বাংলা নিউজ > বায়োস্কোপ > Kiara Advani: 'মারাত্মক দেমাক কিয়ারার', খারাপ ব্যবহারের স্মৃতি হাতড়ে চাঞ্চল্যকর দাবি বিমানসেবিকার

Kiara Advani: 'মারাত্মক দেমাক কিয়ারার', খারাপ ব্যবহারের স্মৃতি হাতড়ে চাঞ্চল্যকর দাবি বিমানসেবিকার

কিয়ারা আডবানির ব্যবহার ভালো নয়!

Kiara Advani: কিয়ারা আডবানির ব্যবহার ভালো নয় বলে অনেকেই অনেক সময় অভিযোগ জানিয়েছেন। এবার সেই প্রসঙ্গে একজন বিমানসেবিকা কী জানালেন?

সদ্যই কিয়ারা আডবানি বলিউডে ১০ বছর পূর্ণ করলেন। এর কেরিয়ারের এই মাইলফলক তিনি তাঁর অনুরাগী এবং কাছের মানুষদের সঙ্গে উদযাপনও করেন। এই মাত্র ১০ বছর সময়ই ভারত জুড়ে তাঁর অগুনতি ভক্ত। তাঁর অভিনয় তো বটেই, তাঁর সুমিষ্ট ব্যবহারও মুগ্ধ করেছে সকলকে বারবার। তবে কেউ কেউ আবার তাঁর ব্যবহারে যারপরনাই বিরক্ত হয়েছেন। কেউ কেউ তাঁর ব্যবহারের খারাপ দিকটাও দেখেছেন। আর সেই কথাই এদিন এক বিমানসেবিকা প্রকাশ্যে আনলেন।

আরও পড়ুন: পর্ণা - প্রসেনের যোগ্য-'অযোগ্য' প্রমাণের মাঝে ফিরলেন চেনা কৌশিক, কেমন হল ঋতুপর্ণা - প্রসেনজিতের ৫০ তম ছবি?

কিয়ারা আডবানিকে নিয়ে কী জানিয়েছেন সেই বিমানসেবিকা?

সম্প্রতি একটি ইউটিউব চ্যানেল সারা উইথ ভাইচারায় এক বিমানসেবিকা কিয়ারা আডবানির করা দুর্ব্যবহার সম্পর্কে মুখ খোলেন। তিনি সেই স্মৃতি হাতড়ে বলেন একবার তিনি যখন বিমানে কোথাও যাচ্ছিলেন তখন বিমানসেবিকারা তাঁকে আমন্ড এবং কাজু বাদাম দিতে এলে তিনি খুব খারাপ ভাবে সেটা প্রত্যাখ্যান করেন এবং বলেন তিনি এসব তাঁর সহকারীর হাত থেকেই নেবেন।

আরও পড়ুন: 'ভাষা - ধরন বদলেছে, কিন্তু বাণিজ্যিক ছবি যদি না চলে...' ইন্ডাস্ট্রি থেকে কমার্শিয়াল ছবি নিয়ে কী জানালেন প্রসেনজিৎ?

আরও পড়ুন: বুদ্ধি - যুক্তি - তক্কো বাদ, জ্বালাপোড়া গরমে ফুরফুরে বাতাস বয়ে আনল জিৎ - রুক্মিণীর ‘বুমেরাং’

সেই বিমানসেবিকা সেদিনের ঘটনা প্রসঙ্গে এবং কিয়ারা আডবানির ব্যবহার দেখে স্পষ্টই জানিয়ে দেন 'ওঁর অ্যাটিটিউড প্রবলেম আছে।'

আরও পড়ুন: কাউন্টডাউন শুরু, ২৩-এ গাঁটছড়া বাঁধার আগে কবে সঙ্গীত হচ্ছে সোনাক্ষী - জাহিরের?

আরও পড়ুন: লাল পোশাক পরা যাবে না! দিনক্ষণ থেকে ভেন্যু: ঝটপট জেনে নিন সোনাক্ষী - জাহিরের বিয়ের ৫ জিনিস

তবে সেই বিমানসেবিকা যে কেবল কিয়ারা আডবানিকে নিয়ে কথা বলেছেন সেটাই নয়, তিনি একই সঙ্গে জাহ্নবী কাপুর এবং অনন্যা পাণ্ডেকে নিয়েও কথা বলেন এক সাক্ষাৎকারে। বর্তমানে এই ক্লিপ সোশ্যাল মিডিয়ায় দারুণ ভাইরাল। কেউ কেউ যেমন এই ভিডিয়ো দেখে কিয়ারার নিন্দে করেছেন, তেমনই তাঁর অনুরাগীরা বলেছেন এসব মিথ্যে। অভিনেত্রীর মতো ভালো ব্যবহার আর কারও হয় না।

বায়োস্কোপ খবর

Latest News

শ্বশুরবাড়ির কাছে স্কুল, প্রধান শিক্ষক জামাইবাবুর হয়ে স্কুল চালাচ্ছেন শ্যালিকা আপনি যদি কাঙ্খিত জীবন সঙ্গী পেতে চান, তাহলে শ্রাবণ মাসের সোমবার করুন এই কাজ আনোয়ার আলিকে নিয়ে 'বিতর্কিত রিল' মোহনবাগান SG-র, পরে মোছা হল পোস্ট নিটে ৫০ টপ স্কোরিং পরীক্ষা কেন্দ্রের মধ্যে ৩৭ টি রাজস্থানের সিকরের!উঠছে প্রশ্ন বিরতিতে কী করছিলেন অভিষেক? '৩ মাসে রেজাল্ট',২১-এর মঞ্চে কোন বার্তা TMC সেনাপতির? সোমবারই কোচের পদে আত্মপ্রকাশ গৌতির! আগরকরের সঙ্গে করবেন সাংবাদিক সম্মেলন… টসে জিতল United Arab Emirates Women , প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নিল| হিন্দু মহাকাব্যকে বিকৃত করেছে প্রভাস-দীপিকার ছবি! আইনি জটিলতায় কল্কি ২৮৯৮ এডি কোন দফতরে কত বকেয়া? মমতার দিল্লি সফরে আগেই প্রমাণ সহ রিপোর্ট তৈরির নির্দেশ TMC করায় ক্যানসারের রোগীকে শংসাপত্র না দেওয়ার অভিযোগ, সৌমিত্রকে তোপ আজাদের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.