বাংলা নিউজ > বায়োস্কোপ > সিদ্ধার্থ-কিয়ারার প্রেম সম্পর্কে ‘সিলমোহর’ অক্ষয়ের! বিয়ে নিয়ে মুখ খুললেন নায়িকা
বিয়ে নিয়ে মুখ খুললেন নায়িকা 
বিয়ে নিয়ে মুখ খুললেন নায়িকা 

সিদ্ধার্থ-কিয়ারার প্রেম সম্পর্কে ‘সিলমোহর’ অক্ষয়ের! বিয়ে নিয়ে মুখ খুললেন নায়িকা

  • এই একটা শর্তেই ব্যক্তিগত জীবন নিয়ে মুখ খুলতে রাজি আছেন কিয়ারা। জানুন কী বললেন নায়িকা। 

গত বছর থেকেই বলিউডে জোর গুঞ্জন প্রেম করছেন অভিনেতা সিদ্ধার্থ মালহোত্রা এবং কিয়ারা আডবানি। লকডাউন শুরুর আগেই আরমান জৈন এবং অনিশা মালহোত্রার রিসেপশনে এই জুটির মাখোমাখো নাচের ভিডিয়ো ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। পরিচালক বিষ্ণু বর্ধনের শেরশাহ ছবিতে প্রথমবার অনস্ক্রিন জুটি হিসাবে রূপোলি পর্দায় হাজির হবেন সিধ-কিয়ারা। তার আগে থেকেই চলছে প্রেমের চর্চা। আর সেই গুঞ্জনে ঘি ঢেলে দিলেন অভিনেত্রীর 'লক্ষ্মী' কো-স্টার অক্ষয় কুমার। ছবির প্রমোশনে কপিল শর্মার শো'তে হাজির হয়েছিল অন-স্ক্রিন জুটি। সেখানেই বোমা ফাটালেন খিলাড়ি কুমার।

কপিল শর্মা পরিচিত আন্দাজে এদিন কিয়ারাকে তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে প্রশ্ন করেন, পালটা নায়িকা বলেন- তিনি তখনই নিজের ব্যক্তিগত জীবন নিয়ে কথা বললেন যখন তিনি বিবাহিত। অর্থাত্ বিয়ে না হলে কোনওভাবেই প্রেমিকের সঙ্গে অনুরাগীদের পরিচয় করাবেন না তিনি, তা স্পষ্ট কিয়ারার কথায়। এই জবাব শুনে অক্ষয় এমন এক মন্তব্য করে বসেন যা সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে কিয়ারার প্রেম সম্পর্কে কার্যত সিলমোহর দিয়ে দিল। 

ওয়েব সিরিজ. বিজ্ঞাপনী প্রচার, ছবি নিয়ে ব্যস্ত কিয়ারা। কাজ নিয়ে এত ব্যস্ত কিয়ার কাছে কী বয়ফ্রেন্ডের জন্য সময় আছে, নাকি বয়ফ্রেন্ড নেই? জবাবে কিয়ার বলেন- আমি সোজা বিয়ে করব। আমি সিদ্ধান্ত নিয়েছে আমি তখনই নিজের ব্যক্তিগত জীবন নিয়ে কথা বলব,যখন আমি বিবাহিত হব'। উত্তর শুনে কপিল বলেন এই হাততালিটা সেই ব্যক্তির জন্য যাঁর সঙ্গে আপনার বিয়ে হবে, আমরা আর কী বলতে পারি,শুভেচ্ছা জানাতে পারি..বলুন পাজি (অক্ষয়)?

অক্ষয় চটপট বলে উঠেন,'হ্যাঁ,বড়ে সিদ্ধান্তওয়ালি লড়কি হ্যায়'। এই কথা শুনে লজ্জায় লাল হয়ে যায় কিয়ারার মুখ,বাকিরা হাসিতে ফেটে পড়েন। দেখুন সেই ভিডিয়ো-

কফি উইথ করণের মঞ্চে কিয়ারার সঙ্গে প্রেমের গুঞ্জন অস্বীকার করে সিদ্ধার্থ মালহোত্রা জানিয়েছিলেন, ট্যাবলয়েডে আমার প্রেম,হুক আপ নিয়ে যা লেখা হয় আমার জীবনে বাস্তবে তার চেয়ে অনেক কম মজা রয়েছে। যদি এইসবগুলো সত্যি হত! আমার জীবন ততটাও রঙিন নয়, যতটা মানুষজন ভাবে'। 

গত বছর এক অ্যাওয়ার্ড সেরেমানিতে কিয়ারা জানান, ‘না আমি সিদ্ধার্থকে ডেট করছি না, আমি ভীষণরকণভাবে সিঙ্গল’। 

বন্ধ করুন