বাংলা নিউজ > বায়োস্কোপ > সিদ্ধার্থকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে অদেখা ভিডিও পোস্ট কিয়ারার
সিদ্ধার্থ মলহোত্রা ও কিয়ারা আদবানি
সিদ্ধার্থ মলহোত্রা ও কিয়ারা আদবানি

সিদ্ধার্থকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে অদেখা ভিডিও পোস্ট কিয়ারার

  • সিদ্ধার্থের জন্মদিনে মলদ্বীপ ট্যুরের অদেখা ভিডিও পোস্ট করেন কিয়ারা। 

জন্মদিনে সিদ্ধার্থ মলহোত্রাকে শুভেচ্ছা জানাতে দেখা যায় অভিনেত্রী কিয়ারা আদবানিকে। মলদ্বীপে একান্তে ছুটি কাটানোর মুহূর্তের ছবি ইনস্টাগ্রাম স্টোরিতে পোস্ট করতে দেখা যায় তাঁকে। ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘জন্মদিনের শুভেচ্ছা….. খুশি খুশি খুশির দিন এবং প্রত্যেক দিন’।

মলদ্বীপে একসঙ্গে ছুটি কাটাতে এবং নতুন বছর উদযাপন করতে দেখা যায় অভিনেত্রী কিয়ারা আদবানি এবং অভিনেতা সিদ্ধার্থ মলহোত্রাকে। নিউ ইয়ারের ছুটি কাটাতে যাওয়ার আগে কিয়ারা-সিদ্ধার্থ জুটিকে দেখা যায় মুম্বই এয়ারপোর্টে মলদ্বীপের উদ্দেশে ফ্লাইট ধরতে।যদিও কিয়ারা এবং সিদ্ধার্থ সর্বসম্মুখে নিজেদের সম্পর্কের কথা প্রকাশ করেননি। মলদ্বীপে ছুটি কাটাতে গিয়ে একসঙ্গে কোনও ছবিও পোস্ট করেননি তাঁরা। 

সিদ্ধার্থকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে কিয়ারার পোস্ট
সিদ্ধার্থকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে কিয়ারার পোস্ট

২০১৯ সাল থেকে থেকেই বলিউডে জোর গুঞ্জন প্রেম করছেন অভিনেতা সিদ্ধার্থ মালহোত্রা এবং কিয়ারা আডবানি। গত বছর লকডাউন শুরুর আগেই আরমান জৈন এবং অনিশা মালহোত্রার রিসেপশনে এই জুটির মাখোমাখো নাচের ভিডিয়ো ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। এই জুটির প্রেমের গুঞ্জনে মাসখানেক আগে ঘি ঢেলে দেন কিয়ারার লক্ষ্মী' কো-স্টার অক্ষয় কুমার। ছবির প্রমোশনে কপিল শর্মার শো'তে হাজির হয়ে কিয়ারাকে ‘বড়ে সিদ্ধান্তওয়ালি লড়কি’ বলে সম্বোধন করেন আক্কি। হাসি চেপে রাখতে পারেননি হোস্ট কপিল শর্মাও, লজ্জায় লাল হয়ে যান কিয়ারা। 

আগামীতে ‘শেরশাহ’ ছবিতে প্রথমবার স্ক্রিনে একসঙ্গে দেখা যাবে অভিনেতা সিদ্ধার্থ মলহোত্রা এবং অভিনেত্রী কিয়ারা আদবানিকে। আর্মি ক্যাপ্টেন বিক্রম বত্রার জীবনী নিয়ে এই ছবি। 

ক্যাপ্টেন বিক্রম ১৯৯৯ সালে কার্গিল যুদ্ধে একজন সৈনিককে বাঁচানোর চেষ্টা করতে গিয়ে জীবন উৎসর্গ করেন। তাঁর মৃত্যুর পর তাঁকে মরণোত্তর পরম বীরচক্রে ভূষিত করা হয়। এই ছবির প্রযোজনায় রয়েছেন করণ জোহর। ইতিমধ্যে প্রায় হয়ে গেছে ছবির শ্যুটিং। আপাতত, সিদ্ধার্থের দুটো ছবি মুক্তির জন্য তৈরি- শেরশাহ এবং মিশন মঞ্জু। 

 

 

বন্ধ করুন