বাংলা নিউজ > বায়োস্কোপ > এপ্রিলে মুক্তি পাচ্ছে ‘কিশমিশ’, দেব-রুক্মিণীর অফস্ক্রিন প্রেম ফের অনস্ক্রিনে
আসছে 'কিশমিশ'
আসছে 'কিশমিশ'

এপ্রিলে মুক্তি পাচ্ছে ‘কিশমিশ’, দেব-রুক্মিণীর অফস্ক্রিন প্রেম ফের অনস্ক্রিনে

  • ‘কিশমিশ’-এ আরও একবার দেখা যাবে দেব-রুক্মিণীর কেমিস্ট্রি। গরমের ছুটি বড়পর্দায় বাজিমাত করতে আসছে এই ছবি।

‘টনিক’-এর সাফল্যকে সকলের সঙ্গে দারুণ উপভোগ করেছেন অভিনেতা দেব। পর্দায় এক্কেবারে জমে উঠেছিল দেব-পরাণ বন্দ্যোপাধ্যায়ের জুটি। শীঘ্রই ফের একবার পর্দায় চমক দেখাতে আসছেন দেব। টনিকের সাফল্যে যেন কোনও আঁচ না পড়ে, দর্শক যেন চুটিয়ে উপভোগ করতে পারেন, তাই আসন্ন সিনেমা ‘কিশমিশ’এর মুক্তির দিনক্ষণ আগেই পিছিয়ে দিয়েছিলেন প্রযোজক দেব।

‘কিশমিশ’ মুক্তির নতুন তারিখ ঘোষণা করলেন দেব। আগামী ২৯ এপ্রিল মুক্তি পেতে চলেছে রাহুল মুখোপাধ্যায় পরিচালিত এই ছবি। পরিচালক রাহুল মুখোপাধ্যায়ের ডেবিউ ছবি এটি। তারউপর জুটিতে আছেন টলিউডের মোস্ট টকড কাপল জুটি দেব আর রুক্মিণী মৈত্র। তাই ছবি নিয়ে একটা আলাদা উৎসাহ রয়েছে দর্শকদের মধ্যে।

অ্যানিমেটেড টিজার বলছে এক অন্য ধারার প্রেমের গল্প বলবে 'কিশমিশ'। যেখানে গল্পের নায়িকা মনে করে ‘শুলেই কি বিয়ে হয়ে যায়!’, আর নায়ক, সে তো হাবুডুবু খাচ্ছে নায়িকার প্রেমে। এবার গল্পের জল কোথায় গিয়ে দাঁড়ায় সেটাই দেখার। ঘোষণার সময় জানা গিয়েছিল ‘কিশমিশ’-এ দেবকে দেখা যাবে তিনটি ভূমিকায়। মুখ্য চরিত্রটি অবশ্যই কমিক বুক আর্টিস্ট কৃশানুর। রুক্মিণী এখানে থাকবেন রোহিনীর চরিত্রে। তিনটি প্রজন্ম এবং তাদের সম্পর্ক নিয়ে ভিন্ন ভাবনায় তৈরি এই ছবি।

একটি ছেলে এবং একটি মেয়ে প্রেমে পড়লে তার বাড়ির লোক এবং পরিস্থিতি কেমন হয়। তা-ই জানাবে ‘কিশমিশ। দেব এন্টারটেইনমেন্টস ভেঞ্চারসের প্রযোজনায় মুক্তি পাবে এই ছবি। ছবিতে দেব, রুক্মিনী ছাড়াও থাকছেন একঝাঁক পরিচিত মুখ। ক্যামিও চরিত্রে যিশু সেনগুপ্ত, ঋতুপর্ণা সেনগুপ্ত এবং পরাণ বন্দ্যোপাধ্যায়। খরাজ মুখোপাধ্যায়, জুন মালিয়া, অঞ্জনা বসু, লিলি চক্রবর্তীকে দেখা যাবে ছবিতে। ছবির সিনেমাটোগ্রাফির দায়িত্বে মধুরা পালিত। সংগীত পরিচালনায় নীল চট্টোপাধ্যায়।

 

 

বন্ধ করুন