বাংলা নিউজ > বায়োস্কোপ > Kirana Advani Look: এ যেন বার্বি ডল! থাই চেরা গোলাপি-কালো গাউনে কানের গালা ডিনারে ‘সুন্দরী’ কিয়ারা

Kirana Advani Look: এ যেন বার্বি ডল! থাই চেরা গোলাপি-কালো গাউনে কানের গালা ডিনারে ‘সুন্দরী’ কিয়ারা

রেড সি ফিল্ম ফাউন্ডেশন ফর উইমেন ইন সিনেমার গালা ডিনারে কিয়ারা আডবানি।

এই অনুষ্ঠানের জন্য কিয়ারা আদভানি একটি অফ শোল্ডার সিল্ক গোলাপী এবং কালো গাউন পরেছিলেন। পোশাকটির পেছনে একটি বিশাল গোলাপি ধনুক ছিল। দেখুন ছবিগুলো।

২০২৪ সালে কানে ডেবিউ করলেন কিয়ারা আডবানি। রেড সি ফিল্ম ফাউন্ডেশন ফর উইমেন ইন সিনেমার গালা ডিনারে অংশ নিলেন তিনি। অভিনেতার এদিনের লুক আপাতত নেটিজেনদের হট ফেভারিট। ফোটো-ভিডিয়ো ছড়িয়ে পড়তেই, পাচ্ছে প্রশংসা। 

কোন পোশাকে করানে ডেবিউ হল কিয়ারার: 

এদিন সিদ্ধার্থ মলহোত্রার বউ পরেছিলেন সিল্কের কাপড়ে তৈরি অফ শোল্ডার গোলাপি ও কালো গাউন। পোশাকটির পেছনে একটি বড় বো ছিল। চুল বেঁধে রেখেছিলেন একটি উঁচু খোঁপায়। গলায় হিরে ও অন্যান্য দামি পাথর বসানো নেটলেস। সঙ্গে কালো জরির গ্লাভস। 

আরও পড়ুন: আইপিএল প্লে অফে আরসিবি, মাঠে চোখ ভর্তি জল বিরাটের, আপ্লুত অনুষ্কার একাজ দেখার মতো

সেখানে উপস্থিত পাপারাজ্জিদের সঙ্গে কথা বলার সময় কিয়ারাকে বলতে শোনা যায়, ‘আমার জন্য এই সুযোগ খুব সম্মানজলক। আমার কেরিয়ারের এক দশক হতে চলেছে। আমার মনে হয়, অসাধারণ একটা সমযে এটা হল। প্রথমবারের মতো কান চলচ্চিত্র উৎসবে আসতে পেরে এবং রেড সি ফাউন্ডেশন ফর উইমেন ইন সিনেমা কর্তৃক সম্মানিত হতে পেরে’।

আরও পড়ুন: ‘রেশন লাইনে থাকা ৪ মধ্যবিত্ত মহিলার থেকে, গণিকারা আমায় বেশি আকৃষ্ট করে’, বিস্ফোরক মন্তব্য বনশালির

এদিনে কিয়ারার পাশাপাশি আসিল ওমরান, আধওয়া ফাহাদ, রামাতা-তৌলায়ে সি, সারোচা চানকিমহা ওরফে ফ্রিন এবং সালমা আবু দেইফের সঙ্গে সম্মানিত করা হয়। নিজেদের অফিসিয়াল এক্স (সাবেক টুইটার) অ্যাকাউন্টে @RedSeaFilm অনুষ্ঠানের বেশ কিছু ছবি শেয়ার করেছেন। ক্যাপশনে লেখা ছিল, ‘দ্য রেড সি ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যাল (#RedSeaIFF) এবং ভ্যানিটি ফেয়ার ইউরোপ পুণরায় একত্রিত হয়েছে #WomenInCinemaGala আয়োজনের জন্য, ৭৭তম কান চলচ্চিত্র উৎসবের পাশাপাশি অনুষ্ঠিত’

আরও পড়ুন: পাক সেনার ৯ গুলি খেয়েও হার মানেনি! চান্দু চ্যাম্পিয়নের বায়োপিকে কার্তিক আরয়ান

অনুষ্ঠানে #VFEuropeXRedSeaIFF ৬ জন নারীকে সম্মাননা প্রদান করেন। যারা ভবিষ্যৎ প্রজন্মের নারী গল্পকারদের পথ দেখিয়েছে। এঁরা হলেন আসিল ওমরান, আধওয়া ফাহাদ, রামাতা-তৌলায়ে সি, সারোচা চানকিমহা ওরফে ফ্রিন, কিয়ারা আদভানি এবং সালমা আবু দেইফ।

কান চলচ্চিত্র উৎসবে কিয়ারার পোশাক

এখনও পর্যন্ত কিয়ারা কানে ঢোকার সময় তাঁর দুটি লুক প্রকাশ করেছেন। রেড সি ফিল্ম ফেস্টিভ্যালের দ্বিতীয় দিনে গিয়েছিলেন তিনি। কমলা রঙের বডিকন পোশাকে তাকে অত্যাশ্চর্য দেখাচ্ছিল। তিনি কানে একটি হাই-থাই স্লিট আইভরি ক্রেপ ব্যাক সাটিনের পোশাকও পরেছিলেন। পোশাকটি ডিজাইন করেন প্রবাল গুরুং। সঙ্গে ছিল বড় ম্যাচিং কানের দুল এবং হাই হিল।

বায়োস্কোপ খবর

Latest News

NEET প্রশ্নপত্র ফাঁস মামলার জল গড়াবে কোন দিকে? NTA, CBI-কে নোটিশ জারি SC-র টলিউডে নতুন প্রেমকাব্য! সায়ন্ত অতীত, বন্ধন শুভ্রজিতের প্রেমে মাধবীলতা প্রিয়াঙ্কা তদন্ত চলবে সোহমের বিরুদ্ধে, বিধাননগর পুলিশকে নির্দেশ বিচারপতি অমৃতা সিনহার মন খুলে হাসুন, আর হাসতে হাসতে জানুন হাসির উপকারিতা পরপর দু'দিন সোনার দাম বৃদ্ধির পর আজ স্বস্তি, কলকাতায় আজ হলুদ ধাতুর দর কত? রিল বানানোর নেশায় হাতির একেবারে কাছাকাছি চলে গিয়েছিল যুবক, তারপর যা ঘটল... Navel Care: এইভাবে তেল দিন নাভিতে, শরীরে ম্যাজিক ঘটবে আজ জুনের দুর্গাষ্টমীতে ভাগ্য খুলছে বহু রাশির! ইচ্ছাপূরণ, বিদেশযাত্রায় লাকি কারা? ‘অহংকারী হয়ে উঠেছিল, ২৪১-এ থামিয়ে দিয়েছেন রাম!’ মত আরএসএস নেতা ইন্দ্রেশ কুমারের জিতেও শান্তি নেই, গদ্দারদের নিয়ে তৃণমূলের অন্দরে ক্ষোভ জেলায় জেলায়

T20 WC 2024

স্কটল্যান্ডকে ম্যাচ ছাড়বে অজিরা? হেজেলউডের মন্তব্যে বিতর্ক!মুখ খুললেন ইংরেজ কোচ ‘এত তাড়াতাড়ি সব হচ্ছে,হজম হচ্ছে না’! বিরাটের উইকেটের স্মৃতিচারণায় নেত্রভালকর সেহওয়াগ কে? শাকিবকে কটাক্ষ করেছিলেন বীরু, চরম উপেক্ষায় জবাব বাংলাদেশ কিংবদন্তির ‘তোমার পরিসংখ্যান তো আমার থেকেও খারাপ’! বাবরকে ফের বিষেদগার শেহজাদের বিদায় শ্রীলঙ্কা, নিউজিল্যান্ডের, কামব্যাক ইংরেজদের, একঝলকে গ্রুপের পয়েন্ট টেবিল রূপকথা লিখে সুপার এইটে আফগানিস্তান,সঙ্গী ওয়েস্ট ইন্ডিজ, বিদায় কিউয়িদের ফর্মের ধারে কাছে নেই কোহলি, পরিবর্তন হবে দলের কম্বিনেশনে? উত্তর দিলেন শিবম দুবে T20 Wcup-ওমানের বিরুদ্ধে ১০১ বল বাকি থাকতে জয়, সুপার এইটের পথ মসৃণ করল ইংল্যান্ড শাকিব-রিশাদের জোড়া ফলায় বিদ্ধ ডাচরা, সুপার এইটের পথে এক পা বাংলাদেশের T20 বিশ্বকাপের মাঝেই দুই ক্রিকেটারকে দেশে ফেরাচ্ছে ভারত- রিপোর্ট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.