বাংলা নিউজ > বায়োস্কোপ > Kiara advani and Siddharth Malhotra: বিয়ের পিঁড়িতে সিদ্ধার্থ-কিয়ারা? কোথায় বসবে বিয়ের আসর, নিমন্ত্রিত কে কে

Kiara advani and Siddharth Malhotra: বিয়ের পিঁড়িতে সিদ্ধার্থ-কিয়ারা? কোথায় বসবে বিয়ের আসর, নিমন্ত্রিত কে কে

বিয়ের পিঁড়িতে সিদ্ধার্থ-কিয়ারা?

Siddharth Malhotra- Kiara Advani: জলদিই নাকি বিয়ের বিয়ের পিঁড়িতে বসছেন কিয়ারা এবং সিদ্ধার্থ। শোনা যাচ্ছে সমস্ত পরিকল্পনা নাকি পাকা হয়ে গিয়েছে।

কিয়ারা আডবাণী এবং সিদ্ধার্থ মালহোত্রার সম্পর্ক নিয়ে এক এক সময় এক এক রকমের কথা শোনা গিয়েছে। তাঁরা মূলত লুকিয়েই প্রেম পর্ব সারছিলেন। কিন্তু প্রেম কি আর লুকিয়ে হয়? তার সুবাস ঠিক ধরা পড়েই যায়। কিয়ারা সিদ্ধার্থের প্রণয়ের কথাও প্রকাশ্যে আসে। কিন্তু তার পর আবার শোনা যায় যে তাঁদের নাকি বিচ্ছেদ হয়ে গিয়েছে। এখন আবার বলিউডের অন্দরে কান পাতলে শোনা যাচ্ছে তাঁরা নাকি বিবাহবন্ধনে আবদ্ধ হতে চলেছেন। শুধু তাই নয়, সমস্ত কিছু নাকি পাকা হয়ে গিয়েছে।

কিয়ারা এবং সিদ্ধার্থের বিয়ের সানাই বাজতে নাকি বেশিদিন বাকি নেই, এমনটাই শোনা যাচ্ছে। তাঁদের বিয়ের আসর কোথায় বসবে, কোথায় বৌভাত হবে, কারা আমন্ত্রিত থাকবেন সমস্ত কিছুই নাকি ঠিক হয়ে গিয়েছে।

সিদ্ধার্থ মালহোত্রা এবং কিয়ারা আডবাণী নাকি চণ্ডীগড়ের সেই হোটেলেই বিয়ে করবেন যেখানে রাজকুমার রাও এবং পত্রলেখার বিয়ে হয়েছিল। অর্থাৎ দ্যা ওবেরয় সুখবিলাস স্পা অ্যান্ড রিসোর্টে এই বিয়ের অনুষ্ঠান আয়োজিত হবে। এই হোটেলে একাধিক অভিনেতা বিয়ে করছেন তার কারণ এই হোটেলের রাজকীয় লুকের জন্য। যদিও প্রথম দিকে শোনা যাচ্ছিল যে এই বিয়ের অনুষ্ঠান নাকি গোয়ায় হবে। কিন্তু তারপর সেই প্ল্যান বাতিল করা হয়। কারণ কিয়ারা এবং সিদ্ধার্থ দুজনের বাড়িতেই বয়স্ক আত্মীয়রা আছেন যাঁরা অতদূর যেতে পারবেন না। তাই চণ্ডীগড়ের এই হোটেলেই বসবে বিবাহ বাসর।

তবে বিয়ের একাধিক আচার অনুষ্ঠান দিল্লিতে হবে বলেই শোনা যাচ্ছে। কারণ দুই অভিনেতা অভিনেত্রীদের বাবা মা সহ নিকট আত্মীয়রা দিল্লিতেই থাকেন। কিন্তু কোন মতে বিয়ে হবে? কিয়ারা সিন্ধি এবং সিদ্ধার্থ যে মালহোত্রা। জানা গিয়েছে সিন্ধি এবং পাঞ্জাবি দুই মতেই তাঁদের বিয়ে হবে।

এই বিষয়ে উল্লেখযোগ্য, কিয়ারা এবং সিদ্ধার্থ দুজনেই কফি উইথ করণ সিজন ৭এ গিয়েছিলেন, যদিও আলাদা এপিসোডে, সেখানে দুজনকেই করণ জোহর একাধিক বিষয় নিয়ে প্রশ্ন করেন। তাই অনেকে মনে করেছিলেন এক বিয়েতে করণের বড় ভূমিকা থাকবে। কিন্তু জানা গিয়েছে যে আদতে তাঁদের বলিউডের কেউই উপস্থিত থাকবেন না। তবে বলিউডের জন্য মুম্বাইয়ে তাঁরা কোনও রিসেপশন পার্টি রাখবেন কিনা সেটা এখনও জানা যায়নি।

বন্ধ করুন