বাংলা নিউজ > বায়োস্কোপ > টিআরপি তলানিতে, বন্ধ হচ্ছে ‘কি করে বলব তোমায়’! অগস্টেই বিদায় 'কর্ণ-রাধিকা'-র
অগস্টেই শেষবার টেলিভিশনের পর্দায় হাজির হবেন 'কর্ণ' ও 'রাধিকা'। (ছবি সৌজন্যে - ফেসবুক)
অগস্টেই শেষবার টেলিভিশনের পর্দায় হাজির হবেন 'কর্ণ' ও 'রাধিকা'। (ছবি সৌজন্যে - ফেসবুক)

টিআরপি তলানিতে, বন্ধ হচ্ছে ‘কি করে বলব তোমায়’! অগস্টেই বিদায় 'কর্ণ-রাধিকা'-র

  • অবশেষে বন্ধ হতে চলেছে জি বাংলার এক সময়ের হিট শো ‘কি করে বলব তোমায়’। জানালেন সারাবাহিকের পরিচালক পাভেল ঘোষ এবং শোয়ের লিডিং লেডি স্বস্তিকা দত্ত।

গত জুন মাসেই শোনা গেছিল করোনা বিধিনিষেধ শেষ হলেই বাংলা সিরিয়ালের জগতে আসবে বেশ কিছু পরিবর্তন।বেশ অনেকদিন ধরেই টেলিপাড়ায় একগুচ্ছ সিরিয়াল শেষ হওয়ার গুঞ্জন শোনা যাচ্ছে। অন্যদিকে, ২০১৯ সাল থেকে শুরু হওয়া জি বাংলার এক সময়ের হিট শো ‘কি করে বলব তোমায়’ শেষ হওয়ার খবরে আনুষ্ঠানিক সিলমোহর পড়াটাই যা বাকি ছিল। এবারে সেটাও পড়ল। বন্ধ হয়ে যাচ্ছে একসময়ের জি বাংলার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘কি করে বলব তোমায়’।

প্রসঙ্গত, মাস কয়েক আগে সময়ের সল্ট পাল্টে দর্শকদের সামনে নতুনভাবে হাজির হয়েছিলেন 'কর্ণ-রাধিকা'। তবে তাতে যে খুব একটা সুবিধে হয়নি তা বর্তমান পরিস্থিতি থেকেই পরিষ্কার। সেই বিষয়ে এই ধারাবাহিকের লিডিং লেডি স্বস্তিকা দত্ত জানিয়েছিলেন, 'শুধু সময় পালটাবে না, তার সঙ্গে ধারাবাহিকে আসতে চলেছে নতুন অধ্যায়। একদম নতুনভাবে দর্শক নতুন সময়ে দেখবে কর্ণ-রাধিকাকে'।

এবার জানা গেল বন্ধ হতে চলেছে এই শো। একসময়ের টেলিভিশনের পর্দার অন্যতম চর্চিত জুটি কর্ণ আর রাধিকাকে নিয়ে আগ্রহ হারিয়েছে দর্শক। গত মাস তিনেক ধরেই টিআরপির তালিকার একেবারে তলানিতে এসে ঠেকেছিল ‘কি করে বলব তোমায়’। এমনকি এও জানা গেছিল বেশকিছু ডাবিং সিরিয়ালের চেয়েও খারাপ এই শোয়ের টিআরপি! শেষপর্যন্ত তার জেরেই ‘কি করে বলব তোমায়’ দ্বিতীয় সিজন আর হচ্ছে না। সহজ কথায় পাততাড়ি গুটিয়ে ফেলছে 'কর্ণ-রাধিকা'-রা। চলতি মাসের ২৩ তারিখই এই ধারাবাহিকের শেষ পর্ব শুটিং হবে। এবং সেই পর্ব সম্প্রচারিত হবে আগামী ৬ অগস্ট। জানালেন শোয়ের পরিচালক পাভেল ঘোষ স্বয়ং। সত্যতা স্বীকার করে নিয়েছেন 'রাধিকা' ওরফে স্বস্তিকা দত্ত।

বন্ধ করুন