বাংলা নিউজ > বায়োস্কোপ > করোনায় ‘মসিহা’ সোনু, গোটা দেশের সঙ্গে সুর মেলালেন টিভি তারকা কিশওয়ার মার্চেন্ট!
কিশওয়ার টুইটে লেখেন, রাহুল বোহরার পোস্ট সোনু সুদের কাছে পৌঁছলে খুব ভালো হত। 
কিশওয়ার টুইটে লেখেন, রাহুল বোহরার পোস্ট সোনু সুদের কাছে পৌঁছলে খুব ভালো হত। 

করোনায় ‘মসিহা’ সোনু, গোটা দেশের সঙ্গে সুর মেলালেন টিভি তারকা কিশওয়ার মার্চেন্ট!

  • গতকালই সোনুর কাছে সাহায্য চেয়ে বার্তা পাঠিয়েছেন প্রায় ৪১ হাজার মানুষ। সোনু জানান, এত লোকের কাছে কীভাবে পৌঁছনো সম্ভব তা তিনি জানেন না!

গোটা দেশ যখন করোনা জ্বরে কাবু, সেই গত বছর থেকে প্রথম সারিতে দাঁড়িয়ে লড়ে যাচ্ছেন অভিনেতা সোনু সুদ। ২০২০ সালে দেশে হঠাৎ করে শুরু হওয়া লকডাউনে যখন আটকে পড়িছিলেন কাতারে কাতারে মানুষ, তখন সবাইকে ঘরে ফেরার ব্যবস্থা করে দিয়েছিলেন তিনি। না-খেতে পাওয়া মানুষের মুখে তুলে দিয়েছিলেন খাবার, জল, ওষুধ। আর এবার করোনার সেকেন্ড ওয়েভে যখন বিপর্যস্ত স্বাস্থ্য ব্যবস্থা, তখন হাসপাতালের বেড, প্লাজমা, রক্ত, করোনা চিকিৎসার ওষুধ, অক্সিজেন ঘরে ঘরে পৌঁছে দিচ্ছেন তিনি ও তাঁর টিম। 

গতকালই প্রখ্যাত ইউটিউবার ও অভিনেতা রাহুল বোহরার করোনা আক্রান্ত হয়ে মৃত্যুর খবর সকলকে নাড়িয়ে দিয়েছে। মারা যাওয়ার মাত্র কয়েক ঘণ্টা আগে রাহুল সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন, ‘আমিও ভালো চিকিৎসা পেলে বেঁচে যেতাম। খুব শীঘ্রই জন্ম নেবো ও ভালো কাজ করব। এবার হেরে গিয়েছি।’ মাত্র ৩৫ বছর বয়সে মারা যান তিনি।

রাহুল বোহরার শেষ টুইট
রাহুল বোহরার শেষ টুইট

হিন্দি ধারাবাহিকের জনপ্রিয় মুখ কিশওয়ার মার্চেন্ট টুইট করে জানিয়েছেন, ‘যদি ওর পোস্ট সোনু সুদের কাছে পৌঁছত, তাহলে হয়তো অন্যকিছু হত। ওঁর পরিবারের প্রতি আমার সমবেদনা।’

এই টুইট করেছেন অভিনেত্রী। 
এই টুইট করেছেন অভিনেত্রী। 

প্রসঙ্গত, গতকালই একটি টুইট করেছেন সোনু। সেখানে অভিনেতা জানিয়েছেন, ‘গতকাল আমি প্রায় ৪১ হাজার ৬৬০ জনের আবেদন পেয়েছি। আমি সবার কাছে পৌঁছনোর চেষ্টা করছি, যা সত্যি বলতে একপ্রকার অসম্ভব। কারণ তা করতে আমার ১৪ বছর সময় লেগে যাবে। যার অর্থ ২০৩৫।’

সোশ্যাল মিডিয়াতেও মানুষ পিএম কেয়ার বা কোনও রাজ্যের ত্রাণ তহবিলে টাকা দিতে না করছেন সবাইকে। সবার একটাই কথা। এই টাকা তুলে দেওয়া হোক সোনু সুদের হাতে। তাহলেই তা যথার্থ ভাবে মানুষের সেবায় আসবে। করোনা থেকে বাঁচতে এখন সবার মুখে একটাই নাম-- সোনু সুদ। মানুষের ভরসা এই বিপদের দিনে একমাত্র এই মানুষটাই এগিয়ে এসে সবাইকে সাহায্য করবে।

বন্ধ করুন