বাংলা নিউজ > বায়োস্কোপ > Kisi Ka Bhai Kisi Ki Jaan Day 3: সলমনের ছবির ৩ দিনের আয় ৬৬ কোটি! কিসি কা ভাই কিসি কি জান কি পারবে পাঠান-কে টক্কর দিত

Kisi Ka Bhai Kisi Ki Jaan Day 3: সলমনের ছবির ৩ দিনের আয় ৬৬ কোটি! কিসি কা ভাই কিসি কি জান কি পারবে পাঠান-কে টক্কর দিত

কিসি কা ভাই কিসি কি জান-এর তৃতীয় দিনের আয় কত?

সলমন খানের কিসি কা ভাই কিসি জানের প্রথম দিনের আয় আশানুরুপ না হলেও, শনি-রবিবারে ব্যবসা বাড়ল অনেকটাই। ৩ দিনে ছবি ঘরে তুলল ৬৬ কোটি। দেখার সোমবার থেকে কী খেল দেখায় বক্স অফিসে!

সলমন খানের কিসি কা ভাই কিসি কা জান সমালোচকদের থেকে মিশ্র প্রতিক্রিয়া পেয়েছে। তবে মুক্তির দিন অর্থাৎ শুক্রবারকে বাদ দিলে ছবি বক্স অফিসে ভালো ব্যবসা করেছে। শুক্রবার ১৫ কোটির অনেক কম ওপেনিংয়ের পরে, ছবিটি শনিবার ইদের ছুটিতে ২৫ কোটি উপার্জন করেছে। রবিবারও প্রায় একই টাকার অঙ্ক ঘরে তুলেছে সলমনের সিনেমা। সব মিলিয়ে সপ্তাহান্তে ছবির ব্যবসার পরিমাণ দাঁড়াল ৬৬.৫ কোটি।

কিসি কা ভাই কিসি কি জান (Kisi Ka Bhai Kisi Ki Jaan Box Office) ছবিটি পরিচালনা করেছেন ফরহাদ সামজি। এতে সলমন, ভেঙ্কটেশ ডাগ্গুবাতি, পূজা হেগড়ে, শেহনাজ গিল, পলক তিওয়ারি, জগপতি বাবু, ভূমিকা চাওলা, বিজেন্দ্র সিং, অভিমন্যু সিং, রাঘব জুয়াল, সিদ্ধার্থ নিগম এবং ভিনালি ভাটনগর-সহ রয়েছে হেভি স্টারকাস্ট। এটি প্রযোজনা করেছে সলমন খান ফিল্মস (SKF)।

ট্রেড অ্যানালিসিস্ট তরণ আদর্শ টুইট করেছেন, ‘#KisiKaBhaiKisiKiJaan এর উদ্বোধনী সপ্তাহান্তে মোটা আয় করেছে... #SalmanKhan এর স্টার পাওয়ার + #ঈদ নিশ্চিত করেছে ছবি #হাউসফুল হোক। শনি ও রবিবারে বক্স অফিস থেকে আয় হয়েছে অনেকটাই বেশি…শুক্র ১৫.৮১ কোটি, শনি ২৫.৭৫ কোটি, রবিবার ২৬.৬১ কোটি৷ মোট: ৬৮.১৭ কোটি। #ভারত বিজ।
#KisiKaBhaiKisiKiJaan- এর আসল পরীক্ষা শুরু হচ্ছে আজ [সোম] থেকে... এখন পরিস্থিতি দেখারই অপেক্ষা!’ আরও পড়ুন: ‘নেচে নেচে হাঁটছে আরাধ্যা!’, এবারেও মেয়ের হাত শক্ত করে ধরলেন ঐশ্বর্য, চালু ট্রোল

সোমবার বিকেলে মুম্বই বিমানবন্দরে দেখা যায় সলমন খানকে (Salman Khan)। কালো শার্ট আর ডেনিম পরে হাজির হয়েছিলেন এদিন। এয়ারপোর্টে ঢোকার আগে খানিক বিরতি দেন ও পাপারাৎজিদের উদ্দেশে হাতও নাড়েন। 

আপাতত আশা করা যাচ্ছে সলমন খানের ছবি ৩০০ কোটির ঘর পেরিয়ে যাবে। বিশ্বব্যপী আয় দাঁড়াবে ৫০০ কটির কাছাকাছি। এরপর ওটিটি রিলিট, স্যাটেলাইট রাইটস থেকেও ছবির আয় মন্দ হবে না। অন্তত ক্ষতির মুখে পড়তে হবে না সলমনের প্রযোজনা সংস্থাকে। 

বছরের শেষে আসার কথা দাবাং খানের ব্লকবাস্টার ফ্র্যাঞ্চায়েজি ‘টাইগার’-এর তৃতীয় পার্টের। সলমন আর ক্যাটরিনা ফিরবেন অ্যাকশন অবতারে। এবারে তো আবার টাইগারকে সঙ্গ দিতে হাজির হবেন পাঠান। মানে শাহরুখ-ভক্তদেরও সাপোর্ট পাবে ছবিখানা। মানে বছরশেষে ধামাকা করতে পারেন সলমন। ঠিক যে ধামাকাটা বছরের শুরুতেই করেছেন শাহরুখ ‘পাঠান’ দিয়ে। 

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

বায়োস্কোপ খবর

Latest News

গোটা বলিউড আম্বানির বিয়েতে! মন দিয়ে কোথায় বসে কার কীর্তন শুনছেন বিরাট-অনুষ্কা? এটি একটি দুরন্ত দল, আশা করি… ভারতকে সিরিজ জিতিয়ে গম্ভীরকে বড় বার্তা দিলেন শুভমন হাতজোড় করে দাঁড়িয়ে নীতা-মুকেশ, মেয়ের বাবা-মাকেও উপেক্ষা করলেন না প্রধানমন্ত্রী কারা পেতে পারে এই সপ্তাহে নতুন চাকরির সুযোগ? দেখে নিন কী বলছে সাপ্তাহিক রাশিফল জগন্নাথের সোনা রক্ষা করছে নাগ দেবতা? দরজা খোলার সময় রত্ন ভাণ্ডারে থাকবে সাপুড়ে নাচে নীতা আম্বানিকে টক্কর রাধিকার মা শায়লা! অনন্তর মা না শাশুড়ি, কে বয়সে কত বড় আবার কি শপথ জটিলতা? স্পিকারকে দায়িত্ব দিতে অনুরোধ করে রাজ্যপালকে চিঠি রাজ্যের রাজভবনেই কর্মীর সঙ্গে জঘন্য কাজ রাজ্যপালের ছেলের? গ্রেফতারির দাবি বিরোধীদের ৩-৪ বছরে ৮ কোটি নয়া চাকরি হয়েছে, দাবি মোদীর, বললেন ‘মিথ্যুকদের মুখ বন্ধ পুরো’ বার বার সতর্ক করেছিলেন বড়রা, দামোদরের পাড়ে রিলস বানাতে গিয়ে ভেসে গেলেন তরুণী

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.