বাংলা নিউজ > বায়োস্কোপ > Kiara Advani-Sidharth Malhotra: প্রেম ভেঙেছিল! কিন্তু পরস্পরকে ছেড়ে নাকি থাকতেই পারলেন না সিড-কিয়ারা
আবার একসঙ্গে সিদ্ধার্থ-কিয়ারা? 

Kiara Advani-Sidharth Malhotra: প্রেম ভেঙেছিল! কিন্তু পরস্পরকে ছেড়ে নাকি থাকতেই পারলেন না সিড-কিয়ারা

  • বলিউডে রীতিমতো ছড়িয়ে পড়েছিল, সিদ্ধার্থ মালহোত্রা আর কিয়ারা আদবানির প্রেম ভেঙে গিয়েছে। কিন্তু কী এমন হল, যাতে পুরনো প্রেম আবার ফিরে এল তাঁদের জীবনে?

সিদ্ধার্থ মালহোত্রা আর কিয়ারা আদবানি। এই দুই তারকার প্রেমের গুঞ্জন এক সময়ে বলিউডে চর্চার বিষয় হয়ে দাঁড়িয়েছিল। প্রকাশ্যে তাঁরা তাঁদের সম্পর্কের কথা স্বীকার না করলেও অনেকেই নাকি জানতেন তাঁদের সম্পর্কের কথা। তাঁরা নিয়মিত একসঙ্গে বেড়াতেও যেতেন। একসঙ্গে ছবি না দিলেও, এক জায়গা থেকে একই সময়ে নিজের নিজের ছবি পোস্ট করেতন কিয়ারা এবং সিদ্ধার্থ। সব মিলিয়ে বেশ একটা মিষ্টি প্রেমের গল্পে মশগুল ছিল বলিউড। কিন্তু কোথা হইতে কী হইয়া গেল! সিদ্ধার্থ-কিয়ারার প্রেম টিকিলো না!

তাঁদের প্রেম ভেঙে যাওয়ার পিছনে নানা কারণও উপস্থাপন করেছিলেন অনেকে। এর পরে আবার কিয়ারা আর সিদ্ধার্থ দেখা হল। ‘ভুলভুলাইয়া ২’-এর প্রিমিয়ারে সিদ্ধার্থকে নিমন্ত্রণ করেছিলেন কিয়ারা। সেখানে পরস্পরকে আলিঙ্গনও করেছিলেন তাঁরা। তখনও অনেকেই বলেছেন, এসব লোকদেখানো। মানে, ক্যামেরার সামনে ভদ্রতা বজায় রাখা। আসলে কোনও সপ্রেম নেই দু’জনের মধ্যে।

তবে এসব গল্প এখন অতীত। কেন জানেন? সর্ব ভারতীয় এক সংবাদমাধ্যমকে এই দুই তারকার ঘনিষ্ঠরা জানিয়েছেন, ‘ভুলভুলাইয়া ২’-এর প্রিমিয়ারে দেখা হওয়ার পর থেকেই দু’জনেরই মনে হয়েছে, পরস্পরকে ছেড়ে থাকা অসম্ভব। আর সেই কারণেই আবার একসঙ্গে তাঁরা। দু’জনেনই নাকি ঘনিষ্ঠ মহলে জানিয়েছেন, সম্পর্ক ভাঙার বিষয়টা পুরোপুরি ভুল ছিল। এই ‘ভুল’ তাঁরা এখন শুধরে নিতে চান।

বন্ধ করুন