বাংলা নিউজ > বায়োস্কোপ > Kiara Advani-Kareena Kapoor: করিনার কোলের উপর গিয়ে পড়ছিলেন কিয়ারা, আরেকটু হলেই…

Kiara Advani-Kareena Kapoor: করিনার কোলের উপর গিয়ে পড়ছিলেন কিয়ারা, আরেকটু হলেই…

করিনা-কিয়ারা-অর্জুন

‘কয়েক সেকেন্ডের জন্য আতঙ্কিত হয়ে পড়েছিলাম, ভাবলাম বুঝি কিয়ারা করিনার কোলের উপর গিয়ে পড়লেন।’ আরও একজন লিখছেন, কখনও কখনও আমার মনে হয় অর্জুন কাপুরকে অকারণেই ট্রোল করা হয়।' কারোর মন্তব্য, 'আমি যদি এমন হিল পরি, তাহলে ২ মিনিট অন্তর এমন ঘটনা ঘটবে।' কেউ প্রশ্ন তুলেছেন 'এমন অদ্ভুত জুতো পরারই বা কী দরকার!' 

মুম্বইয়ের একটি অনুষ্ঠানে যোগ দিতেই একসঙ্গে হাজির করিনা, কিয়ারা ও অর্জুন। সেখানেই মঞ্চে কিছু বলার জন্য উঠেছিলেন কিয়ারা এবং অর্জুন। আর করিনা মঞ্চে রাখা চেয়ারে বসেছিলেন। কিয়ারা অর্জুনকে সৌজন্য বশত জড়িয়ে ধরে পিছু হেঁটে সরে আসতে যাবেন ওমনি ঘটছিল বিপত্তি। আরেকটু হলেই করিনার কোলের উপর গিয়ে পড়তেন কিয়ারা।

ঠিক কী ঘটেছে?

আসলে কিয়ারা এদিন পিছু হটতে গিয়ে তাঁর লম্বা হিল জুতোয় বেলবটম প্যান্টটি জড়িয়ে যায়। আর তাতেই ভারসাম্য হারিয়ে পিছনে উল্টে পরে যাচ্ছিলেন কিয়ারা। আরেকটু হলে তিনি করিনার কোলের উপর গিয়ে পড়তেন। যদিও তিনি নিজেকে সামলে নেন, সঙ্গে অর্জুন কাপুরও কিয়ারাকে সাহায্যের জন্য হাত বাড়িয়ে দেন। নেটদুনিয়ায় উঠে এসেছে এই ভিডিয়ো। যেখানে কমেন্টের বন্যা বয়ে গিয়েছে।

আরও পড়ুন-‘জওয়ান-এর একটা ফ্রি টিকিটের ব্যবস্থা করে দেবেন?’ অনুরাগীর অনুরোধে কী বললেন শাহরুখ

আরও পড়ুন-শ্যুটিংয়ে গিয়ে ‘ছক ভাঙলেন’, সেট রং করা থেকে ক্যামেরা চালানো সবই করলেন মধুমিতা

এমন ভিডিয়ো দেখে এক নেটিজেন লিখেছেন, ‘কয়েক সেকেন্ডের জন্য আতঙ্কিত হয়ে পড়েছিলাম, ভাবলাম এই বুঝি কিয়ারা করিনার কোলের উপর গিয়ে পড়লেন।’ আরও একজন লিখছেন, কখনও কখনও আমার মনে হয় অর্জুন কাপুরকে অকারণেই ট্রোল করা হয়।' কারোর মন্তব্য, 'আমি যদি এমন হিল পরি, তাহলে ২ মিনিট অন্তর এমন ঘটনা ঘটবে।' কেউ প্রশ্ন তুলেছেন 'এমন অদ্ভুত জুতো পরারই বা কী দরকার!' কারোর কথায়,'কিয়ারা যখন অর্জুনকে জড়িয়ে ধরলেন, তখন করিনা যে মুখভঙ্গি করছিলেন, তা দেখেই আসলে কিয়ারা উল্টে পড়ছিলেন।' কারোর কথায়, ‘কিয়ার কিন্তু ভীষণ সুন্দর ভাবে নিজেকে সামলে নিয়েছেন।’ কেউ পরামর্শ দিয়েছেন, ‘বেলবটম প্যান্ট একদম পরবেন না, এটা খুূবই আতঙ্কের!’

এদিন কিয়ারা সি গ্রিন রঙের বেলবটম প্যান্টের সঙ্গে ম্যাচিং হল্টার-নেক টপ পরেছিলেন। আর করিনা পরেছিলেন অফ শোল্ডার কালো ড্রেস। অর্জুনের পরনে ছিল টি-শার্ট, প্যান্ট এবং ব্লেজার।

বায়োস্কোপ খবর

Latest News

MLC-তে ফ্যাফ ধামাকা! প্লে অফে MI-কে হারাল টেক্সাস সুপার কিংস, দেখুন ভিডিয়ো সংসদে দাঁড়িয়ে পৃথক রাজ্যের দাবি BJP সাংসদের, ড্যামেজ কন্ট্রোলে শমীক Chanakya Neeti: চাণক্যের এই নীতি গরিবকেও ধনী করে তুলবে কালো পোশাকে ক্যামেরার সামনে এসেছিলেন শচীন কন্যা, পোশাকটির দাম শুনলে চোখ কপালে জট কেটে পছন্দের কলেজে ভর্তির সুযোগ, ৬২ হাজারের বেশি পড়ুয়া এখন খুশি ‘ফিরিয়ে দাও…’, বাংলা ব্যান্ডের দুনিয়ায় নক্ষত্রপতন, প্রয়াত ‘মাইলস’ খ্যাত শাফিন ভারতের একমাত্র জ্যোতির্লিঙ্গ যেখানে ৬ মাস পুজো হয়, বাকি সময় থাকে মন্দির বন্ধ সোনাতেও টাকা নেই! নির্মলার এক ঘোষণায় হচ্ছে ‘লোকসান’, আজও পড়ল গোল্ড বন্ডের দাম ‘বিশ্বকাপ জিততে কপাল লাগে, পিচে কেরামতি নয়’! কাইফের দাবি উড়িয়ে মন্তব্য বিক্রমের সারার দামী জামায় জুসের গ্লাস ওলটায় বিমানসেবিকা,রেগে আগুন সইফ কন্যা! কী করলেন?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.