বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘কাকে ভুলতে চান’, ভুল ভুলাইয়া ২-র ট্রেলার লঞ্চে মুখের উপর জবাব কিয়ারার
‘ভুল ভুলাইয়া ২’-র প্রেস কনফারেন্সেও কিয়ারাকে প্রশ্ন করা হল সিদ্ধার্থ মলহোত্রাকে নিয়ে!
‘ভুল ভুলাইয়া ২’-র প্রেস কনফারেন্সেও কিয়ারাকে প্রশ্ন করা হল সিদ্ধার্থ মলহোত্রাকে নিয়ে!

‘কাকে ভুলতে চান’, ভুল ভুলাইয়া ২-র ট্রেলার লঞ্চে মুখের উপর জবাব কিয়ারার

  •  ‘ভুল ভুলাইয়া ২’-র ট্রেলার লঞ্চ অনুষ্ঠানেও সিদ্ধার্থ মলহোত্রাকে নিয়ে প্রশ্ন করা হল কিয়ারাকে। শুনু জবাবে কী বলল নায়িকা! 

মঙ্গলবারই মুক্তি পেয়েছে ‘ভুল ভুলাইয়া ২’-র ট্রেলার। তবে ট্রেলার লঞ্চের প্রেস কনফারেন্সে সিদ্ধার্থ মলহোত্রাকে নিয়ে প্রশ্নের মুখোমুখি হতে হল কিয়ারা আডবানিকে। যদিও সেই প্রশ্ন বেশ ভালোমতোই সামলে নেন তিনি।

সিদ্ধার্থ মলহোত্রা আর কিয়ারার সম্পর্ক ভাঙার খবর এখন চারদিকে। মঙ্গলবার প্রেস কনফারেন্সে এক সাংবাদিক অভিনেত্রীকে প্রশ্ন করেন, ‘এই যে ভুল ভুলাইয়া, আপনার জীবনে কি এমন কেউ আছে যাকে আপনি ভুলে যেতে চান?’ তাতে খানিক না ভেবেই কিয়ারা উত্তর দেন, ‘কাউকে ভুলতে চাই না! যারাই আমার জীবনে এসেছে আমাকে কিছু না কিছু দিয়ে গিয়েছে। কেন চাইব ভুলতে!’ আরও পড়ুন: কিয়ারার সাথে ব্রেকআপে মন খারাপ সিদ্ধার্থর, তবে এটা কী করে বসলেন ‘শেরশাহ’ নায়ক!

‘ভুল ভুলাইয়া’র ট্রেলার সামনে আসার পরই এদিকে তুলনা টানা শুরু হয়েছে কার্তিক আর অক্ষয় কুমারের মধ্যে। অনেকেরই দাবি, সিক্যুয়েল হলেও গল্পে নতুনত্বের অভাব ট্রেলার থেকেই স্পষ্ট! ছবি নিয়ে উৎসাহ হারাতে বসেছেন কেউ কেউ।

গত সপ্তাহেই হঠাৎ করে মেলে সিদ্ধার্থ আর কিয়ারার বিচ্ছেদের খবর। ‘শেরশাহ’ দিয়ে যাঁরা দর্শক মনে জায়গা করে নিয়েছিলেন, তাঁদের আলাদা হয়ে যাওয়া এখনও মেনে নিতে পারেনি তাঁরা। এদিকে আবার কেউই কেউ কিয়ারা আর কার্তিকের প্রেমের কথাও বলছেন। মিডিয়াকে সিদ্ধার্থ-কিয়ারার এক ঘনিষ্ঠ জানিয়েছেন, ‘আজকাল একটুতেই লোকে একে-অপরের থেকে আকর্ষণ হারিয়ে ফেলে। ওঁদের ক্ষেত্রেও তেমনটাই হয়েছে।’

বন্ধ করুন