বাংলা নিউজ > বায়োস্কোপ > কি করে বলব তোমায়: ‘আমার একটা অংশ সঙ্গে নিয়ে গেল’,শেষ দিনের শ্যুটিংয়ে আগেবঘন স্বস্তিকা-ক্রুশল
শেষ কি করে বলব তোমায়-এর পথচলা (ছবি-ইনস্টাগ্রাম)
শেষ কি করে বলব তোমায়-এর পথচলা (ছবি-ইনস্টাগ্রাম)

কি করে বলব তোমায়: ‘আমার একটা অংশ সঙ্গে নিয়ে গেল’,শেষ দিনের শ্যুটিংয়ে আগেবঘন স্বস্তিকা-ক্রুশল

  • ‘যদি কালকে আবার কল টাইমটা পেতাম…’ মন কেমনের কথা লিখলেন স্বস্তিকা।

কথায় বলে যার শুরু আছে তার শেষও আছে। সেই নিয়ম মেনেই এক বছর ৮ মাসের মাথায় যবনিকা পড়ল ‘কি করে বলব তোমায়’ ধারাবাহিকে। না, টেলিকাস্ট পর্ব চলবে ৬ই অগস্ট পর্যন্ত তবে শুক্রবার শেষবারের মতো রাধিকা আর কর্ণ হয়ে সিরিয়ালের শ্যুটিং শেষ করলেন স্বস্তিকা-ক্রুশলরা। এদিন সেট জুড়ে ছিল মন কেমনের আবহ। হবে নাই বা কেন! কত স্মৃতি জড়িয়ে এই সফরে। শ্যুটিং শেষ করে সোশ্যাল মিডিয়ার পাতায় মন খারাপের কথা লিখলেন স্বস্তিকা। জানালেন রাধিকা সেন (সিরিয়ালে স্বস্তিকার চরিত্র) তাঁর জীবনে কতখানি গুরুত্বপূর্ণ। 

ইনস্টাগ্রাম পোস্টে অভিনেত্রী লিখেছেন, ২৬শে নভেম্বর থেকে ২৩শে জুলাই… শেষ হল তবে এটা আজীবন থেকে যাবে আমার জন্য, স্বস্তিকার মধ্যে রাধিকাও থাকবে। বেশি কিছু লিখতে পারছি না….! ধন্যবাদ আমার প্রযোজক প্রশান্ত রাঠি, সুমিত মিত্তলকে। ধন্যবাদ জি বাংলাকে এই সুযোগটা দেওয়ার জন্য এবং পুরো টিমকে…. রাধিকা আমায় অনেক অনেক কিছু দিয়েছে…. আমার দর্শকদের ধন্যবাদ, আমার টেকনিশিয়ানদের ধন্যবাদ, আমার টিমকে ধন্যবাদ… কি করে বলব তোমায়ের এই সাফল্য অসম্পূর্ণ আপনাদের ধৈর্য,ভালোবাসা, কঠোর পরিশ্রম এবং আর্শীবাদ চাড়া। যদি আবার কালকের কল টাইমটা পেতাম। কি করে বলব তোমায় সব সময় স্পেশ্যাল ছিল, আছে আর থাকবে..!

শুধু স্বস্তিকাই নয়, আবেগঘন 'কর্ণ' ক্রুশলও। শেষদিনের স্ক্রিপ্ট হাতে ধরে একটি সেটের ছবি পোস্ট করে অভিনেতা লেখেন- ‘বিদায় কি করে বলব তোমায়… আমার একটা অংশ সঙ্গে নিয়ে যাচ্ছে’।

ক্রুশলের ইনস্টাগ্রাম পোস্ট
ক্রুশলের ইনস্টাগ্রাম পোস্ট

মানসী সেনগুপ্ত থেকে তনুশ্রী ভট্টাচার্য, এই মেগাসিরিয়ালের সঙ্গে যুক্ত সকলেই মন কেমনের কথা তুলে ধরলেন সোশ্যাল মিডিয়ায়। এই জার্নিটা ভোলবার নয়, সকলের মুখেই এক কথা।

প্রথমে শোনা গিয়েছিল ‘কি করে বলব তোমায়’-এর নতুন অধ্যায় শুরু হবে, যেখানে ক্রুশলের দেখা না মিললেও স্বস্তিকা থাকবেন। কর্ণ-রাধিকার মেয়েকে নিয়ে এগোবে ধারাবাহিকের গল্প, কিন্তু চলতি সপ্তাহের শুরুতেই জানা যায়, তেমনটা হচ্ছে না। বাতিল হয়েছে সিরিয়ালের নতুন পর্ব। আপতত কাজ থেকে দিন কয়েকের ছবি নিচ্ছেন স্বস্তিকা। নতুন উদ্যম নিয়ে ফিরবেন ছোটপর্দায়। তবে শীঘ্রই ক্রুশলকে দেখা যাবে একদম নতুন রূপে, এবার জাতীয় স্তরে। হিন্দি সিরিয়ালে অভিনয় করছেন অভিনেতা। সব ঠিকঠাক আগে মাস কয়েকের মধ্যেই সম্প্রচার শুরু হবে সেই ধারাবাহিকের। 

বন্ধ করুন