বাংলা নিউজ > বায়োস্কোপ > Kiccha Sudeep: কর্ণাটকের বিধানসভা ভোটে জিততে ‘তারকা-অস্ত্র’ প্রয়োগ বিজেপির! দলে যোগ দিচ্ছেন কিচ্চা সুদীপ

Kiccha Sudeep: কর্ণাটকের বিধানসভা ভোটে জিততে ‘তারকা-অস্ত্র’ প্রয়োগ বিজেপির! দলে যোগ দিচ্ছেন কিচ্চা সুদীপ

বিজেপির হয়ে ভোটে দাঁড়াবেন কিচ্চা সুদীপ। 

১০ মে ভোট কর্ণাটকে। এই রাজ্যের বিধানসভায় দ্বিতীয়বার আসীন হতে দক্ষিণের জনপ্রিয় অভিনেতা কিচ্চা সুদীপ এবং দর্শন তুগুদীপাকে দলে নিচ্ছে বিজেপি। 

কর্ণাটকে দ্বিতীয়বার ক্ষমতায় আসার লক্ষ্যে লড়াই চালাচ্ছে বিজেপি। তাই কেবল ঝাঁ চকচকে প্রচারেই সন্তুষ্ট থাকতে রাজি নন তাঁরা, সঙ্গে ‘তারকা শক্তি’দের রাজনীতির ময়দানে নিয়ে আসার চেষ্টা চলছে। যাতে জয়ের রাস্তা আরও মজবুত করা যায়।

কর্ণাটকের বিধানসভা নির্বাচনের আগে জনপ্রিয় কন্নড় চলচ্চিত্র তারকা, কিচ্চা সুদীপ এবং দর্শন তুগুদীপা বুধবার ভারতীয় জনতা পার্টিতে (বিজেপি) যোগ দিতে পারেন। দলীয় সূত্রে জানা গিয়েছে, কর্ণাটকের বেঙ্গালুরুর একটি বেসরকারি হোটেলে দুপুর দেড়টা ও দুপুর আড়াইটেয় পার্টিতে যোগ দেবেন দুই অভিনেতাই।

সেই হিসেবে এটাই হবে জনপ্রিয় অভিনেতা কিচ্চা সুদীপের প্রথম রাজনৈতিক পথ চলা। জানা যাচ্ছে, গোটা রাজ্যেই বিজেপির হয়ে প্রচার চালাবেন সুদীপ, তবে অভিনেতার ফোকাস থাকবে কল্যাণ-কর্নাটক অঞ্চলে।

সূত্র মারফত খবর মিলছে, ‘তারা কর্ণাটকের মুখ্যমন্ত্রী বাসভরাজ বোমাই এবং অন্যান্য দলের নেতাদের উপস্থিতিতে দলে যোগ দেবেন’। মজার বিষয় হল, ফেব্রুয়ারিতে, কর্ণাটক কংগ্রেসের প্রধান ডিকে শিবকুমার সুদীপের সঙ্গে তাঁর বাড়িতে গিয়ে দেখা করেছিলেন। সেই সময় জল্পনা ছড়িয়েছিল যে সুপারস্টার এবং বিরোধী দলের মধ্যে কিছু রাজনৈতিক আলোচনা চলছে।

যদিও পরবর্তীতে সুদীপ ও ডিকে শিবকুমারের সহযোগীরা সাফ জানিয়েছিলেন যে, সে সাক্ষাৎ ছিল একান্ত ব্যক্তিগত। এর পিছনে কোনও রাজনৈতিক উদ্দেশ্য ছিল না। 

কর্ণাটকে ১০ মে ভোট এবং ১৩ মে ভোটের গণনা হওয়ার কথা রয়েছে। কংগ্রেস এবং জেডি(এস) ইতিমধ্যে যথাক্রমে ১২৪ এবং ৯৩ জন প্রার্থীর প্রথম তালিকা ঘোষণা করেছে । কর্ণাটকের মুখ্যমন্ত্রী বাসভরাজ বোমাই জানিয়েছেন যে, ৮ এপ্রিল দলের কেন্দ্রীয় নেতৃত্ব চূড়ান্ত করার পরে বিজেপি তাদের প্রার্থীদের প্রথম তালিকা প্রকাশ করবে।

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

বায়োস্কোপ খবর

Latest News

মমতাকে চিঠি দিলেন রাজ্যপাল, জানালেন বড় উদ্বেগের কথা লগ্নভ্রষ্ট বরের সঙ্গে বিয়ে, ময়নার সত্যি জেনে কী করবে রোদ্দুর? কেমন কাটবে আগামিকাল? মেষ থেকে মীনের মধ্যে লাকি কারা? জানুন ২২ জুনের রাশিফলে বাংলার নিট পরীক্ষার্থীকে ছেঁড়া OMR, ফুটেজ দেখেই চোখ কপালে! সন্ধ্যায় বসছে কোর্ট অবৈধভাবে তাঁর জমি দখল করেছেন IAS অফিসার, বিস্ফোরক অভিযোগ গায়ক লাকি আলির,কী ঘটেছে বিশ্ব সঙ্গীত দিবসে বিরাট চমক! পর্দায় মুক্তি পেল পার্বতী বাউলের জীবনের গল্প IND vs AFG: সহজতম ক্যাচ ফেলে নিজেই বিস্মিত কোহলি, মাথায় হাত রোহিতেরও- ভিডিয়ো 7 ওভার শেষে South Africa-র স্কোর 69/0 অভিষেকের পর এবার মমতা, হাসপাতালে গেলেন মুখ্য়মন্ত্রী, হতে পারে অপারেশন বরফমোড়া উপত্যকা থেকে জলপথ... ভারতীয় সেনার যোগ দিবস উদযাপন কাড়ল নজর

T20 WC 2024

IND vs AFG: সহজতম ক্যাচ ফেলে নিজেই বিস্মিত কোহলি, মাথায় হাত রোহিতেরও- ভিডিয়ো ‘রোহিতকে তোমরা এটা বলতে পারো না…’৪ ম্যাচে ৭৬ রান করেও সানিকে পাশে পেলেন হিটম্যান ক্যাচ নিতে গিয়ে প্রায় ধাক্কা রোহিতকে, পন্তকে 'মধুর' শিক্ষা হিটম্যানের, ভিডিয়ো সেরা ফিল্ডারের তালিকায় অক্ষরের নাম শুনে চমকে উঠলেন কোহলি, প্রতিক্রিয়া হল ভাইরাল হার্দিক ব্যাট করতে আসার পরে কী কথা হয়েছিল? ম্যাচের গেম প্ল্যান ফাঁস করলেন সূর্য ‘সিরাজ তো খেতে বসেছে’, ভুল নামে ডাকতেই সাংবাদিককে সটান জবাব সূর্যকুমার যাদবের সুপার ৮-এ ভারত নয়, আফগানিস্তান হেরেছে বুমরাহ-র কাছে! দাবি আফগান কোচের বেঞ্চে যারা আছে তাদের হ্যাটট্রিক আছে....নজির গড়ে তৃপ্ত কামিন্স, দেখুন ভিডিয়ো আফগানদের দাপটে হারিয়েও পয়েন্ট টেবিলে শীর্ষ থাকা হল না ভারতের! বিশ্বকাপের নতুন রাজা মিচেল স্টার্ক! মালিঙ্গাকে টপকে নতুন ইতিহাস লিখলেন KKR তারকা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.