বাংলা নিউজ > বায়োস্কোপ > Kisi Ka Bhai Kisi Ki Jaan Day 2: আটকানো গেল না ‘ভাই’-এর ‘জান’ হওয়া! শনিবারে আয় বাড়ল সলমনের ছবির, পেরিয়ে গেল ৪১ কোটি!

Kisi Ka Bhai Kisi Ki Jaan Day 2: আটকানো গেল না ‘ভাই’-এর ‘জান’ হওয়া! শনিবারে আয় বাড়ল সলমনের ছবির, পেরিয়ে গেল ৪১ কোটি!

কিসি কা ভাই কিসি কি জানের দ্বিতীয় দিনের আয় কত?

 সলমন খানের প্রতি তাঁর ভক্তদের ভালোবাসা যে কম হয়নি তা প্রমাণ হয়ে গেল শনিবারে। ইদের দিনে হলে উপচে পড়ল লোক। ব্যবসা বাড়ল অনেকটাই। টুইট ট্রেড অ্যানালিসিস্ট তরণ আদর্শের। 

সলমন খানের ইদ রিলিজ কিসি কা ভাই কিসি কা জান-এর প্রথম দিনের আয় ভাবিয়ে তুলেছিল ভাইজানের ভক্তদের। শুক্রবার এই ছবির বক্সঅফিস কালেকশন ছিল মাত্র ১৫.৮১ কোটি। যা ভাইজানের ছবির হিসেবে খুবই কম। এদিকে হল ফেরত সলমন ভক্তরা বেশ উচ্ছ্বাসই প্রকাশ করেছেন। ছবির IMBD রেটিং ৭। প্রশ্ন উঠছিল, তাহলেও কেন লোক আসছে না হলে?

তবে দ্বিতীয় দিনই বুঝিয়ে দিল এত সহজে থামানো যায় না সলমন খানকে। অবশেষেইদি পেয়ে গিয়েছে সলমন খান আর পূজা হেগড়ের ছবি। ট্রেড অ্যানালিসিস্ট তরণ আদর্শের টুইট অনুসারে, কিসি কা ভাই কিসি কি জান ২য় দিনের আয় একলাফে বাড়ল অনেকটা। ভারতীয় বাজার থেকে ঘরে তুলেছে ২৫.৭৫ কোটি। আর শুক্র আর শনি মিলিয়ে মোট আয় দাঁড়াল ৪১.৫৬ কোটি। এই টাকার অঙ্ক মন্দ নয়। রবিবারও সম্ভবত ২০-২৪ কোটির কাছাকাছিই ব্যবসা করবে এই সিনেমা। আর তা হলে প্রথম সপ্তাহেই হয়তো সলমনের সিনেমা ছাড়িয়ে যাবে ১০০ কোটি।

তরণ আদর্শ টাঁর টুইটে লেখেন, ‘#SalmanKhan- এর সুপারস্টারডম কাজ করছে। কারণ #KisiKaBhaiKisiKiJaan 2 য় দিন [ #Eid ] অসাধারণ বৃদ্ধির সাক্ষী হয়েছে… বিজ বোর্ডে আয় বেড়েছে… #SalmanKhan + #Eid = 🔥🔥🔥… শুক্র ১৫.৮১ কোটি, শনি ২৫.৭৫ কোটি। মোট: ৪১.৫৬ কোটি। #ভারত বিজ। প্রথম দিনে মেট্রোতে সিটিগুলিতে ব্যবসা উদ্বেগজনক ছিল, কিন্তু দ্বিতীয় দিনের লাফ অবশ্যই সিনেমার বিনিয়োগকারীদের জন্য একটি বড় শান্তি নিয়ে এসেছে... যাই হোক,আয় হয়েছে সেই মাস বেল্ট থেকে, যার অর্থ সামনের দিনে এই সেক্টর থেকে ছবি খুব ভালো ইনিংস খেলবে।’

প্রসঙ্গত, সলমন খানের ইদ রিলিজের মধ্যে প্রথম দিনে সবচেয়ে বেশি ব্যবসা করেছিল ভারত ৪১ কোটি। আর সবচেয়ে কম আয় হয়েছিল ইদে প্রথমদিনে ওয়ান্টেড সিনেমা দিয়ে, ৫.১০ কোটি। ২০১৯ সালের ভারত-এর পর ইদে আর সিনেমা আসেনি তিন বছর ভাইজানের। ২০২৩-এর এল ভাইজান। আর তাই এই সিনেমা নিয়ে উত্তেজান ছিল সবচেয়ে বেশি। তাই অনেকেই ভ্যাবাচ্যাকা খেয়ে গিয়েছিলেন প্রথম দিনের আয় দেখে। কারণ সলমনের শেষ দুটি ছবি অন্তিম আর রাধে সেভাবে ভালো ফল করতে পারেনি। তাই আরও ভয় পেয়েছিল খান-ভক্তরা। কিন্তু শনিবারের আয় দেখে তাঁরাও আশায় বুক বেঁধেছে। 

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

বায়োস্কোপ খবর

Latest News

হাবাসের 'মিডাস টাচ'কে কৃতিত্ব পেত্রাতোসের, ট্রিপলের ভাবনায় ডুবে কামিন্স এবার ভোট প্রচারে মমতার মুখে 'ডিএ বাণী', রাজ্য সরকারি কর্মীদের দিলেন 'খুশির খবর' বলিউড অভিনেতা সলমন খানের বাড়ির সামনে গুলি, গ্রেফতার দুই ‘বন্দুকবাজ’ গঙ্গার নীচ দিয়ে হাওড়া-এসপ্ল্যানেড মেট্রোর ১ মাস পূর্তি,এখনও কতজন চড়েছেন জানেন? ভূটানিজ মডেলের সঙ্গে ৯ বছর প্রেম, শেষে খেলোয়াড়কে বিয়ে বলি নায়িকার, বলুন তো কে? SRH-এর ইনিংসে ২২টি ছক্কা, ১১ বছর আগের RCB-র নজির ভেঙে ইতিহাস হায়দরাবাদের মানসিক নিরাপত্তাহীনতা কাদের মধ্যে ফাটল ধরাতে পারে? দেখুন আজকের প্রেম রাশিফল টানা হার আত্মবিশ্বাসে ধাক্কা দেয়-দলের মানসিক চাপের কথা স্বীকার করলেন RCB অধিনায়ক প্রথমবার ভোটে জিতে মেয়র, শতবর্ষ আগে আজকের দিনে কলকাতার মহানাগরিক হন চিত্তরঞ্জন বেগুনি টুপির লড়াইয়ে বড় লাফ কামিন্সের, অরেঞ্জ ক্যাপের প্রথম দশে হল একাধিক রদবদল

Latest IPL News

টানা হার আত্মবিশ্বাসে ধাক্কা দেয়-দলের মানসিক চাপের কথা স্বীকার করলেন RCB অধিনায়ক IPL-এর দ্বিতীয় ইনিংসে ব্যাট করে সর্বনিম্ন এবং সর্বোচ্চ রানের নজিরের মালিক RCB-ই গত বছরও বিশ্বাস করতে পারতাম না, আমি এই জায়গায় থাকব- T20 WC-এর প্রসঙ্গে রিয়ান BCCI-এর উচিত RCB-কে অন্য মালিকের কাছে বেচে দেওয়া- ক্ষোভ উগরালেন ভূপতি ট্র্যাজিক হিরো কার্তিক, হেডের তাণ্ডবে ৫৪৯ রানের IPL ম্যাচে RCB-কে হারাল SRH ১০৬ মিটারের দৈত্যাকার ছক্কা ক্লাসেনের, বল চলে যায় স্টেডিয়ামের বাইরে- ভিডিয়ো ১-৪-৪-৬-৬-৪- ১৯তম ওভারে আব্দুল সামাদ SRH-কে রেকর্ড রানে পৌঁঁছানোর ভিত গড়ে দিলেন চার-ছয়ের ঝড়ে IPL-র ইতিহাসে সর্বোচ্চ দলগত ইনিংস, নিজেদের রেকর্ড নিজেরাই ভাঙল SRH ‘ওদের ধোনি আছে উইকেটের পিছনে’,হার্দিকের কথায় অন্তর্কলহের গন্ধ পাচ্ছেন গিলক্রিস্ট সিনিয়র প্লেয়ারদের বলে যাচ্ছি নিশ্চিত করতে.নাইটদের ড্রেসিংরুমে কী বার্তা শাহরুখের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.