বাংলা নিউজ > বায়োস্কোপ > Kiara Advani celebrates birthday with Sidharth: জন্মদিনে সমুদ্র স্নান, কিয়ারা আর সিদ্ধার্থের ভিডিয়ো ভাইরাল

Kiara Advani celebrates birthday with Sidharth: জন্মদিনে সমুদ্র স্নান, কিয়ারা আর সিদ্ধার্থের ভিডিয়ো ভাইরাল

কিয়ারা আর সিদ্ধার্থ ছুটি কাটানোর দৃশ্য

Kiara Advani: জন্মদিন পালন করতে কোথায় গেলেন কিয়ারা? ছবি দেখে আন্দাজ করতে পারেন?

৩১ বছরে পা দিলেন অভিনেত্রী কিয়ারা আডবানি। জন্মদিনের দিনটি বর সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে অভিনব কায়দায় কাটালেন তিনি। তাঁর সাম্প্রতিক একটি পোস্টই এর প্রমাণ। কিয়ারা তাঁর সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিয়ো পোস্ট করেছেন, যেখানে তাঁকে এবং সিদ্ধার্থকে একসঙ্গে দেখা যাচ্ছে। তার সঙ্গে কিয়ারার লিখেছেন দারুণ মিষ্টি একটি বার্তা।

কীসের ভিডিয়ো এটি? কিয়ারা এবং সিদ্ধার্থের বেড়ানোর ভিডিয়ো। কিয়ারাকে সাঁতারের পোশাকে দেখা যাচ্ছে। আর সিদ্ধার্থও পরেছেন শর্টস। দু’জনে একসঙ্গে সমুদ্রে স্নান করছেন, প্রমোদতরীতে ভ্রমণ করছেন এবং দারুণ সময় কাটাচ্ছেন। হাসছেন, চিৎকার করছেন— সব মিলিয়ে দারুণ কিছু মুহূর্ত ধরা পড়েছে কিয়ারার সোশ্যাল মিডিয়ার পাতায়। আর তাতেই রীতিমতো উচ্ছ্বসিত তাঁর অুরাগীরা।

ভিডিয়ো পোস্ট করে কী লিখেছেন কিয়ারা? লিখেছেন, ‘হ্যাপি বার্থডে টু মি। প্লেসড, গ্রেটফুল প্রতিটি দিনের জন্য। এবং যত ভালোবাসা পেয়েছি তার জন্য।’ ভিডিয়োটি পোস্ট হওয়ার সঙ্গে সঙ্গে এটি ভাইরাল হয়ে যায়। সাধারণ মানুষ, কিয়ারার অনুরাগীরা তো আছেনই, তার সঙ্গে মন্তব্য করতে শুরু করেন বহু সেলেবও। এই তালিকায় রয়েছেন রাকুল প্রীত সিং, আথিয়া শেঠির মতো তারকারাও। শ্রদ্ধা কাপুর লেখেন, ‘হ্যাপি বার্থডে! সবচেয়ে ভালো সময়টা কাটাও।’

অনুরাগীরাও মন্তব্য করতে ছাড়েননি। অনেকেই লিখেছেন, ‘মিস্টার অ্যান্ড মিসেস মালহোত্রার কোনও তুলনা নেই।’ কেউ আবার লিখেছেন, ‘দুর্দান্ত একটা ভিডিয়ো দেখলাম। মন ভরে গেল’। অনেকেই প্রশংসা করেছেন এই জুটির। তবে সবচেয়ে বেশি মন্তব্য একটাই কথা— ‘হ্যাপি বার্থডে কিয়ারা’।

(আরও পড়ুন: কীসের জন্য জন্ম কিয়ারার? জন্মদিনের তেতলা কেকে লিখে দিলেন তাঁর বন্ধুরা)

কোথায় বেড়াতে গিয়েছেন এই যুগল? না, সে কথা তাঁরা লেখেননি। তবে ছবি দেখে অনেকের আন্দাজ এই মুহূর্তে ইতালির কেপ্রি দ্বীপে রয়েছেন তাঁরা। বৃহস্পতিবার কিয়ারা এবং সিদ্ধার্থকে মুম্বই বিমানবন্দরে একসঙ্গে দেখা যায়। কিয়ারার জন্মদিন পালনের জন্য তাঁরা একসঙ্গে রওনা দেন। যদিও কোথায় যাচ্ছেন, সে সম্পর্কে কোনও আগাম আভাস ছিল না।

এর পাশাপাশি কিয়ারার জন্মদিনের কেক কাটার একটি ভিডিয়োও হালে সোশ্যাল মিডিয়ায় এসেছে। সেখানে কিয়ারার তিন-স্তরের জন্মদিনের কেকের ঝলক মিলেছে। অভিনেত্রী শপিংয়ের প্রতি ভালোবাসা টের পাওয়া গিয়েছে কেকের ডেকরেশনে। নীচের স্তরে,একটি বিলাসবহুল ব্র্যান্ডের দোকানের জানালার নকশা তৈরি করা হয়েছিল। মাঝখানের স্তরটি ছিল একটি শপিং স্টোরের একটি মোটিফ যার মধ্যে লেখা ছিল ‘শপিং করার জন্য জন্ম’। কেকের উপরের স্তরটি একটি শপিং ব্যাগের মতো ডিজাইন করা হয়েছিল।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

গভীর রাতে ভয়াবহ সড়ক দুর্ঘটনা, অনুষ্ঠান বাড়ি থেকে ফেরার পথে মৃত্যু ১৪ জনের MI-এর সতীর্থ ব্যর্থ করলেন পোলার্ডের লড়াই, ঝড় তুলেও করাচিকে জেতাতে ব্যর্থ কায়রন হয় ডায়ালিসিস, হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন প্রভাত রায় দু সপ্তাহ পর, এখন কেমন আছেন? আজকের প্রেম রাশিফলে জেনে নিন আপনার রোম্যান্টিক জীবনে আজ উত্থান নাকি পতন? এতদিনে নামল 'গলার কাঁটা', শাহজাহানের গ্রেফতারির 'ক্রেডিট' নিতে ঝাঁপ তৃণমূলের মোহনবাগানের সুবিধা করে দিল মুম্বই-গোয়া, পারবে ইস্টবেঙ্গল? রইল ISL-র পয়েন্ট টেবিল ধ্বংস হয় ১৯টি গির্জা… 'ওদের হাত রক্তে রাঙানো', পাকিস্তানকে 'ধুয়ে দিল' ভারত পেয়ারা পাতা দাঁতের যত্ন ছাড়াও মেদ ঝরানোর মোক্ষম অস্ত্র! উপকার পেতে কীভাবে খাবেন WPL 2024: হেরেও লিগ টেবিলের ২য় স্থানে মুম্বই ইন্ডিয়ান্স, পয়েন্টের খাতা খুলল ইউপি গ্রেফতার শেখ শাহজাহান, ৫৫ দিন কোথায় 'লুকিয়ে' ছিলেন 'সন্দেশখালির বাঘ'?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.