বাংলা নিউজ > বায়োস্কোপ > Kiara Advani Cannes: একেমন ইংরাজি উচ্চারণ! 'নিজেকে কিম কার্দাশিয়ান ভাবছেন নাকি?'কানে ট্রোলিংয়ের মুখে কিয়ারা

Kiara Advani Cannes: একেমন ইংরাজি উচ্চারণ! 'নিজেকে কিম কার্দাশিয়ান ভাবছেন নাকি?'কানে ট্রোলিংয়ের মুখে কিয়ারা

কিয়ারা আডবানি

 কিয়ারা বলেন, ‘এই অনুষ্ঠানে আমন্ত্রিত হতে পেরে আমি সম্মানিত বোধ করছি। বিশেষত অভিনেত্রী হিসাবে ১০ বছর পূর্ণ হওয়ার পরে এই বিশেষ মুহূর্ত এসেছে।’ এই কথাগুলি বলার সময় মার্কিনি অ্যাকসেন্টে কিয়ারার কথা বলার চেষ্টা তাঁর বহু অনুরাগীকে অবাক করেছেন।

সাল ২০২৪, কান চলচ্চিত্র উৎসবে ডেবিউ করেছেন কিয়ারা আডবানি। কিয়ারা পরেছিলেন সিল্কের কাপড়ে তৈরি অফ শোল্ডার গোলাপি ও কালো গাউন। সেই ড্রেসের পেছনে ছিল বড় একটা বো। মাথার চুল ছিল টপ নট করে বাঁধা। গলায় হিরে ও অন্যান্য দামি পাথর বসানো নেকলেস। সঙ্গে কালো জরির গ্লাভস। এভাবেই নজর কেড়েছেন  বলি অভিনেত্রী।

শনিবার রেড সি ফিল্ম ফাউন্ডেশনের উইমেন ইন সিনেমার গালা ডিনারে অংশ নিয়েছিলেন তিনি। ভ্যানিটি ফেয়ার ইউরোপ আয়োজিত নৈশভোজে যে ছয়জন নারীকে সংবর্ধিত করা হয়েছিল তাদের একজন ছিলেন কিয়ারা। তখনই রেড কার্পেটে সংবাদমাধ্যমকে এক সাক্ষাৎকারও দেন সিদ্ধার্থ মালহোত্রার বউ। তাঁর সেই সাক্ষাৎকারই এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। আবার এই সাক্ষাৎকারের ভিডিয়োটির কারণেই আবার ট্রোলিংর মুখে পড়েছেন কিয়ারা আডবানি। কারণটা কিয়ারার ইংরাজি উচ্চারণ।

কিয়ারার উচ্চারণ

ভিডিওতে কিয়ারা বলেন, ‘এই অনুষ্ঠানে আমন্ত্রিত হতে পেরে আমি সম্মানিত বোধ করছি। বিশেষত অভিনেত্রী হিসাবে ১০ বছর পূর্ণ হওয়ার পরে এই বিশেষ মুহূর্ত এসেছে।’ এই কথাগুলি বলার সময় মার্কিনি অ্যাকসেন্টে কিয়ারার কথা বলার চেষ্টা তাঁর বহু অনুরাগীকে অবাক করেছে। ‘very’, ‘at’ সহ বেশকিছু শব্দ উচ্চরণ শুনে তাঁকে ট্রোল করা শুরু করেন কিছু লোকজন। 

ট্রোলিং

এক নেটিজেন কিয়ারার সমালোচনা করে লিখেছেন, ‘কী ভয়ানক উচ্চরণ, দেশকে নয়, কিয়ারা শুধু নিজেকেই রিপ্রেজেন্ট করতে সেখানে গিয়েছেন।’ কেউ আবার কিয়ার আডবানির অ্যাকসেন্ট লিখে ভূতের ইমোজি দিয়েছেন। আরেকজন লেখেন ‘আমার কিয়ারাকে ভালোই লাগ, কিন্তু কেন এমন উচ্চারণ!’ কারোর দাবি, ‘ওর তুলনায় আমার নিজের উচ্চারণ অনেক ভালো।' কারোর মন্তব্য, 'ভারতীয় ইংরাজি উচ্চারণ কোনোভাবেই খারাপ নয়, তাহলে লোকজন কেন সেই উচ্চারণে কথা না বলে, পুরো বিষয়টাকেই কেন ধ্বংস করছেন বুঝি না!' কারোর কটাক্ষ, ‘কিয়ারা আডবানি কি তখন নিজেকে কিম কার্দাশিয়ান মনে করছিলেন?’ কেউ বলেছেন ‘দয়া করে এবার থাকুন আর এই অদ্ভত উচ্চারণ করা বন্ধ করুন। মোটেও ভালো শোনাচ্ছে না’। এমনই অজস্র মন্তব্য উঠে এসেছে।

তবে এরই মাঝে কেউ কেউ অবশ্য কিয়ারা আডবানির সমর্থনে সুর চড়িয়েছেন। বলেছেন, উফ! ট্রোলারদেরও এবার শান্ত হওয়া দরকার। #cannes2024-এ #KiaraAdvani-এর উচ্চারণ নিয়ে ট্রোল করার কী আছে? উনি তো ঠিকই বলছেন। ট্রোল করা কি আপনাদের চাকরির একটা অংশ নাকি? যাই হোক, কবে যে আপনাদের এই ট্রোলিংয়ের অভ্যাস বন্ধ হবে?

প্রসঙ্গত, ওইদিন কান-এর #VFEuropeXRedSeaIFF অনুষ্ঠানে ৬ জন নারীকে সম্মান প্রদান করা হয়। যাঁরা ভবিষ্যৎ প্রজন্মের নারী গল্পকারদের পথ দেখিয়েছেন। এঁরা হলেন আসিল ওমরান, আধওয়া ফাহাদ, রামাতা-তৌলায়ে সি, সারোচা চানকিমহা ওরফে ফ্রিন, কিয়ারা আদভানি এবং সালমা আবু দেইফ।

বায়োস্কোপ খবর

Latest News

অতিরিক্ত মদ্যপানের পর তৃণমূল নেতার মৃত্যু, পরিবারের দাবি পাওনা বিবাদের জেরে খুন ভোট মিটতেই খরচের খোঁজখবর করতে রাজ্যে স্বরাষ্ট্রমন্ত্রকের প্রতিনিধি দল জল থৈ-থৈ রাস্তাঘাট, বন্যা পরিস্থিতি ফ্লোরিডায়! খেলা না হলেই চরম বিপদ পাকিস্তানের লেপটে নিলেন বুকের সঙ্গে! হার্দিক আমেরিকায়, কোন পুরুষকে জড়িয়ে নজর কাড়লেন নাতাশা ২১ জুন পর্যন্ত মোতায়েন থাকবে বাহিনী, ভোট পরবর্তী হিংসায় নির্দেশ হাইকোর্টের কথার খেলাপ স্টিম্যাচের, পদত্যাগ করছেন না! সরাতে গেলে ক্ষতিপূরণ প্রায় ৩ কোটি টাকা বাতিল হবে ১৫৬৩ নিট পরীক্ষার্থীর গ্রেস মার্কস, থাকছে ফের টেস্ট দেওয়ার বিকল্প: NTA শিয়রে সংক্রান্তি! হাইকোর্টের শুনানির আগেই আগাম জামিন নিতে আদালতে ছুটলেন সোহম ‘ঘুম ভাঙিয়ে দিয়েছিল বাড়িতে চলা গুলির শব্দ’, পুলিশি বয়ানে আর কী কী জানালেন সলমন ভালো হলে নিজেদের ক্রেডিট দেন, খারাপ হলে আমার ঘাড়ে চাপান: শুভেন্দু

Latest IPL News

T20 WC 2024: IPL 2024 থেকে সরে দাঁড়ানোর কারণেই সাফল্য-চাঞ্চল্যকর দাবি জাম্পার ১৪টি ছক্কায় ২৫ বলে সেঞ্চুরি, T20 বিশ্বকাপের আবহে ব্যাট হাতে তাণ্ডব অভিষেক শর্মার এত চাপ থাকে, সেক্স তো… চাঞ্চল্যকর দাবি KKR-এর সহকারী কোচের রিটেনশন বাড়াও, কেকেআরকে বাঁচাও… আইপিএলের নিলাম নিয়ম নিয়ে বিরক্ত অভিষেক নায়ার BCCI-এর চুক্তি বাতিল নিয়ে মুখ খুললেন শ্রেয়স, হাঁকালেন ছক্কা 'IPL-এর ব্যর্থতা ঢাকতে ডিভোর্সের নাটক!' হার্দিক-নাতাশার বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ MLC 2024-তে খেলবেন কামিন্স, San Francisco Unicorns-এর সঙ্গে হল ৪ বছরের চুক্তি T20 WC 2024-এ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবেন ট্র্যাভিস হেড- কামিন্সের বড় বার্তা IPL 2025-এর আগেই CSK-র মালিক ইন্ডিয়া সিমেন্টস বড় দায়িত্ব দিল অশ্বিনকে! T20 WC 2024 IND vs IRE: মিটল তিক্ততা! অনুশীলনে কাছাকাছি এলেন রোহিত ও হার্দিক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.