বাংলা নিউজ > বায়োস্কোপ > Leander-Kim: ‘মহব্বতেঁ গার্ল’ কিমের বিয়ে, কবে গাঁটছড়া বাঁধছেন লিয়েন্ডারের সঙ্গে?
রেজিস্ট্রি ম্যারেজ করেই বিয়ে হবে কিম-লিয়েন্ডারের। 
রেজিস্ট্রি ম্যারেজ করেই বিয়ে হবে কিম-লিয়েন্ডারের। 

Leander-Kim: ‘মহব্বতেঁ গার্ল’ কিমের বিয়ে, কবে গাঁটছড়া বাঁধছেন লিয়েন্ডারের সঙ্গে?

  • কিম আর লিয়েন্ডারের সম্পর্কের বয়স ১ বছর পেরিয়েছে চলতি বছরের মার্চ মাসেই! আর তাই এবার বিয়েতে বসার পালা। 

‘মহব্বতেঁ’ অভিনেতা কিম শর্মা ও টেনিস লেজেন্ড লিয়ান্ডের পেজের সম্পর্কের বয়স এক বছর হতেই মিলল সুখবর! ২০২১-র শেষেই দুই পরিবারের সঙ্গে দেখা করেন কিম-লিয়েন্ডার। আর এখন শোনা যাচ্ছে সম্পর্ককে পরের ধাপে নিয়ে যেতে তৈরি তাঁরা। খুব জলদি গাঁটছড়া বাঁধতে চলেছেন।

পিঙ্কভিলা-র খবর অনুসারে, আইনি মতেই বিয়ে করবেন এই দুই তারকা। কিম ও লিয়েন্ডারের মা-বাবাই এই সিদ্ধান্ত নিয়েছেন। কিমের বান্দ্রার বাড়িতে খুব সম্প্রতি দেখা করেছিল দুই পরিবার। আর সেখানেই বিয়ের ব্যাপারে সিদ্ধান্ত নেওয়া হয়।

গত বছর ডিসেম্বরে কলকাতায় দেখা হয়েছিল দুই পরিবারের। বড়দিনের সাজে পার্কস্ট্রিটের আলো ঝলমলে রাস্তায় কিমের গালে লিয়েন্ডারের চুমু খাওয়ার সেই ছবি কে ভুলতে পারে!

গত বছর মার্চ মাসেই শুরু হয়েছিল এই প্রেম কাহিনি, তবে সম্পর্ক নিয়ে চর্চা শুরু হয় জুলাই মাসে, সেই সময় গোয়ায় ছুটি কাটাচ্ছিলেন দুজনে। এর ঠিক দু-মাসের মাথায় নিজেদের সম্পর্কে সিলমোহর দিয়ে দেন কিম ও লিয়েন্ডার।

মার্চ মাসেই প্রেম-বার্ষিকীতে লিয়েন্ডারের সঙ্গে কাটানো একাধিক মধুর মুহূর্ত শেয়ার করে নিয়েছিলেন কিম ইনস্টাগ্রামে। ছবির পাশাপাশি ভালোবাসার ছাপ ছিল ক্যাপশনেও। নায়িকা লিখেছিলেন, ‘হ্যাপি অ্যানিভারসারি চার্লস। ৩৬৫ দিন… অন্তহীন মুহূর্ত, আনন্দ, কত কী শেখা! আমার হওয়ার জন্য ধন্যবাদ, ভালোবাসি তোমাকে- মিচ’।

প্রসঙ্গত, মডেল রিয়া পিল্লাইয়ের সঙ্গে লিভ-ইন রিলেশনে ছিল লিয়েন্ডার ২০০০ সাল থেকে। এরপর ২০০৫ সালে রিয়া তাঁর ও তাঁর বাবার উপর নির্যাতনের অভিযোগ এনে মামলা করেন। ২০২২ সালের ফেব্রুয়ারিতেই আদালতের রায় আসে লিয়েন্ডারের বিপক্ষে। রিয়া ও লিয়েন্ডারের একটি মেয়েও হয়।

 

বন্ধ করুন