বাংলা নিউজ > বায়োস্কোপ > Kiara-Sidharth Wedding LIVE Updates: সিদ্ধার্থ-কিয়ারার বিয়ের তারিখ বদলে গেল নাকি? কবে হবে বিয়ে? সরাসরি জেনে নিন
কিয়ারা-সিদ্ধার্থের বিয়ের সব খবর জেনে নিন এখান থেকে।  (HT_PRINT)

Kiara-Sidharth Wedding LIVE Updates: সিদ্ধার্থ-কিয়ারার বিয়ের তারিখ বদলে গেল নাকি? কবে হবে বিয়ে? সরাসরি জেনে নিন

Kiara-Sidharth Wedding LIVE Updates: সিদ্ধার্থ মালহোত্রা আর কিয়ারা আদবানির বিয়ের বাসর জমে উঠতে চলেছে। হাজির বহু তারকাই। দেখে নিন, কী কী হচ্ছে?

জয়সলমেরের সূর্যগড় প্যালেস সাজতে শুরু করেছে। হাজির বহু তারকা। জেনে নিন কিয়ারা-সিদ্ধার্থের বিয়ের সব খবর। একেবারে সরাসরি। 

05 Feb 2023, 09:03:02 PM IST

সিদ্ধার্থ-কিয়ারার সঙ্গীতের দায়িত্বে ডিজে গণেশ

ডিজে গণেশ দায়িত্ব সামলাবেন সিদ্ধার্থ-কিয়ারার সঙ্গীতের। পিঙ্কভিলার তরফে এমনই তথ্য জানানো হয়েছে। দেখুন সেই অনুষ্ঠানের তোড়জোড়ের ভিডিয়ো।

05 Feb 2023, 08:49:11 PM IST

সিদ্ধার্থ-কিয়ারার বিয়ের পোশাক

টাইমস নাও জানিয়েছে, সিড-কিয়ারার বিয়ের জন্য মণীশ মালহোত্রা দেড়শোর উপর পোশাক ডিজাইন করেছে! আত্মীয়-পরিবারের জন্যই নাকি এই পোশাকগুলো ডিজাইন করা হয়েছে।

05 Feb 2023, 08:01:59 PM IST

সিদ্ধার্থের বিয়েতে কে শুভেচ্ছা বার্তা জানালেন?

নাতির বিয়েতে হাজির হলেন সিদ্ধার্থের ঠাকুমা। এই বিয়ে নিয়ে কী বললেন তিনি?

05 Feb 2023, 07:15:58 PM IST

কিয়ারার বাংলা যোগ

কিয়ারার সঙ্গে বাংলার যোগ আছে যে জানতেন? দেখুন কী সেই যোগসূত্র! জেনে নিন বিস্তারিত এখানে: https://bangla.hindustantimes.com/web-stories/kiarasidharth-wedding-kiara-advani-is-related-to-kolkata-famous-bengalis-are-among-the-relatives-31675599397975.html

05 Feb 2023, 06:57:51 PM IST

সিড-কিয়ারার সঙ্গীতানুষ্ঠান

আগামিকাল, ৬ জানুয়ারি হবে সিদ্ধার্থ-কিয়ারার সঙ্গীত। আত্মীয়দের সঙ্গে কি তাঁরাও নাচ করবেন? দেওয়া কথা অনুযায়ী করণ জোহর এবং শাহিদ কাপুর কি দোলা রে গানে নাচ করবেন?

05 Feb 2023, 06:41:59 PM IST

পালটে গেল তারিখ

সোমবার হচ্ছে না বিয়ে। খবর পাওয়া যাচ্ছে, বিয়ে নাকি মঙ্গলবার, অর্থাৎ ৭ তারিখ। 

05 Feb 2023, 04:57:26 PM IST

ওটিটিতে কি দেখা যাবে সিদ্ধার্থ-কিয়ারার বিয়ে?

বলিপাড়ার অন্দরের হাওয়ায় গুজব ছড়িয়েছে যে সিদ্ধার্থ-কিয়ারার বিয়ে নাকি ওটিটিতে দেখা যাবে। সত্যিই কি তাই? তবে এখনও এই বিষয়ে কোনও নিশ্চিত খবর পাওয়া যায়নি।

05 Feb 2023, 04:31:48 PM IST

বিয়ের আসরের বাইরেই চলছে নাচ-গান

সূর্যগড় কেল্লার বাইরে চলছে রাজস্থানের লোকনৃত্য এবং গান। পরিবেশন করছেন স্থানীয় শিল্পীরাই।