বাংলা নিউজ > বায়োস্কোপ > KIFF 2022: ওমিক্রন আতঙ্ক, কলকাতা চলচ্চিত্র উৎসবের ভার্চুয়ালি উদ্বোধনে মমতা?
মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়

KIFF 2022: ওমিক্রন আতঙ্ক, কলকাতা চলচ্চিত্র উৎসবের ভার্চুয়ালি উদ্বোধনে মমতা?

  • কলকাতা চলচ্চিত্র উৎসবের ভার্চুয়ালি উদ্বোধন করতে পারেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। জানা গিয়েছে, তিনি কলকাতায় ফিরলে এই বিষয় চূড়ান্ত সিদ্ধান্ত নেবেন।

করোনার দোসর ওমিক্রন। এর পরোক্ষ প্রভাব তো রয়েছেই। যার জেরে কপালে চিন্তার ভাঁজ আসন্ন 'কলকাতা চলচ্চিত্র উৎসব ২০২২'এর আয়োজন কমিটির। বুধবার রাতে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় জানিয়েছে, ৭ জানুয়ারি নজরুল মঞ্চের বদলে নবান্ন সভাগৃহে উদ্বোধন হবে উৎসবের। পুরোটাই ভার্চুয়ালি হবে। বিগত কয়েক বছরের মতো এ বছরও কলকাতা চলচ্চিত্র উৎসবের চেয়ারপার্সন রাজ চক্রবর্তী।

করোনা ও ওমিক্রনের জোড়া ফলা বাধা হয়ে দাঁড়িয়েছে এই উৎসবে। বিধায়ক-পরিচালকের রাজে কথায়, অতিমারি সাময়িক নিয়ন্ত্রণে আসায় নজরুল মঞ্চে বড় করে এই উৎসব পালন হওয়ার কথা ছিল। কিন্তু পরিস্থিতি দেখে ছোট করে নবান্ন থেকেই হবে উদ্বোধন।

রাজ জানিয়েছেন, মুখ্যমন্ত্রী বাইরে আছেন। সেখান থেকেই গত রাতে প্রাথমিক ভাবে এটুকু নির্দেশ দিয়েছেন। ফিরে এসে সবিস্তার আলোচনায় বসবেন। তখনই ঠিক হবে, অনুষ্ঠানে আর কোনও বদল আনা হবে কি না। যে সমস্ত বলিউড তারকাদের উৎসবে আমন্ত্রণ জানানো হয়েছিল, তাঁদের আমন্ত্রণ বহালের বিষয় নিয়েও আলোচনা হবে। তিনি জানিয়েছেন, এখনও পর্যন্ত ঠিক আছে, মুখ্যমন্ত্রী ভার্চুয়ালি উদ্বোধন করবেন উৎসবের। তিনি কলকাতায় ফিরলে এই বিষয় চূড়ান্ত সিদ্ধান্ত নেবেন।

 

 

বন্ধ করুন