বাড়ি > বায়োস্কোপ > কিয়ারার এই ভাইরাল ছবি আদতে নকল! চুরির অভিযোগ ডাব্বু রতনানির বিরুদ্ধে
বিতর্ক থামছে না কিয়ারার এই হট ফটোশ্যুট ঘিরে (ছবি সৌজন্যে-ইন্সটাগ্রাম)
বিতর্ক থামছে না কিয়ারার এই হট ফটোশ্যুট ঘিরে (ছবি সৌজন্যে-ইন্সটাগ্রাম)

কিয়ারার এই ভাইরাল ছবি আদতে নকল! চুরির অভিযোগ ডাব্বু রতনানির বিরুদ্ধে

  • পাতার আড়ালে ঢাকা কিয়ারার নগ্ন ছবি তুলে এবার চুরির দায়ে অভিযুক্ত হলেন সেলিব্রিটি ফটোগ্রাফার ডাব্বু রতনানি!

ডাব্বু রতনানির ২০২০ ক্যালেন্ডারের অন্যতম চর্চিত সেলেব কিয়ারা আডবানি। শরীরে কোথাউ একটা সুতো পর্যন্ত নেই! নগ্ন দেহ-আর নিজের শরীরকে একটি পাতা দিয়ে ঢেকে রেখেছেন কিয়ারা। অভিনেত্রীর এই হট ফটো উষ্ণতার পারদ চড়িয়ে মুহূর্তের মধ্যে-তবে এই ছবির জন্যই এবার চোর অপবাদ জুটছে জাব্বুর কপালে!



আজকের ইন্টারনেটের যুগে নেটিজেনদের নজর এড়িয়ে চলা বড় দায়! নেটদুনিয়ার এক বাসিন্দা সকলের নজরে আনেন ডাব্বু রতনানির তোলা কিয়ারা আডবানির এই ফটোর সঙ্গে অদ্ভূত সাদৃশ্য রয়েছে আন্তর্জাতিক খ্যাতি সম্পন্ন ফটোগ্রাফার মেরি বারসচের লেন্সেবন্দী একটি ছবির। ডাব্বু রতনানির উপর বারসচের ফটোগ্রাফের ভাবনা চুরি করার অভিযোগ আনে আতরঙ্গি কলাকার নামের সেই ইউজার।


এমনকি নিজের পোস্টে মেরিকে ট্যাগও করেছিল সে। স্বাভাবিকভাবেই এই আন্তর্জাতিক ফটোগ্রাফারের নজর এড়ায়নি এই পোস্ট। তিনি নিজের ইন্সটাগ্রাম স্টোরিতে সেটি শেয়ার করে লেখেন, ‘আমি বিষয়টিকে এখানেই শেষ করছি’।তবে এই মন্তব্যের মধ্যে যে বেশ খানিকটা শ্লেষমাখা রয়েছে তা স্পষ্ট।

মেরি বারসচ নিজের ইন্সটাগ্রাম স্টোরিতে সরব হন গোটা ঘটনাটি নিয়ে
মেরি বারসচ নিজের ইন্সটাগ্রাম স্টোরিতে সরব হন গোটা ঘটনাটি নিয়ে

এই বছর ডাব্বু রতনানির সেলেব্রিটি ক্যালেন্ডারে কিয়ারা ছাড়াও দেখা মিলেছে বিদ্যা বালান, সানি লিওন, ভূমি পেদনেকরের মতো বলিউড সুন্দরীদের। ভিকি কৌশল এবং অনন্যা পাণ্ডে এই বছর ডেব্যিউ সেরেছেন ডাব্বুর ক্যালেন্ডারে।

আপতত নিজের আপকামিং প্রোজেক্ট নিয়ে ভীষণ ব্যস্ত কিয়ারা। শীঘ্রই মু্ক্তি পেতে চলেছে সিদ্ধার্থ মালহোত্রা-কিয়ারা জুটির শেরশাহ। বি-টাউনে দুজনের প্রেম সম্পর্কের চর্চাও চলেছে জোরকদমে। এছাড়া ২০২০-তে মুক্তি পাবে অক্ষয় কুমারের ‘লক্ষ্মী বম্ব’, সেই ছবিতে রয়েছেন কিয়ারা। কার্তিক আরিয়ানের সঙ্গে ‘ভুলভুলাইয়া ২’ ছবিতেও অভিনয় করছেন কিয়ারা আডবানি।



.

বন্ধ করুন