বাংলা নিউজ > বায়োস্কোপ > Kiara Advani and Siddharth Malhotra's wedding: নতুন বছরেই ছাদনাতলায় যাচ্ছেন কিয়ারা-সিদ্ধার্থ? কোথায় বসবে বিয়ের আসর

Kiara Advani and Siddharth Malhotra's wedding: নতুন বছরেই ছাদনাতলায় যাচ্ছেন কিয়ারা-সিদ্ধার্থ? কোথায় বসবে বিয়ের আসর

কিয়ারা-সিদ্ধার্থের বিয়ে

Kiara Advani and Siddharth Malhotra's Wedding: বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন কিয়ারা আদবানি এবং সিদ্ধার্থ মালহোত্রা। কিন্তু কোথায় হবে সেই অনুষ্ঠান? দেখুন।

অগ্রহায়ণ মাস মানেই ভরপুর বিয়ে। টলি থেকে বলি পাড়া সর্বত্রই বাজছে বিয়ের সানাই। শোনা যাচ্ছে আগামী মাসের একদম শুরুতেই ছাদনাতলায় যাচ্ছেন বলিউডের জনপ্রিয় জুটি কিয়ারা আদবানি এবং সিদ্ধার্থ মালহোত্রা। সূত্রের খবর অনুযায়ী এই জুটি ইতিমধ্যেই দুটি জায়গাকে চূড়ান্ত করে ফেলেছেন তাঁদের বিয়ের অনুষ্ঠানের জন্য। শুধু তাই নয়, আদবানি এবং মালহোত্রা পরিবার বিয়ের সমস্ত আলোচনাও সেরে ফেলেছে, কারা আমন্ত্রিত থাকবেন, কবে বিয়ের দিন ঘোষণা করা হবে সবটাই নাকি ঠিক করা হয়ে গিয়েছে।

ইন্ডিয়া টুডের একটি রিপোর্টে জানানো হয়েছে যে সিদ্ধার্থ এবং কিয়ারার বিয়ের অনুষ্ঠানের একটি জায়গা হবে চণ্ডীগড়ের দ্য ওবেরয় সুখবিলাস। এই জায়গাটি যেহেতু দিল্লির খুব কাছেই অবস্থিত সেহেতু মনে করা হচ্ছে মালহোত্রা পরিবারের জন্য জায়গাটি ভীষণ সুবিধার হবে যাতায়াতের জন্য। তবে রিসেপশন পার্টিটি মুম্বাইয়ে হবে বলেই জানা গিয়েছে। সেখানে উপস্থিত থাকবে বলিউডের সমস্ত নামকরা তারকারা।

সূত্রের খবর অনুযায়ী সিদ্ধার্থ, কিয়রার বিয়েতে কারা আমন্ত্রিত থাকবেন সেই তালিকা এখন ফাইনাল করছে এই দুই পরিবার। জানা গিয়েছে তাঁদের বিয়েতে বলিউডের বিভিন্ন বন্ধুরা, সহ অভিনেতারা, সিনেমা নির্মাতারা উপস্থিত থাকবেন। এঁদের মধ্যে করণ জোহর এবং অশ্বিনী ইয়ার্দি তো থাকবেনই। এছাড়া বরুণ ধাওয়ান, ভিকি কৌশল, ক্যাটরিনা কাইফ, রকুলপ্রীত, প্রমুখের নামও শোনা যাচ্ছে। একই সঙ্গে তাঁদের নিকট আত্মীয়, বন্ধুরাও উপস্থিত থাকবেন বলেই শোনা যাচ্ছে এই বিয়েতে।

বর্তমানে সিদ্ধার্থ এবং কিয়ারা তাঁদের ব্যক্তিগত কাজ নিয়ে ব্যস্ত আছেন। কিয়ারা এখন ‘আরসি ১৫’ ছবির শ্যুটিংয়ে ব্যস্ত আছেন রাম চরণের সঙ্গে। অন্যদিকে সিদ্ধার্থ রোহিত শেঠির আগামী ছবি ‘ইন্ডিয়ান পুলিশ ফোর্স’-এর শ্যুটিং শেষ করেছেন সদ্য। এছাড়া তাঁকে ‘যোধা’ ছবিতেও দেখা যাবে দিশা পাটানির সঙ্গে।

সিদ্ধার্থ এবং কিয়ারাকে একত্রে ‘শেরশাহ’ ছবিতে দেখা গিয়েছিল। সিদ্ধার্থ কার্গিল যুদ্ধের নায়ক বিক্রম বাত্রার চরিত্রে অভিনয় করেছিলেন এই ছবিতে।

বন্ধ করুন