বাংলা নিউজ > বায়োস্কোপ > Happy Birthday Kiara: মাত্র আট মাস বয়সে মায়ের সঙ্গে অভিনয়ে হাতেখড়ি কিয়ারার! দেখে নিন ভিডিয়ো
শৈশবেই অভিনয়ে হাতেখড়ি হয়ে যায় কিয়ারার।

Happy Birthday Kiara: মাত্র আট মাস বয়সে মায়ের সঙ্গে অভিনয়ে হাতেখড়ি কিয়ারার! দেখে নিন ভিডিয়ো

  • কিয়ারার অভিনয় দক্ষতা নিয়ে প্রশ্ন তোলার অবকাশ নেই। তবে প্রথম বার ক্যামেরার সামনে একটি শব্দও বলতে হয়নি তাঁকে। কারণ তখন অভিনেত্রী নিছকই দুধের শিশু। মুখে বুলি ফোটেনি।

'ফাগলি'-তে দর্শক তাঁকে দেখেছিলেন। কিন্তু মনে রেখেছিলেন কি? প্রথম ছবি ডাহা ফ্লপ। কাজের অভাব, ব্যর্থতার চাপ। অন্য কেউ হলে ব্যাগপত্তর গুছিয়ে বাড়ির পথে রওনা দিতেন। কিন্তু তিনি কি হার মানার পাত্রী! অবশেষে সাফল্য ধরা দেয়। 'এম এস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি'র হাত ধরে উত্থান কিয়ারা আডবাণীর। এর পর আর পিছনে ফিরে তাকাতে হয়নি। একের পর এক হিট ছবি দিয়ে বলিউডের প্রথম সারির নায়িকাদের তালিকায় নিজের নাম সামিল করেছেন।

কিন্তু জানেন কি, মাত্র আট মাস বয়সেই পর্দায় হাতেখড়ি হয়ে গিয়েছিল কিয়ারার? অভিনেত্রীর ৩০তম জন্মদিনে জেনে নেওয়া যাক সেই গল্প।

কিয়ারার অভিনয় দক্ষতা নিয়ে প্রশ্ন তোলার অবকাশ নেই। তবে প্রথম বার ক্যামেরার সামনে একটি শব্দও বলতে হয়নি তাঁকে। কারণ তখন অভিনেত্রী নিছকই দুধের শিশু। মুখে বুলি ফোটেনি। মা জেনেভিভ আডবাণীর সঙ্গে একটি বিজ্ঞাপনে দেখা গিয়েছিল তাঁকে। ২০১৬ সালে মাতৃদিবসে ১৯৯৩ সালের সেই ভিডিয়োটি নেটমাধ্যমে পোস্ট করেছিলেন কিয়ারা।

শৈশব থেকেই নাচগান করতে ভালোবাসতেন কিয়ারা। একাধিক সাক্ষাৎকারে এ কথা জানিয়েছেন তিনি। অভিনয়ের প্রতি তাঁর টানও যে নতুন নয়, তা আর বুঝতে বাকি থাকে না।

২০১৪ সালে বলিউডে পা রেখেছিলেন কিয়ারা। প্রথম ছবিতে অধরা কাঙ্ক্ষিত সাফল্য। তার পর যদিও সেই ছবি বদলায়। কিয়ারার ঝুলিতে সফল ছবির সংখ্যা নেহাত কম নয়। বলিউডের খরা কাটিয়ে বক্স অফিসে সাফল্যের মুখ দেখেছে তাঁর 'ভুল ভুলাইয়া ২'। 'যুগ যুগ জিও'-ও ভালো ব্যবসা করেছে।

বন্ধ করুন