বাংলা নিউজ > বায়োস্কোপ > Kiara Sidharth Marriage Live Update: বিয়ের অনুষ্ঠান শেষ, সোশ্যাল মিডিয়ায় ছবি দিলেন নবদম্পতি
ছবি দিলেন নবদম্পতি

Kiara Sidharth Marriage Live Update: বিয়ের অনুষ্ঠান শেষ, সোশ্যাল মিডিয়ায় ছবি দিলেন নবদম্পতি

Kiara Sidharth Marriage Live Update: সকাল থেকেই শুরু হয়ে গিয়েছে নানা অনুষ্ঠান। কী কী হচ্ছে? জেনে নিন এখান থেকে। 

আজই সিদ্ধার্থ-কিয়ারার বিয়ে। মঙ্গলবার সকাল থেকেই শুরু হচ্ছে নানা অনুষ্ঠান। কী কী ঘটছে সেখানে?

07 Feb 2023, 10:57:29 PM IST

ছবি পোস্ট করলেন কিয়ারা আদবানি

প্রায় একই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন কিয়ারা আদবানি এবং সিদ্ধার্থ মালহোত্রা। 

07 Feb 2023, 10:52:59 PM IST

সোশ্যাল মিডিয়ায় বিয়ের ছবি দিলেন সিদ্ধার্থ-কিয়ারা

এসে গেল বহু প্রতিক্ষিত ছবি। সোশ্যাল মিডিয়ায় নিজেদের বিয়ের ছবি দিলেন দু’জনেই। 

07 Feb 2023, 06:58:08 PM IST

বিয়ের অনুষ্ঠান শেষ, দু’জনেই নাকি নাচলেন

অন্দরের খবর, বিয়ের অনুষ্ঠান নাকি শেষ। দম্পতি নাকি তার পরে এক সঙ্গে নেচেছেনও। তার পরে চলেছে পানীয় স্প্রে। 

07 Feb 2023, 05:21:26 PM IST

মুম্বই থেকে রওনা হলেন মালাইকা, কোথায় যাচ্ছেন? বিয়ে বাড়ি কি?

মালাইকা অরোরাকে দেখা গেল মুম্বইয়ের বিমানবন্দরে। অনেকের ধারণা, তিনি খুব সম্ভবত এই বিয়েতে নিমন্ত্রিত আর রওনা হলেন সেখানেই। 

07 Feb 2023, 05:13:37 PM IST

সিদ্ধার্থ আর কিয়ারার বিয়ে কি হয়ে গেল?

শোনা যাচ্ছে, বিয়ের কাজ সমাপ্ত। সিদ্ধার্থ আর কিয়ারা নাকি এখন আনুষ্ঠানিক ভাবেই স্বামী-স্ত্রী। অন্তত তেমনই বলছে উইকিপিডিয়ার পেজ। সেখানে তাঁদেরকে স্বামী-স্ত্রী হিসাবেই দেখাচ্ছে। সেটি থেকেই অনেকের ধারণা, চার হাত এক হয়ে গিয়েছে। 

07 Feb 2023, 05:02:09 PM IST

এসে গেল বিয়ের নানা ছবি

যে ঘোড়ায় চড়ে বিয়ে করতে গেলেন সিদ্ধার্থ সেটির ছবিও এসে গিয়েছে ইতিমধ্যেই। ঘোড়াটিকেও নানা জিনিস দিয়ে সুন্দর করে সাজিয়ে তোলা হয়েছিল। শত হলেও বলিউডের অন্যতম হার্টথ্রব সিদ্ধার্থের বিয়ে বলে কথা! সিদ্ধার্থ নিজে এই ঘোড়ায় চড়ে বিয়ে করতে যাবেন আর সেটাকে না সাজালে হয়! বিস্তারিত দেখে নিন এখানে: বারাতিদের স্বাগত জানাতে হাজির ব্যান্ড, গায়ে হলুদের প্রস্তুতি শেষ, বরুণ-কিয়ারার বিয়ের খণ্ডচিত্র

07 Feb 2023, 04:34:41 PM IST

ভাইরাল কিয়ারার ছবি

এরই মধ্যে ভাইরাল হল কিয়ারার পুরনো ছবি। সোশ্যাল মিডিয়ায় কেউ কেউ দাবি করেছেন, এটিই নাকি কিয়ারার বিয়ের সাজ। যদিও বিষয়টি মোটেও তা নয়। 

07 Feb 2023, 04:20:25 PM IST

বিকেলের আলো পড়ে আসার আগেই শুরু হল বিয়ের অনুষ্ঠান

খবর পাওয়া গেল, বিয়ের অনুষ্ঠান শুরু হয়ে গিয়েছে। মোটামুটি সাড়ে তিনটের পরেই নাকি শুরু হয়ে গিয়েছে বিয়ের মূল অনুষ্ঠান। অতিথিরাও সেখানে উপস্থিত। বর-কনেও নাকি হাজির হয়ে গিয়েছেন। এখন অনুরাগীদের একটাই অপেক্ষা। কখন এই বিয়ের ছবি তাঁরা দেখতে পাবেন। 

07 Feb 2023, 04:13:46 PM IST

সাজানো হচ্ছে বাগান, এখানে বসবে আসর

সূর্যগড় কেল্লার ভিতরে বাগানের একটি ছবিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। এখানেই নাকি হবে সিদ্ধার্থ-কিয়ারার বিয়ের অনুষ্ঠানের মূল পর্ব। তবে এই ছবিটি এই দিনের অনুষ্ঠানের, নাকি এর আগেও কোনও অনুষ্ঠানের— তা এখনও জানা যায়নি। 

07 Feb 2023, 03:11:32 PM IST

কীভাবে বাড়ানো হচ্ছে নিরাপত্তা?

সিদ্ধার্থ-কিয়ারার বিয়ের নিরাপত্তা আরও আঁটসাঁট করা হচ্ছে। কী কী করা হচ্ছে সেখানে? জেনে নিন বিস্তারিত: মোবাইলে বিশেষ কভার পরাতে হবে, সেটি থাকলেই সিদ্ধার্থ-কিয়ারার বিয়েতে ঢোকা যাবে

07 Feb 2023, 02:41:18 PM IST

বাড়ানো হল নিরাপত্তা, মোবাইলের জন্য বিশেষ কভার

গত কালই ছড়িয়ে পড়েছিল একটি ভিডিয়ো। তার পর থেকেই বাডা়নো হয়েছে নিরাপত্তা। সেই সমস্যা আটকাতে এবার মোবাইল ফোনের জন্য বিশেষ কভারের বন্দোবস্ত করা হল উদ্যোক্তাদের তরফে। উপস্থিত অতিথি, কর্মকর্তা থেকে শুরু করে যাঁরা নানা ধরনের কাজ করছেন, তাঁদের প্রত্যেকেরই ফোনেই থাকবে বিশেষ কভার। তবেই তাঁরা ওই অনুষ্ঠানে ঢুকতে পারবেন। 

07 Feb 2023, 01:57:05 PM IST

এসে গেল ব্যান্ড পার্টি, সঙ্গে ছাতাধারীরা

সিদ্ধার্থকে বিয়ের মণ্ডপ পর্যন্ত নিয়ে যাওয়ার জন্য এসে গেল ব্যান্ড পার্টি। তাদের হাতে ফুলের ছাতা। একই সঙ্গে ব্যান্ড পার্টির সদস্যরা তৈরি হচ্ছেন গানবাজনা নিয়েও। এসে গিয়েছে সেই সব ভিডিয়োও। আর সেগুলি মুহূর্তে ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। 

07 Feb 2023, 01:41:38 PM IST

জোরদার প্রস্তুতি চলছে ব্যান্ড পার্টির

সিদ্ধার্থ-কিয়ারার বিয়ের আর মাত্র কয়েক ঘণ্টাই বাকি। জোরদার প্রস্তুতি চলছে ব্যান্ড পার্টির। শোনা গিয়েছে, আ কিছু ক্ষমের মধ্যেই তাঁরা তাঁদের গান বাজনা নিয়ে নেমে পড়বেন। সেই ভিডিয়ো কখন আসবে, সেদিকেই তাকিয়ে রয়েছেন অনুরাগীরা। 

07 Feb 2023, 01:34:35 PM IST

সূর্যগড় কেল্লায় এখন কড়া নিরাপত্তা

কেল্লার উপরে এখন পাহাড়া দিচ্ছেন নিরাপত্তাকর্মীরা। তাঁরা চারপাশে নজর রাখছেন। বেলা যত এগোচ্ছে, তত বাড়ছে নিরাপত্তার কড়াকড়ি। ইতিমধ্যেই ফোনের উপর নিষেধাজ্ঞা জারি করা হয়েছে। ফলে বিয়ের ছবি কোনও ভাবেই বাইরে আসা সম্ভব নয়। তবে তার মধ্যেও ছড়িয়ে পড়েছে দু’টি ভিডিয়ো। সেগুলিও দ্রুত ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। 

07 Feb 2023, 01:13:16 PM IST

করণের নাচের প্ল্যান নাকি বদলে গেল

নিজের শোয়ে বলেছিলেন, সিদ্ধার্থ-কিয়ারার বিয়েতে তিনি নাকি ‘ডোলা রে ডোলা’ গানের সঙ্গে নাচবেন। সঙ্গ দেবেন শাহিদ কাপুর। কিন্তু শেষ মুহূর্তে নাকি সেই প্ল্যান বদলে গিয়েছে। করণ নাকি নাচবেন অন্য গানের সঙ্গে। সেটি হল ‘কালা চশমা’। তবে সঙ্গী বদলাচ্ছে না। থাকছেন শাহিদই। তিনি নাচবেন করণের সঙ্গে। 

07 Feb 2023, 12:28:59 PM IST

হাজির বলিউডের নামজাদা প্রযোজক

সিদ্ধার্থ-কিয়ারার বিয়েতে হাজির বলিউডের নামজাদা প্রযোজক মুরাদ খেতানি। ‘কবির সিং’ এবং ‘ভুলভুলাইয়া ২’ ছবির প্রযোজনা করেছেন তিনি। সেই ছবিতে নায়িকা হিসাবে ছিলেন কিয়ারা। সংবাদমাধ্যমকে মুরাদ জানিয়েছেন, কিয়ারা তাঁর কাছে অত্যন্ত বিশেষ একজন মানুষ। আর সিদ্ধার্থকেও তাঁর দারুণ লাগে। তাই এই জুটিকে শুভেচ্ছা জানাতে বিয়ে বাড়িতে এসে গিয়েছেন তিনি। 

07 Feb 2023, 12:01:24 PM IST

একে একে হাজির হচ্ছেন ডিজে-রা

বিয়ে বাড়িতে হাজির হচ্ছেন ডিজে-রা। যত দূর জানা গিয়েছে, এর পরেই শুরু হবে হলদির অনুষ্ঠান। আর সেই অনুষ্ঠানেই বাজানো হবে একের পর এক গান। সঙ্গীতের প্রধান দায়িত্বে রয়েছেন ডিজে গণেশ। কিন্তু তিনি ছাড়াও রয়েছেন আরও অনেকে। সব মিলিয়ে বিয়ে বাড়ি এবার মেতে উঠতে চলেছে। 

07 Feb 2023, 11:49:39 AM IST

এসে গেল কোরিয়োগ্রাফারের ছবি

সিদ্ধার্থের সঙ্গে ছবি দিলেন কোরিয়োগ্রাফার কামনা অরোরা। সিদ্ধার্থের সঙ্গে ছবি দিয়েছেন সূর্যগড় থেকে। শোনা গিয়েছে, তিনিই নাকি সিদ্ধার্থের নাচের পরিচালনা করছেন। 

07 Feb 2023, 11:45:42 AM IST

সিদ্ধার্থের তরফে কত জন, আর কিয়ারার তরফেই বা কত জন অতিথি?

শোনা গিয়েছে, দুই তরফেরই অতিথিদের তালিকা পুরোপুরি তৈরি। তবে আত্মীয়দের সংখ্যায় সিদ্ধার্থ নাকি এগিয়ে রয়েছেন কিয়ারার থেকে। কারণ তাঁর আত্মীয়ের সংখ্যা অনেকটাই বেশি। তবে আত্মীয় বলতে, একেবারে ঘনিষ্ঠ আত্মীয়দের কথাই বলা হচ্ছে। জানা গিয়েছে, বিয়ের মূল অনুষ্ঠানে কিয়ারার তরফের ১০ জন আত্মীয় উপস্থিত থাকার সুযোগ পাচ্ছেন। আর সেখানে সিদ্ধার্থের তরফে হাজির থাকছেন ১৭ জন আত্মীয়। এবার তাঁরাও আসতে শুরু করেছেন বিয়ে বাড়িতে। জমে উঠছে অনুষ্ঠান। 

07 Feb 2023, 10:09:40 AM IST

সকালেই হবে হলদি অনুষ্ঠান, সূর্যগড় তৈরি

সকালেই হবে ‘হলদি’ অনুষ্ঠান। বাঙালিরা যাকে বলেন গায়ে হলুদ। এই অনুষ্ঠানের জন্য রীতিমতো জমকালো ভাবে সাজানো হয়েছে সূর্যগড়। অন্দরসজ্জার ভিডিয়ো রেকর্ড করে প্রকাশ করেছেন আয়ুষ নামে জনৈক। সেই ভিডিয়ো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। 

07 Feb 2023, 09:48:05 AM IST

সঙ্গীতে বাজানো হবে কোন কোন গান?

সিদ্ধার্থ আর কিয়ারার বিয়ের সঙ্গীতের অনুষ্ঠানে বাজানো হবে ওঁদেরই ছবির বেশ কিছু হিট গান। তেমনই জানা গিয়েছে ভিতর থেকে। কেউ কেউ বলেছেন, ‘রাঞ্ঝা’, ‘তেরে বন জায়ুঙ্গা’, ‘কভি তুমহে’র মতো গান থাকবে সেই তালিকায়। ডিজে গণেশের উপর দায়িত্ব দেওয়া হয়েছে এই অনুষ্ঠানকে আরও চমকপ্রদ করে তোলার জন্য। তিনি কোন কোন ম্যাজিক নিয়ে হাজির হন, সেটি দেখার অপেক্ষাতেই রয়েছেন সকলে। 

বন্ধ করুন