বাংলা নিউজ > বায়োস্কোপ > Kiara-Sidharth: বরের বানানো পিৎজা খেয়ে মোহিত কিয়ারা, তারিফ করে লিখলেন, 'আমার সেরা শেফ!'

Kiara-Sidharth: বরের বানানো পিৎজা খেয়ে মোহিত কিয়ারা, তারিফ করে লিখলেন, 'আমার সেরা শেফ!'

বরের বানানো পিৎজা খেয়ে মোহিত কিয়ারা

Kiara-Sidharth: স্ত্রী কিয়ারার জন্য পিৎজা বানালেন সিদ্ধার্থ। বরের বানানো পিৎজা খেয়ে কী বললেন অভিনেত্রী?

চলতি বছরের শুরুর দিকেই সাত পাকে বাঁধা পড়েছেন কিয়ারা এবং সিদ্ধার্থ। বিয়ের আগে সম্পর্ক নিয়ে কিছু না বললেও, মুখে কুলুপ এঁটে রাখলেও বিয়ের পর থেকে তাঁরা একের পর এক কাপল গোলের উদাহরণ দিচ্ছেন। একে অন্যের জন্য হামেশাই কিছু না কিছু করে থাকেন তাঁরা। এবারও তার অন্যথা হল না। রবিবার ছুটির দিন বউয়ের জন্য শেফ হয়ে গেলেন সিদ্ধার্থ।

কিয়ারার জন্য পিৎজা বানালেন সিদ্ধার্থ

কিয়ারার জন্য একটি হেলদি পিৎজা বানিয়ে তাক লাগলেন সিড। আর বরের বানানো সেই খাবার খেয়ে রীতিমত মুগ্ধ হয়ে যান অভিনেত্রী। ইনস্টাগ্রামে সেই পিৎজার ছবি পোস্ট করে সিডের তুমুল প্রশংসা করেন কিয়ারা। লেখেন, 'রবিবার আমার সেরা শেফের সঙ্গে।'

কিয়ারা সিদ্ধার্থের বানানো যে পিৎজার ছবি পোস্ট করেছিলেন সেখানে একাধিক সবজি সহ অনেক চিজ দেখা যায়। কিয়ারা এই ছবির সঙ্গে আরও একটি লাইন লেখেন, 'স্বাস্থ্যকর পিৎজা এর থেকে সুস্বাদু হতেই পারে না।'

আরও পড়ুন: বক্স অফিসে 'কুরবান'-এর ভরাডুবি, হতাশা উগরে অঙ্কুশ লিখলেন, 'এখন দোষ দেওয়া ছাড়া...'

আরও পড়ুন: ফাইনালে 'ঝুকে গা নেহি'র হুমকি কাবোর! বাংলার ছেলের গানে মুগ্ধ গোবিন্দা বললেন, 'অবিস্মরণীয়'

সম্প্রতি কফি উইথ করণ সিজন ৮ -এ এসেছিলেন সিদ্ধার্থ। সেখানে এসে তিনি তাঁর বৈবাহিক জীবনের বিষয়ে কথা বলেন। অভিনেতা জানান তাঁদের সম্পর্কের মূল মন্ত্র হল তাঁরা একে অন্যকে ভীষণ ভালোবাসেন। এছাড়া বিয়ের পর তাঁরা এখন অনেক বেশি দায়িত্ববান হয়ে উঠেছেন। একে অন্যের খেয়াল রাখেন।

<p>কিয়ারার ইনস্টা স্টোরি</p>

কিয়ারার ইনস্টা স্টোরি

চলতি বছরের ৭ ফেব্রুয়ারি বিবাহ বন্ধনে আবদ্ধ হন সিদ্ধার্থ এবং কিয়ারা। রাজস্থানের জয়সলমেরে বসেছিল তাঁদের বিবাহ বাসর। শেরশাহ ছবিতে একসঙ্গে কাজ করেছিলেন সিদ্ধার্থ মালহোত্রা এবং কিয়ারা আডবানি। সেখান থেকেই তাঁদের প্রেম শুরু হয়। কয়েক বছর চুটিয়ে প্রেম করার পর তাঁরা এই বছর গাঁটছড়া বাঁধেন।

সিদ্ধার্থের আগামী প্রজেক্ট

আগামীতে সিদ্ধার্থকে যোদ্ধা ছবিতে দেখা যাবে। তাঁর সঙ্গে এই ছবিতে থাকবেন দিশা পাটানি এবং রাশি খান্না। আগামী বছর মুক্তি পেতে পারে এই ছবি।

বায়োস্কোপ খবর

Latest News

‘অপমানজনক’ বিজ্ঞাপন দিয়ে সুপ্রিম কোর্টে ‘থাপ্পড়’ খেল BJP, জয় হতেই তোপ তৃণমূলের মমতার শাহজাহানকে সমর্থন, আমার বেলায় নীরব- অভিমানী তাপস, সুদীপের বিরুদ্ধেও অভিযোগ গঙ্গা দশেরা কবে পালিত হয়? জেনে নিন এই দিন স্নান দানের সঠিক সময় ফারহার সঙ্গে বিছানায় মাখামাখি! ঘুম ভাঙতেই চমকে গেলেন করণ জোহর, ভাইরাল ভিডিয়ো তাপস রায়ের সমর্থনে রোড-শো মোদীর, নেতাজি, বিবেকানন্দ, সারদা মাকে জানাবেন শ্রদ্ধা KKR জিততেই বিরিয়ানিতে আলু দিল সুইগি! 'WC-র আগে মিষ্টি খাইয়ে স্টার্ককে আনফিট কর' গরমকালে নিজেকে সুস্থ রাখতে খান লিচু, পালিয়ে যাবে সমস্ত রোগ ক্লাসেন-মার্করাম IPL-এ, ওদিকে উইন্ডিজের কাছে হোয়াইটওয়াশের লজ্জায় দক্ষিণ আফ্রিকা কেক নিয়ে হোলি, শ্যাম্পেনে স্নান, ট্রফি নিয়ে নাচ- KKR টিম হোটেলে যেন মায়াবী রাত রাহাকে সঙ্গে নিয়ে তড়িঘড়ি রবিবার ইতালিতে পাড়ি দিলেন রণবীর-আলিয়া, কী এমন ঘটল?

Latest IPL News

KKR জিততেই বিরিয়ানিতে আলু দিল সুইগি! 'WC-র আগে মিষ্টি খাইয়ে স্টার্ককে আনফিট কর' ক্লাসেন-মার্করাম IPL-এ, ওদিকে উইন্ডিজের কাছে হোয়াইটওয়াশের লজ্জায় দক্ষিণ আফ্রিকা কেক নিয়ে হোলি, শ্যাম্পেনে স্নান, ট্রফি নিয়ে নাচ- KKR টিম হোটেলে যেন মায়াবী রাত 'গডস প্ল্যান বেবি', IPL জিতে রিঙ্কুকে নকল SRK-র! ১ মাস আগে চাঙ্গা করেন সেভাবেই ৩টি IPL ফাইনাল খেলে ৩ বারই হার, কোহলির দলে নাম লিখিয়েও বিরল নজির রাহুল ত্রিপাঠীর অনেকেই মস্করা করেছিল আমার প্রাইস ট্যাগ নিয়ে- অকপট ফাইনালের সেরা স্টার্ক KKR-র ম্যাচ দেখতে গিয়েছিল ছেলে, আনতে গিয়ে মৃত্যু প্রৌঢ়ের, সকালে ব্যাহত মেট্রো ট্রফি জিতল KKR, পানীয়র গ্লাস হাতে নাচতে নাচতে কলকাতাকে অভিনন্দন গেইলের- ভিডিয়ো আমাদের দাঁড়াতেই দেয়নি KKR- হারের কারণ বলতে গিয়ে স্বীকারোক্তি SRH অধিনায়কের IPL Final: প্রথমে বল করার সুযোগ ভাগ্য খুলে দিয়েছে- টিম গেমের জয়গান গাইলেন শ্রেয়স

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.