflix-এ মুক্তি পেতে পারে বলে জানা গিয়েছে।

প্রসঙ্গত খুশি, নেহা ধুপিয়া আয়োজিত বিএফএফস ভোগ-এ উপস্থিত হয়ে বলেছিলেন তিনি করণ জোহরের হাত ধরে বলিউডে ডেবিউ করতে চান। কিন্তু তার প্রথম সহ-অভিনেতা নির্বাচন করা তাঁর বাবার দায়িত্ব। খুশির বোন জাহ্নবী কাপুরকেও লঞ্চ করেছিলেন করণ।

 

 

 

 

দেখা 

বন্ধ করুন