বাংলা নিউজ > বায়োস্কোপ > Kiara Advani Trolled: বেসুরো বেতালা গাওয়া পুরনো ভিডিয়োর জেরে ট্রোল্ড কিয়ারা! বললেন, 'আচমকাই কী যে হল...'

Kiara Advani Trolled: বেসুরো বেতালা গাওয়া পুরনো ভিডিয়োর জেরে ট্রোল্ড কিয়ারা! বললেন, 'আচমকাই কী যে হল...'

বেসুরো বেতালা গাওয়া পুরনো ভিডিয়োর জেরে ট্রোল্ড কিয়ারা!

Kiara Advani: সোশ্যাল মিডিয়ায় আচমকাই ভাইরাল ইন্ডিয়ান আইডলের ফাইনালে কিয়ারা আডবানির গাওয়া রাতা লম্বিয়া গানটি। বলাই বাহুল্য, সেই গানটি বেসুরো বেতালা ভাবেই গেয়েছিলেন অভিনেত্রী, যার জন্য ট্রোল্ড হচ্ছেন। এবার সেই প্রসঙ্গে মুখ খুললেন তিনি।

সম্প্রতি দারুণ ভাবে ইন্ডিয়ান আইডলের একটি পুরনো ভিডিয়ো ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে শেরশাহ ছবির প্রচারে এসে সেই ছবির বিখ্যাত গান রাতা লম্বিয়া গাইছেন কিয়ারা আডবানি। বলাই বাহুল্য সেই গানটি তিনি ভীষণ রকম বেসুরো আর বেতালা ভাবে গেয়েছেন। আর সেই কারণেই তাঁকে চরম ট্রোল্ড হতে হয়েছে। এবার সেই প্রসঙ্গে কথা বললেন অভিনেত্রী।

আরও পড়ুন: 'চমকে গেছিলাম...' কল্কি ২৮৯৮ এডির প্রযোজকের পায়ে হাত দিয়ে প্রণাম অমিতাভের, বিগ বির কাণ্ডে কী বললেন অশ্বিনী দত্ত?

বেসুরে রাতা লম্বিয়া গাওয়া নিয়ে কী বললেন কিয়ারা?

এই বছর বলিউডে ১০ বছর পূর্ণ করলেন কিয়ারা আডবানি। আর সেই উপলক্ষ্যে তিনি তাঁর ভক্তদের সঙ্গে একটি মিট অ্যান্ড গ্রিট সেশনের আয়োজন করেছিলেন। সেখানেই তিনি ইন্ডিয়ান আইডলের মঞ্চে রাতা লম্বিয়া গাওয়া প্রসঙ্গে কথা বলেন।

আরও পড়ুন: সত্যজিৎ যদি এই সময় হিন্দিতে হীরক রাজার দেশে বানাতেন কারা থাকতেন কোন চরিত্রে? শিল্পীর কল্পনায় দেখুন...

আরও পড়ুন: 'শাকিবের ছবি সুপারহিট হলে এবার বাংলার সুপারস্টারদের...' রানার নিশানায় কি এবার দেব - জিৎ - অঙ্কুশরা?

কিয়ারা জানান তিনি সম্পূর্ণ চেষ্টা করার পরও পুরোপুরি বেসুরো গেয়েছিলেন সেদিন তিনি গানটি। তিনি নিজেও আজ সেই ভিডিয়ো দেখে হাসেন বলেও জানিয়েছেন। অভিনেত্রীর কথায়, 'কী ভয়ানক গেয়েছিলাম।' যদিও তাঁর ভক্তরা জানিয়েছেন অতটাও বাজে গাননি তিনি গানটি। আর সেই কথা শুনে অভিনেত্রী হেসে জানান এঁরাই হলেন তাঁর প্রকৃত ভক্ত।

আরও পড়ুন: শনিবার আসতেই লাফিয়ে বাড়ল আয়, ঘরে ঢুকল প্রায় ৫ কোটি! ৯ দিন পর মোট কত লক্ষ্মীলাভ হল কার্তিকের চান্দু চ্যাম্পিয়নের?

আরও পড়ুন: ১৭ বছরের প্রথা ভেঙে এবার বিগ বস হাউজে ঢুকবে মোবাইল! সঙ্গে কোন টুইস্টের ইঙ্গিত দিলেন অনিল কাপুর?

কিয়ারার বেসুরো গান শুনে কী প্রতিক্রিয়া ছিল সিদ্ধার্থের?

কিয়ারা জানান তিনি যখন ইন্ডিয়ান আইডলের মঞ্চে গানটি অত বিশ্রী ভাবে পারফর্ম করেন তখনও নাকি তাঁকে সমর্থন করে সাহস জুগিয়েছিলেন সিদ্ধার্থ মালহোত্রা। বলেছিলেন, 'তোমার সাহস আছে। গ্র্যান্ড ফিনালেতে গিয়ে তুমি অন্তত চেষ্টা করেছিলে।' একই সঙ্গে তিনি জানান তিনি মন দিয়ে ভালো করেই গাইতে চেয়েছিলেন গানটি কিন্তু পুরোটা বেসুরো হয়ে যাবে বোঝেননি।

বায়োস্কোপ খবর

Latest News

মোদী ৩.০-র বাজেটে করছাড়?পরিকাঠামোয় ছক্কা? কখন, কোথায় নির্মলার ভাষণ লাইভ দেখবেন? ষষ্ঠ বিদেশি নিয়ে মুখ খুললেন কুয়াদ্রাত,ইস্টবেঙ্গল কোচের পাখির চোখ এবার ISL শিরোপা ক্যামেরার সামনেই তিন নম্বর বউয়ের সঙ্গে যৌনতায় মজে আরমান! বর ও সতীনের পাশে পায়েল 'কাউকে জোর করে আটকে…', অর্পিতায় মজে স্নেহাশিস,যন্ত্রণায় কাতর প্রাক্তন স্ত্রী! ভারতকে দ্বিপাক্ষিক T20I সিরিজের কোনও প্রস্তাবই দেওয়া হয়নি- ভোল বদলে দাবি PCB-র শক্তিগড়ে মিলল ছাতা পড়া ল্যাংচা? 'ল্যাংচা হাব' -এর অন্দরে কোন ছবি দেখা গেল? 'বাবারা হার্টথ্রব হয় না?' ৬০০-র মঞ্চে কেন বললেন 'সোহাগ চাঁদ'-র অভিষেক? অভিষেককে নিয়ে মিম বানাতেন 'সোহাগ', আঁতকে উঠলেন চাঁদ, তারপর বললেন.... ৮.৫ লাখ টাকা আয় হলেও কর ; পেনশনে ছাড়- আয়কর নিয়ে বাজেটে কী কী উপহার আসতে পারে? রাত পোহালেই বাজেট ২০২৪-২৫! নির্মলার ভাষণ থেকে কী কী আশা করছে দেশ?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.