বাংলা নিউজ > বায়োস্কোপ > Kiara Advani: দাম্পত্য নিয়ে সটান প্রশ্ন মিসেস মালহোত্রাকে! ‘ব্যক্তিগত জীবনে নাক গলানো’য় ক্ষুব্ধ কিয়ারা ভক্তরা

Kiara Advani: দাম্পত্য নিয়ে সটান প্রশ্ন মিসেস মালহোত্রাকে! ‘ব্যক্তিগত জীবনে নাক গলানো’য় ক্ষুব্ধ কিয়ারা ভক্তরা

সিদ্ধার্থ-কিয়ারা (Sunil Khandare)

কেমন কাটছে দাম্পত্য জীবন? কিয়ারাকে প্রশ্ন পাপারাৎজির, জবাব এল মিসেস মালহোত্রার। তবে ভিডিয়ো ভাইরাল হতেই চটল নায়িকার ভক্তরা। 

গত ফেব্রুয়ারি মাসেই বিয়ের পর্ব সেরেছেন সিদ্ধার্থ-কিয়ারা। তবে বিয়ের পর একবিন্দু ফুরসৎ নেই মিসেস মালহোত্রার। একের পর এক কাজ নিয়ে ব্যস্ত বলি সুন্দরী। সদ্যই শ্বেতা বচ্চনের বার্থ ডে পার্টিতে একসঙ্গে দেখা মিলেছিল মিস্টার অ্যান্ড মিসেস মালহোত্রার। শনিবার মুম্বই এয়ারপোর্টে একাই হাজির কিয়ারা।

কালো রঙা ক্রপ টপ আর কালো জিনসে সেজে কিয়ারা। গাড়ি থেকে নামতেই ঘিরে ধরল ছবি শিকারিরা। শুরুতেই স্বভাবসিদ্ধ ভঙ্গিতে হাসিমুখে চিত্র সংবাদিকদের প্রশ্নের উত্তর দেন, ‘আমি ঠিক আছি, আপনারা কেমন আছেন?’ ফ্লাইট ধরবার তাড়ায় বেশ দ্রুতই গেটের দিকে হেঁটে যাচ্ছিলেন কিয়ারা। হঠাৎ করেই এক পাপারাৎজি প্রশ্ন করেন, ‘ম্যাম, আপনার বিবাহিত জীবন কেমন কাটছে?’ একথা শুনেই পিছন ফিরে তাকান কিয়ারা। মুখে লাজুক হাসি। জবাবে বলেন, ‘সব ঠিক চলছে’।

ইনস্টাগ্রামে এই ভিডিয়ো শেয়ার হতেই তা আগুন গতিতে ছড়িয়ে পড়েছে। এই ভিডিয়ো নিয়ে আবার নেটিজেনদের দু-রকম মতামত। একপক্ষের দাবি, ‘ব্যক্তিগত জীবনে এত্ত নাক গলানোর কী আছে? আজব!’ আবার অনেকেই কিয়ারার তারিফ করে লিখেছেন, ‘সুন্দরভাবে পরিস্থিতি সামাল দিয়েছে কিয়ারা’। নেটপাড়ার অধিকাংশরই মত, এই ধরণের ব্যক্তিগত প্রশ্ন এমন হঠাৎ করে জিগ্গেস করা মোটেই উচিত হয়নি মিডিয়ার।

২০১৮ সালে ‘লাস্ট স্টোরিজ’-এর পার্টিতে ঘনিষ্ঠতা বাড়ে সিদ্ধার্থ-কিয়ারা। সেই শুরু প্রেমের। এরপর সম্পর্কের চড়াই-উতরাই পেরিয়ে গত ৭ই ফেব্রুয়ারি ‘পার্মানেন্ট বুকিং’ সেরে ফেলেছেন দুজনেই। রাজস্থানের জয়সলমেরের সূর্যগড় প্যালেসে সাত পাকে বাঁধা পড়েছেন সিদ্ধার্থ-কিয়ারা। বিয়ের প্রথম ছবি শেয়ার করে কিয়ারা লেখেন, ‘অব হুমারি পার্মানেন্ট বুকিং হো গয়ি হ্যায় (এখন আমরা স্থায়ী ভাবে পরস্পরের)। বিয়ের পরের জীবন নিয়ে কথা বলতে গিয়ে দিন কয়েক আগে এক সাক্ষাৎকারে কিয়ারা বলেছেন, এখন মায়ের প্রতি আরও শ্রদ্ধাশীল হয়ে গিয়েছেন তিনি। 

কিয়ারার কথায়,  ‘প্রথমবার আমি সংসার চালাচ্ছি। আমি আমার মা-বাবার বাড়িতে থাকতাম। আমার মা এই সব দায়িত্ব পালন করে চলেছেন। এখন যেন ওর উপর সম্মান আরও কয়েকগুণ বেড়ে গিয়েছে। করেছেন এবং আমরা এখনই তার জন্য অনেক সম্মান এবং মূল্য পেয়েছি। এটি সুন্দর একটি পর্যায়। আমি খুব খুব খুশি।’

বিয়ের পর্ব মেটবার পর ১২ই ফেব্রুয়ারি মুম্বইয়ের সাত তারা হোটেল সেন্ট রেজিস হোটেলে বসেছিল জুটির বিয়ের গ্র্যান্ড সেলিব্রেশন। সেখানে হাজির ছিলেন করিনা-করণ, অভিষেক, কাজল-অজয়, বিদ্যা বালান, রোহিত শেট্টি, সঞ্জয় লীলা বনশালি, ভিকি কৌশল, আলিয়া ভাটরা।

কিয়ারাকে আগামিতে দেখা যাবে ‘সত্যপ্রেম কি কথা’ ছবিতে। এই সিনেমায় কার্তিক আরিয়ানের সঙ্গে রোম্যান্স করতে দেখা যাবে সিদ্ধার্থ মালহোত্রা ঘরণীকে। শেষবার কিয়ারাকে পর্দায় দেখা গিয়েছে ‘গোবিন্দা মেরা নাম’-এ। অন্যদিকে সিদ্ধার্থের হাতেও রয়েছে একগুচ্ছ কাজ। রোহিত শেট্টির কপ ইউনিভার্সের প্রথম ওয়েব সিরিজ ‘ইন্ডিয়ান পুলিশ ফোর্স’-এ লিড চরিত্রে রয়েছেন অভিনেতা, এছাড়াও রয়েছে ‘যোদ্ধা’র মতো বহুচর্চিত প্রোজেক্ট।

বায়োস্কোপ খবর

Latest News

সার্চ কমিটি তৈরির প্রস্তাব ‘ফেলে রেখেছেন’ রাজ্যপাল, উপাচার্য নিয়োগে সরব ব্রাত্য ১১ বছরের পার্থক্য, বিয়ের আগেই প্রেগন্যান্ট, কেমন ছিল রণবীর-আলিয়ার লাভ লাইফ চন্দ্রকান্তকে নিয়ে সোচ্চার প্রাক্তন শিষ্যরা, সতর্ক প্রতিক্রিয়া গম্ভীরের হঠাৎ করে কেন টেলএন্ডারকে ওপেনিংয়ে পাঠালেন? বিতর্কের মুখে সাফাই সঞ্জুর অভিনয়ে নামাতেই ভেঙেছিল প্রথম প্রেম! কোন বয়সে প্রথম প্রেমে পড়েন ‘মিঠাই’ সৌমিতৃষা মোদীর রাজ্যে ক্রাউডফান্ড করে ভোটে লড়ছেন কিছু কংগ্রেস প্রার্থী '...সব রক্ষা হয়ে যাবে', নববর্ষে হাতে ত্রিশূল নিয়ে প্রচারে দিলীপ ঘোষ ‘এত কম বয়সে অধিনায়ক হব ভাবতে পারিনি’, অকপট শ্রেয়স আইয়ার সত্তরোর্ধ্বদের ফ্রি স্বাস্থ্য বিমার প্রতিশ্রুতি, PM কিষাণ নিয়েও বড় সংকল্প BJP-র রামনবমী ২০২৪ এ শুভ যোগ! গাড়ি , সম্পত্তি কেনার যোগ, লাকি ৫ রাশি কারা?

Latest IPL News

চন্দ্রকান্তকে নিয়ে সোচ্চার প্রাক্তন শিষ্যরা, সতর্ক প্রতিক্রিয়া গম্ভীরের হঠাৎ করে কেন টেলএন্ডারকে ওপেনিংয়ে পাঠালেন? বিতর্কের মুখে সাফাই সঞ্জুর ‘এত কম বয়সে অধিনায়ক হব ভাবতে পারিনি’, অকপট শ্রেয়স আইয়ার বল না করলে হার্দিককে কেন বিশ্বকাপে খেলানো হবে, প্রশ্ন তুললেন হর্ষ ভোগলে ‘জিতেশ কোনওদিনই দলের সহ-অধিনায়ক ছিল না’, বিতর্কের পর সাফাই কোচ সঞ্জয় বাঙ্গারের কীভাবে ভারতীয় টেস্ট দলে সুযোগ পাবেন মায়াঙ্ক যাদব! উপায় বলে দিলেন ইয়ান বিশপ ম্যাচ ফিট হচ্ছেন পাথিরানা, MI ম্যাচে না খেললেও শীঘ্রই ফিরবেন- স্টিফেন ফ্লেমিং বাবা ভক্ত আব্রাম! শাহরুখের কলকাতার সঙ্গী ছোট ছেলে আর সুহানা, জমবে রবিবারের ম্যাচ উইনিং কম্বিনেশন কি ভাঙবেন হার্দিক-রুতুরাজ! দেখুন IPL-র এল ক্লাসিকোর সম্ভাব্য XI শিবমকে ভারতীয় দলে চাইব, MI ম্যাচের আগে হার্দিকের সঙ্গে মাইন্ডগেম ফ্লেমিংয়ের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.